• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার বরুণও কি বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে! গার্লফ্রেন্ডকে নিয়ে কী বললেন অভিনেতা

এই হেমন্তেও বলিউড কিন্তু রয়েছে ঘোর 'বসন্তে'! তারকাদের একাধিক প্রেমকাহিনি এগিয়ে চলেছে বৈবাহিক পরিণতির দিকে। আর , দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিকের পর এবার বিয়ের গুঞ্জনের তালিকায় উঠে এল অভিনেতা বরুণ ধওয়ানের নাম।

এবার বরুণও কি বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে! গার্লফ্রেন্ডকে নিয়ে কী বললেন অভিনেতা

করণ জোহরের 'চ্যাট শো' 'কফি উইথ করণ' -এ এবার বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেতা বরুণ ধওয়ান। নাতাশা দলালের সঙ্গে বরুণ নিজের সম্পর্ক নিয়েও এদিন মুখ খোলেন। এতদিন নাতাশাকে 'বিশেষ বন্ধু' বলে দাবি করলেও, রবিবারের চ্যাট শো-তে খোলাখুলি নাতাশার সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নেন বরুণ। পাশাপাশি তিনি জানান সম্ভবত খুব শিগগিরিই নাতাশাকে বিয়ে করতে চলেছেন তিনি। তবে, কবে নাতাশার সঙ্গে বরুণের বিয়ে হচ্ছে তা নিয়ে স্পষ্টভাবে কিছু বলেননি এই তারকা । বরুণ জানান, 'আমি আর নাতাশা ডেট করছি, আমরা কাপল, আমি ওঁকে বিয়ের পরিকল্পনা করছি'।

[আরও পড়ুন: 'আমার সঙ্গে চক্রান্ত হচ্ছে', নয়া বিতর্ক উস্কে বিস্ফোরক গোবিন্দা ]

করণের শো-তে একটা সময় বরুণ, নাতাশাকে 'বন্ধু' বলে উল্লেখ করলেও, তাঁকে সঙ্গে সঙ্গে মজার ছলে পাল্টা জবাব দেন করণ! নাতাশা ও বরুণকে 'হ্য়াপি কাপল' বলে উল্লেখ করেন এই বলিউডের পরিচালক।

[আরও পড়ুন: মুম্বইয়ে 'দীপবীর'-এর 'রিসেপশন'-এ থাকছে রাজকীয় আয়োজন! কোথায় হচ্ছে অনুষ্ঠান ]

English summary
Gracing the coveted couch were Varun Dhawan and Katrina Kaif, who did not shy away from clearing the rumours and getting a tad personal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X