এই মৌজি আর মমতা কে চেনেন কি! জানুন তাঁদের গল্প

  • Posted By:
Subscribe to Oneindia News

তাঁকে ঘিরে শেষ বড় খবর হয়েছে তাঁর বিয়ের রিসেপশন নিয়ে। এরপর অনুষ্কা শর্মা নিজের শ্যুটিং এর কাজে ব্যস্ত হয়ে পড়েন। বাজার মাতিয়ে যায় অনুষ্কা অভিনীতি 'পরি' ছবির ট্রেলার। ঠিক এর পরেই মুক্তি পেল অনুষ্কা ও বরুণ ধওয়ান অভিনীত 'সুই ধাগা' ফিল্মে ফার্স্ট লুক। যে ছবিতে দুই তারকাকে এতটাই সাধারণ লাগছে , যা তাঁদের চেনাই দায় হয়ে পড়েছে !

ছবিতে তাঁদের চরিত্রের নাম

ছবিতে তাঁদের চরিত্রের নাম

'সুই ধাগা' ছবিতে বরুণ ধওয়ান ও অনুষ্কা শর্মাকে এক্কেবারে নিম্ন মধ্যবিত্ত এক দম্পতি হিসাবে তুলে ধরা হয়েছে। একানে বরুণের নাম মৌজি ও অনুষ্কার চরিত্রের নাম হয়েছে মমতা। শাড়ি সিঁদুরে অনুষ্কা যেন সেই চরিত্রে এক্কেবারে মানানসই হয়ে উঠেছেন।

অনুষ্কার চরিত্রটি কী ?

অনুষ্কার চরিত্রটি কী ?

ছবিতে দেখানো হয়েছে অনুষ্কা শর্মা একজন মেশিন এম্ব্রডায়ারির কাজ করা এক মহিলা। যে নিজে থেকে বিভিন্ন জিনিস সেলাই করে বিক্রির কাজ করে থাকেন।

বরুণকে যে রূপে দেখা গেল

বরুণকে যে রূপে দেখা গেল

'জুড়ুয়া ২ ' ছবির বরুণ ধওয়ানকে ভুলে যান! দেখে নিন 'সুই ধাগা' ছবির বরুণকেয যাঁর সঙ্গে আসল বরুণের কোনও মিল নেই। কিন্তু ভীষণ নিপুণভাবে এখানে নিজের চরিত্রে বরুণ নিজেকে মানিয়ে নিয়েছেন বলে জানিয়েছেন ছবির পরিচালক।

সেলাইতে পটু অনুষ্কা!

সেলাইতে পটু অনুষ্কা!

ছবির পরিচালক শরত কাটারিয়া জানিয়েছেন , ছবির সেট-এ অনুষ্কাকে সেলাই করতে দেখে তিনি বেশ খানিকটা অবাক হয়েছিলেন। শুধু নামের জন্য সেলাই নয়, অনুষ্কা সত্যিই সেলাই করতে পটু , এমনই দাবি পরিচালকের। তবে এই সমস্ত দাবিই সত্যি কী না তা জানা যাবে ছবি মুক্তির সঙ্গে।

English summary
Varun Dhawan & Anushka Sharma Look PERFECT As A Small Town Couple in Sui dhaga film

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.