• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রবিবার আলিবাগে বিয়ের সানাই বাজবে বরুণ ও নাতাশার, অতিথি সংখ্যা মাত্র ৫০ জন!‌

করোনা ভাইরাস মহামারির আগেও বলিউডে বিয়ে মানে দারুণ এক ধুম–ধাড়াকা বিষয়। বিশেষ করে বিয়ে বা রিসেপশনে বলিউড তারকাদের ভিড়ে চাঁদের হাট বসত। কিন্তু সেসব এখন অতীত, করোনা পরবর্তীকালে বলিউড তারকার বিয়েতে আর হয়ত সেরকম জাঁক জমক বা অতিথিদের লম্বা তালিকা দেখা যাবে না। যেমনটা স্থির করেছেন বরুণ ধাওয়ান। ২৪ জানুয়ারি রবিবার তাঁর দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে বিয়ে করতে চলেছেন আলিবাগে, তবে খুবই সীমিত অনুষ্ঠান ও অতিথিদের নিয়ে।

রবিবার আলিবাগে বিয়ের সানাই বাজবে বরুণ ও নাতাশার, অতিথি সংখ্যা মাত্র ৫০ জন!‌

আলিবাগে বরুণ–নাতাশার বিয়ে হবে। দুই পরিবারের সদস্যরা ইতিমধ্যেই বিয়ের গন্তব্যস্থলের জন্য মুম্বই ছেড়েছেন। এই জুটির বিয়েতে মাত্র ৫০ জন অতিথি আসবেন বলে জানা গিযেছে। মহামারির জন্য বিয়ের সময় এত কম সংখ্যক অতিথিদের ডাকা হয়েছে বলে জানানো হয়।

বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের ঘনিষ্ঠ বন্ধু ও পরিবার ছাড়াও বিয়েতে আসবেন করণ জোহর। কারণ বরুণের বলিউডে প্রবেশ করণ জোহরের স্টুডেন্ট অফ দ্য ইয়ার দিয়েই হয়েছিল। জানা গিয়েছে, রণবীর কাপুর ও আলিয়া ভাটও বিয়েতে যোগ দিতে পারেন। সলমন খান ও শাহরুখ খানকেও বিয়েতে আমন্ত্রণ জানানো হয়েছে। তবে এসআরকে বরুণের বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না কারণ তিনি পাঠান ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।

রবিবার আলিবাগেল বিচ রিসর্টে বরুণ ও নাতাশার বিযের অনুষ্ঠান হবে। তবে বিয়ে সংক্রান্ত কোনও খবরই বরুণ বা নাতাশার পরিবারের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি। অতিথিদেরও বিযের কার্ড ইমেলে পাঠানো হয়েছে খুবই গোপনভাবে।

রাজ্যে ফের সামান্য ঊর্ধ্বমুখী করোনা গ্রাফ

তৃণমূল-বিজেপির তুমুল সংঘর্ষে উত্তাল হয়ে উঠল কোচবিহারের মাখপালা

English summary
varun dhawan and natasha dalal wedding in alibaug on jan 24 only 50 guests on list
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X