• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভ্যালেন্টাইন ডে কেমনভাবে পালন করলেন এই টলিউডের জুটিরা দেখে নিন

ভ্যালেন্টাইন ডে টলিউডে
Google Oneindia Bengali News

বাতাসে বহিছে প্রেম/‌নয়নে লাগিল নেশা, কারা যে ডাকিল পিছে/‌ বসন্ত এসে গেছে!‌ হ্যাঁ, রবিবার ভ্যালেন্টাইন’‌স ডে, সত্যিই চলে এসেছে বসন্ত। আর এই প্রেম দিবস কীভাবে কাটালেন টলিউডে ও টেলিভিশনের জনপ্রিয় যুগলরা সেটা না জানলে এই দিনটাই ব্যর্থ। প্রেম দিবসের আগে অনেক জুটি আবার তাঁদের সম্পর্ককে পরিণয়ে পরিণত করেছেন তাই তাঁদের কাছেও প্রথম ভ্যালেন্টাইন ডে কেমন কাটলো তা দেখে নেওয়া যাক।

দেবলীনা–গৌরব চট্টোপাধ্যায়

দেবলীনা–গৌরব চট্টোপাধ্যায়

সদ্য বিয়ে হয়েছে দেবলীনা ও গৌরব চট্টোপাধ্যায়ের। বিয়ের পর এটাই তাঁদের প্রথম প্রেম দিবস উদযাপন। যদিও প্রেম সপ্তাহের প্রতিটি দিনই তাঁরা দু'‌জনে উদযাপন করেছেন জমিয়ে। ব্যতিক্রম হল না ভ্যালেন্টাইন ডে। এদিন দেবলীনা বিয়ের ছবি পোস্ট করে গৌরবকে এই দিনের শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে গৌরবও দেবলীনার একটি ক্যান্ডিড ছবি পোস্ট করে রোমান্টিক গানের মাধ্যমে তাঁর স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। দেবলীনাকে উপহারও দিয়েছেন গৌরব। এই দিনটিতে গৌরব তাঁর লেডি লাভকে সোহাগে-আদরে ভরিয়ে দিয়েছেন।

কৌশানি–বনি

টলিউডের এই জনপ্রিয় জুটির প্রেম বেশ অনেক বছরের। প্রত্যেক বছরই কৌশানি ও বনি এই দিনটাকে নিজেদের মতো করে পালন করে থাকেন। এ বছর আবার তৃণমূলে যোগ দিয়েছেন বনির মা পিয়া সেনগুপ্ত ও কৌশানি। রবিবার ভ্যালেন্টাইন ডে তে কৌশানি তাঁর ইনস্টাগ্রামে একে-অপরকে রোমান্টিক চুম্বনের মাধ্যমে হ্যাপি ভ্যালেন্টাইন ডে জানিয়েছেন। অন্যদিকে বনিও ‌তাঁর ও কৌশিনির ছবি পোস্ট করে ভ্যালেন্টাইন ডে তে শুভেচ্ছা জানান কৌশানিকে।

 রাজ চক্রবর্তী–শুভশ্রী

রাজ চক্রবর্তী–শুভশ্রী

টলিউডের জনপ্রিয় দম্পতি রাজ ও শুভশ্রী সদ্য মা-বাবা হয়েছেন। তাঁদের কোলে এসেছে ছোট্ট ইউভান। শুভশ্রী এদিন তাঁর রাজের ছোট একটি রোমান্টিক ভিডিওর মাধ্যমে রাজকে হ্যাপি ভ্যালেন্টাইন'‌স ডে শুভেচ্ছা জানিয়েছেন। শনিবার দিন রাজ ও শুভশ্রী এবং তাঁদের পারিবারিক বন্ধুরা মিলে লাইভ মিউজিক কনসার্টে দারুণ মজা করেছেন।

তৃণা সাহা–নীল ভট্টাচার্য

প্রেম দিবসের কিছুদিন আগেই বিয়ে সেরেছেল টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় জুটি নীল ও তৃণা। ১৪ ফেব্রুয়ারি তাঁদের গ্র‌্যান্ড রিসেপশন। তাই আলাদা করে আর এই দিনটাকে উদযাপন করার কিছুই নেই। তৃণা তাঁর ইনস্টাগ্রামে তাঁর নীলের একটি সুন্দর ছবি দিয়ে নীলকে তাঁর পাশে সবসময় থাকার জন্য ধন্যবাদ দিয়েছেন এবং প্রেম দিবসের শুভেচ্ছাও জানিয়েছেন।

ওম সাহানি–মিমি

টেলিভিশনের আর এক জনপ্রিয় জুটি ওম এবং মিমিও বিয়ে করেছেন সবে। তাঁদের প্রেমকাহিনীও রূপকথার চেয়ে কম কিছু নয়। বিয়ের এক সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করে ওম হ্যাপি ভ্যালেন্টাইন ডে-এর শুভেচ্ছা জানিয়েছেন মিমিকে। মিমিও তাঁদের বিয়ের ছবি কোলাজ করে ওমকে প্রেম দিবসের উষ্ণ শুভেচ্ছা জানান।

শ্রাবন্তী

শ্রাবন্তী

তিন-তিনটে বিয়ে ভেঙে গিয়েছে। তাই মানসিক দিক দিয়ে শ্রাবন্তী একটু ক্লান্ত। প্রেম দিবসে তাই তিনি বার্তা দিয়েছেন সঠিক মানুষ পাশে থাকলে রোজদিনই ভ্যালেন্টাইন ডে হতে পারে।

 রুদ্রজিত–প্রমিতা

রুদ্রজিত–প্রমিতা

টলিউড তথা টেলি জগতের জনপ্রিয় জুটি রুদ্রজিত ও প্রমিতার ১৪ ফেব্রুয়ারি রবিবার বিয়ে। নিজেদের সম্পর্ককে এমন একটি দিনে পরিণতি দিতে পেরে খুশি তাঁরা দু'‌জনে।

Recommended Video

প্রেম দিবসে প্রেমিক যুগলদের ঠিকানা আলিপুর চিড়িয়াখানা, ওদের ভালোবাসার টানে

ছবি সৌ:ইনস্টাগ্রাম

প্রেম দিবসে সিঙ্গলদের জন্য কী বার্তা দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়?‌প্রেম দিবসে সিঙ্গলদের জন্য কী বার্তা দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়?‌

English summary
valentine day celebrate this tollywood celeb couple
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X