India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সৃজিতের ছবিতে অভিনয় করবেন উত্তম কুমার! অসম্ভবকে সম্ভব করে দেখালেন পরিচালক

Google Oneindia Bengali News

টলিউডের ব্যস্ততম পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে এবার অভিনয় করতে দেখা যাবে স্বয়ং উত্তম কুমারকে। কথাটা একটু অদ্ভুত শুনতে লাগলেও এটাই সত্যি। সৃজিত মুখোপাধ্যায় তৈরি করতে চলেছেন বাংলা ছবির '‌অতি উত্তম’‌ অধ্যায়।

সৃজিতের ছবিতে অভিনয় করবেন উত্তম কুমার! অসম্ভবকে সম্ভব করে দেখালেন পরিচালক

নতুন এই ছবিতে অন্য কোনও নায়ক নয়, বরং মহানায় উত্তম কুমারই নিজের চরিত্রে অভিনয় করবেন। এক সূত্রের খবর, এই ছবির কাহিনী মহানায়ক ও তাঁর এক ভক্তকে নিয়ে। সেই ভক্ত তাঁর জীবনের সমস্যা নিয়ে মহানায়কের দ্বারস্থ হন। এরপর মহানায়ক কীভাবে সেই ভক্তের সমস্যা সমাধান করলেন সেটাই দেখানো হবে সিনেমায়। তবে ছবিতে অভিনয় করবেন উত্তম কুমার, এটা কি করে সম্ভব?‌

পরিচালকের কথায়, প্রয়াত উত্তম কুমারের ৫৪টি ছবি ফুটেজ নিয়ে ভিএফএক্সের মাধ্যমে আরও একবার পর্দায় তাঁকে জীবন্ত করে তোলা হবে। উত্তম কুমারের হাঁটা চলা, কথা বলা, সিগারেট খাওয়ার ধরন সবই ফুটিয়ে তোলার পরিকল্পনা করছেন সৃজিত। এই ছবিতে দর্শকের সঙ্গে বেশ কিছু নতুন মুখের পরিচয় করাবেন সৃজিত। অনিন্দ্য সেনগুপ্ত, রোশনি ভট্টাচার্য এবং জিনা তরফদার রয়েছেন সেই তালিকায়। উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়কেও দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায়। এ ছাড়াও থাকবেন লাবণী সরকার এবং শুভাশিস মুখোপাধ্যায়।

এ জন্য অবশ্য পরিচালককে প্রচুর পরিশ্রম করতে হয়েছে। টানা ৩ বছর এই ছবির চিত্রনাট্য লিখেছেন, তার পাশাপাশি চলেছে উত্তম কুমারের ছবির ফুটেজ সংগ্রহ ও তাঁকে নিয়ে গবেষণা। পরিচালকের প্রথম ছবি 'অটোগ্রাফের ১০ বছর পূর্তিতে এই ছবি মহানায়কের প্রতি তাঁর শ্রদ্ধার্ঘ্য।

প্রিয় অভিনেত্রী নয়, গঙ্গুবাঈয়ের ভূমিকায় বনশালীর পছন্দ আলিয়াকে, ক্ষুব্ধ দীপিকা পাড়ুকোনপ্রিয় অভিনেত্রী নয়, গঙ্গুবাঈয়ের ভূমিকায় বনশালীর পছন্দ আলিয়াকে, ক্ষুব্ধ দীপিকা পাড়ুকোন

English summary
uttam kumar will acting in srijit mukherjee film
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X