• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উষসী সেনগুপ্ত হেনস্থাকাণ্ডে কড়া পদক্ষেপ পুলিশের! সাসপেন্ড পুলিশ অফিসার

  • |

কলকাতার রাস্তায় গভীর রাতে বাইকবাহিনীর হাতে চরম হেনস্থার শিকার হন মডেল তথা প্রাক্তন মিস ইন্ডিয়া উষসী সেনগুপ্ত। পাশাপাশি তিনি পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তোলেন। ঘটনার কথা তিনি সোশ্যাল মিডিয়ায় জানানোর পাশাপাশি সংবাদমাধ্যমেও প্রকাশ্যে চলে আসে । সংবাদমাধ্যম জুড়ে এই হেনস্থাকাণ্ডে তোলপাড়ের পর প্রশাসনের তরফে কড়া পদক্ষেপ নেওয়া হয়। তড়িঘড়ি তৈরি হয় কমিটি।

উষসী সেনগুপ্ত হেনস্থাকাণ্ডে কড়া পদক্ষেপ কলকাতা পুলিশের! সাসপেন্ড পুলিশ অফিসার

উষসী সেনগুপ্তর হেনস্থার ঘটনার বুধবারই গঠিত হয় কলকাতা পুলিশের বিশেষ কমিটি। এর আগে, অভিযুক্তদের চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে ৭ জনকে। এদিকে, পুলিশের গঠিত কমিটিতে প্রশ্ন তোলা হয়, একজন মহিলার হেনস্থার ঘটনায় কেন তাঁকে 'এ থানা' থেকে 'ও থানা'তে ঘোরানো হয়েছে? কেন যথাযথ ব্যবস্থা সেই রাতেই নেওয়া হয়নি? কমিটির নির্দেশে সাসপেন্ড করা হয়েছে, চারু মার্কেট থানার ডিউটি অফিসার পীযূষ পালকে। শোকজ করা হয়েছে ময়দান থানার অতিরিক্ত সাব ইন্সপেক্টর পার্থ চট্টোপাধ্যায়কে ও ভবানীপুর থানার সাব ইন্সপেক্টর মেনন মজুমদারকে।

প্রসঙ্গত, কলকাতায় মধ্যরাতে হেনস্থার শিকার হওয়া উষসী ঘটনার অভিযোগ জানাতে যান ময়দান থানায়। কারণ যে এলাকায় ঘটনাটি ঘটে, তা ময়দান থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে। ময়দান থানা তাঁকে জানায়, এলাকা চারু মার্কেট থানার অধীন। রাতের কলকাতায় একের পর এক থানার দ্বারস্থ হতে থাকেন তিনি। এই ঘটনার পরই কলকাতা পুলিশের নগরপাল অনুজ শর্মা পুলিশ সুপারদের নিয়ে বৈঠকে কড়া বার্তা দেন। এক্ষেত্রে পুলিশের কী করণীয় তারও পাঠ দেন নগরপাল।

English summary
Ushashi Sengupta harassment case , 1 Police officer suspended.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X