• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বলি সেলেবদের জন্য মাদক কিনতেন, ফাঁস করলেন ক্ষিতিশ, দাবি সর্বভারতীয় সংবাদমাধ্যমের

বলিউড মাদক কাণ্ডে শুক্রবারই এনসিবি দপ্তরে হাজির হয়েছেন ধর্মা প্রোডাকশনের এক্সিকিউটিভ প্রোডিউসার ও পরিচালক ক্ষিতিশ রবি প্রসাদ। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে যে এনসিবির কাছে ক্ষিতিশ বড় ধরনের ঘটনা ফাঁস করেছেন। যার মধ্যে ক্ষিতিশ স্বীকার করেছেন যে তিনি অন্যের অনুরোধে মাদক কিনে আনতেন। ক্ষিতিশকে এনসিবি এও জিজ্ঞাসা করেছেন যে তিনি কাদের জন্য মাদক কিনে নিয়ে আসতেন, ধর্মার প্রোডিউসার এ প্রসঙ্গে বলিউডের কিছু বড় বড় নাম জানিয়েছেন তদন্তকারী সংস্থাকে।

বলি সেলেবদের জন্য মাদক কিনতেন, ফাঁস করলেন ক্ষিতিশ, দাবি সর্বভারতীয় সংবাদমাধ্যমের

করণ জোহরের সহকারী ক্ষিতিশের বাড়িতে তল্লাশি করে এনসিবি মারিজুয়ানা পায়। করণ জোহরের ডান–হাত হিসাবে পরিচিত ক্ষিতিশকে এনসিবি তাঁর ভার্সোভার বাড়ি থেকে তোলে, এখানেই তল্লাশি চালায় তারা। তল্লাশি চলাকালীন ক্ষিতিশের বাড়ি থেকে খুব সামান্য উইড ও মারিজুয়ানা পাওয়া গিয়েছে। তাঁকে তাঁর বাড়িতেই এনসিবির নজরবন্দীতে রাখা হয় এবং শুক্রবার তাকে এনসিবির দপ্তরে নিয়ে যাওয়া হয়।

তবে এনসিবি জানিয়েছে যে ক্ষিতিশকে গ্রেফতার বা আটক করা হয়নি। তাঁকে শুধু শুক্রবার তলব করা হয়েছিল। তবে জিজ্ঞাসাবাদে কোনও অসংলগ্নতা পেলে তাঁকে গ্রেফতার করতে পারে এনসিবি। বৃহস্পতিবার সমন পাওয়ার পর ক্ষিতিশ দিল্লি থেকে মুম্বই চলে আসেন। এদিনই তাঁর বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। মাদক পাচারকারি অঙ্কুশ আর্নেজা তাঁর নাম প্রকাশ্যে আনে। অঙ্কুশ জানিয়েছে যে ক্ষিতিশ বহুবার তার থেকে মাদক নিয়ে যেত। এনসিবির দপ্তরে শনিবার হাজিরা দেবেন দীপিকা পাড়ুকোন ও সারা আলি খান। দু’‌জনেই গোয়া থেকে মুম্বই ফিরে এসেছেন সমন পাওয়ার পর। তবে আলাদা আলাদা ফিরেছেন বলে জানা গিয়েছে।

কলকাতা : একবালপুরে বৌদি ও দুই ভাইঝিকে খুনের চেষ্টা, গ্রেফতার অভিযুক্ত

English summary
used to buy drugs for bollywood celeb reaveled kshitij ravi kumar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X