• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পুজো শেষে পুজোর আমেজ নিয়ে ডিসেম্বরে হাজির হবে ‘‌শুভ বিজয়া, মুক্তি পেল ট্রেলার

Google Oneindia Bengali News

কনকনে ঠাণ্ডার মধ্যেও পুজোর আমেজে মন খুশি হয়ে যাবে এবার বাঙালী দর্শকদের। ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে পরিচালক রোহন সেনের আগামী বাংলা ছবি '‌শুভ বিজয়া'‌। আর এই ছবিতে এক ভাঙা যৌথ পরিবার কীভাবে দুর্গাপুজোর মাধ্যমে জোড়া লাগবে সেটাকেই তুলে ধরা হয়েছে। সম্প্রতি মুক্তি পেল এই ছবির জমজমাট ট্রেলার। যেখানে উপস্থিত ছিলেন পরিচালক সহ চুর্ণী ও কৌশিক গঙ্গোপাধ্যায়, বনি-কৌশানী, দেবতনু, অমৃতা দে। তবে ছবির আরও দুই অভিনেতা খরাজ মুখোপাধ্যায় ও মানসী সিনহাকে এদিনের ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে দেখা যায়নি।

ট্রেলার লঞ্চ হল শুভ বিজয়ার

ছবির ট্রেলার দর্শকদের বন্দ্যোপাধ্যায় পরিবারের অন্দরে নিয়ে যায়। যেখানে দুর্গাপুজোর তোড়জোড় চলছে এবং সেই উপলক্ষ্যে বাড়িতে আসে পরিবারের দুই ছেলে। দেবী বরণের সময় আরও কাছ থেকে নজরে আসে দেবী দুর্গার মুখ এবং বন্দ্যোপাধ্যায় পরিবারের মায়ের মুখ। যে চরিত্রটিতে অভিনয় করেছেন চুর্নী গঙ্গোপাধ্যায়। চার দিনের উৎসবের পর, আলো নিবু নিবু হয়ে আসে। বিজয়া দশমী আসে। কিন্তু এই ছবির বিষয়বস্তু হল উৎসবের সেই চারটি দিন এবং ভাঙা একান্নবর্তী পরিবারের জোড়া লাগা।

এই সিনেমায় প্রথমবার বাস্তবের স্বামী-স্ত্রী চূর্ণী ও কৌশিক গঙ্গোপাধ্যায়কে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। যা দর্শকদের কাছে বড় পাওনা। শুধু তাই নয়, বনি ও কৌশানীর চরিত্রও বেশ ভিন্ন ধরনের। কৌশানী তাঁর ছকে বাঁধা চরিত্র থেকে বের হয়ে ভিন্ন এক চরিত্রে ধরা দিয়েছেন। তাঁর ওপর রয়েছে ভাঙা পরিবারকে এক করার গুরুদায়িত্ব। ট্রেলারে পুরো দুর্গাপুজোর স্বাদ পাওয়া গিয়েছে। পুজোর শপিং থেকে শুরু করে ফুচকা খাওয়া, সেলফি নেওয়া সবই দারুণ সাবলীলভাবে দেখানো হয়েছে। এই ছবিতে দেখা যাবে উঠতি অভিনেতা দেবতনুকেও। বেশ কয়েকটি ছবিতে কাজ করে দেবতনু ইতিমধ্যেই প্রশংসা অর্জন করেছেন। এই ছবিতেও তাঁর চরিত্র বেশ গুরুত্বপূর্ণ। ট্রেলারের ভিডিওতে দেবতনুর অভিনয় দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে।

এই সিনেমার প্রত্যেকটি গানও শ্রোতাদের মন ছুঁয়ে যাবে বলে আশা করা যাচ্ছে। ইতিমধ্যেই কিছু গান মুক্তি পেয়েছে, যার মধ্যে টাইটেল ট্র‌্যাক '‌শুভ বিজয়া'‌ গানটি সত্যিই অসাধারণ। পরিচালক রোহন চট্টোপাধ্যায়ের তৃতীয় এই পারিবারিক সিনেমাটি আগামী ২ ডিসেম্বর মুক্তি পাবে। বড়দিনের সময় পুজোর আমেজে ফের মেতে উঠবে বাঙালীরা।

নতুন দেশকে অন্বেষণ ইশা সাহার!‌ মুক্তি পেল '‌ঘরে ফেরার গান’‌‌–এর নতুন গান‌নতুন দেশকে অন্বেষণ ইশা সাহার!‌ মুক্তি পেল '‌ঘরে ফেরার গান’‌‌–এর নতুন গান‌

English summary
The trailer of the upcoming Bengali film 'Subho Bijaya' was launched recently
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X