• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তানের মুখ ফের পুড়ল! এবার প্রিয়ঙ্কা ইস্যুতে ইসলামাবাদকে তুখোড় জবাব রাষ্ট্রপুঞ্জের

  • |

পুলওয়ামায় জঙ্গি হামলার পরবর্তী সময়ে ভারতীয় বায়ুসেনা পাল্টা হামলা চালায় পাকিস্তানের বালাকোট সহ একাধিক জঙ্গি শিবিরে। সেই হামলার সাফল্যে উচ্ছ্বসিত ছিল গোটা দেশ। আর ভারতীয় হিসাবে সেই সাফল্য নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন বলিউড ডিভা প্রিয়ঙ্কা চোপড়াও। একটি টুইট বার্তায় তিনি ভারতীয় সেনাকে কুর্ণিশ জানিয়েছিলেন গত ২৬ ফেব্রুয়ারি। সেই টুইট নিয়ে পাকিস্তানের দাবি ছিল, প্রিয়ঙ্কা দুই দেশের মধ্যে পরমাণু যুদ্ধ উস্কে দিচ্ছেন। যার জবাব পাকিস্তানকে উপযুক্তভাবে দিয়েছে রাষ্ট্রসংঘ।

পাকিস্তানের মুখ ফের পুড়ল! এবার প্রিয়ঙ্কা ইস্যুতে ইসলামাবাদকে তুখোর জবাব রাষ্ট্রপুঞ্জের

রাষ্ট্রসংঘ জানিয়েছে, ' যখন রাষ্ট্রসংঘের গুড উইল অ্যাম্বাসাডররা কোনও ব্যক্তিগতভাবে মন্তব্য করেন, তখন তাঁরা তাঁদের পছন্দের বা উদ্বেগের বিষয় নিয়ে মন্তব্য করতে পারেন।' রাষ্ট্রসংঘের মহাসচিবের মুখপাত্র স্টিফেন ডুজারিক এই কথা জানানোর পাশাপাশি বলেন, গুজউইল অ্যাম্বাসাডরদের ব্যক্তিগত মতামত কখনওই 'ইউনিসেফ' এর বক্তব্য তুলে ধরে না। তবে যখন কেউ 'ইউনিসেফ' এর তরফে বক্তব্য রাখেন, তখন তাঁকে প্রতিষ্ঠানের হয়ে নিরপেক্ষতা বজায় রাখতে বলা হয়।

এর আগে, প্রিয়ঙ্কা চোপড়ার পুরনো টুইটের প্রসঙ্গ তুলে পাকিস্তানের মানবাধিকার মন্ত্রকের তরফে চিঠি পাঠানো হয় রাষ্ট্রসংঘে। সেখানে বলা হয়, প্রিয়ঙ্কা যেভাবে মোদী সরকার ও ভারতীয় সেনাকে সমর্থন করছে , তাতে দুই দেশের মধ্যে পরমাণু যুদ্ধে উস্কানি দিচ্ছেন অভিনেত্রী। মূলত , কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নেওয়ার পরই পাকিস্তান এই পদক্ষেপ নেয়। যার জবাবও পেয়ে গিয়েছে ইসলামাবাদ।

English summary
UN answers Pakistan on Priyanka Chopra row.Chopra has been hit by a barrage of criticism and trolled ever since she tweeted on February 26, a simple statement, "Jai Hind #IndianArmedForces," followed by emojis of the Indian flag and namaste.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X