• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেস অনুমোদিত বলিউড মাফিয়াদের ভয়ে সুশান্তের দোষীদের বাঁচাচ্ছে উদ্ধব ঠাকরে, দাবি সুশীল মোদীর

সুশান্ত কাণ্ডে এবার নতুন অভিযোগ করলেন বিহারের উপ–মুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদী। তিনি জানিয়েছেন, মহারাষ্ট্রের উদ্ধব ঠাকরের সরকার '‌কংগ্রেস–অনুমোদিত বলিউড ‌মাফিয়া’‌র চাপে রয়েছে, আর এই কারণেই সরকার অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার সঙ্গে যুক্ত সমস্ত দোষীদের বাঁচানোর চেষ্টা করছেন।

উদ্ধব ঠাকরে দোষীদের বাঁচাচ্ছে

উদ্ধব ঠাকরে দোষীদের বাঁচাচ্ছে

দেশের পুরনো দলকে আক্রমণ করে বিহারের শীর্ষ নেতা বলেন, ‘‌বিহারের মানুষকে কংগ্রেস কী দেখাতে চাইছে?‌'‌ হিন্দিতে একগুচ্ছ টুইটের মাধ্যমে সুশীল মোদী তাঁর ক্ষোভ উগরে দিয়েছে শিবসেনা-কংগ্রেস জোট মহারাষ্ট্র সরকারের ওপর, বিজেপি নেতা জানিয়েছেন যে এই সরকার বিহার পুলিশকে ৩৪ বছরের অভিনেতার তদন্তে বাধা দিচ্ছে। বিজেপি নেতা টুইটে বলেন, ‘‌উদ্ধব ঠাকরে কংগ্রেস অনুমোদিত বলিউড মাফিয়ার চাপে রয়েছে, তাই তারা এই সুশান্ত কাণ্ডের সঙ্গে জড়িত দোষীদের বাঁচাচ্ছে। বিহারের মানুষকে কংগ্রেস কী দেখাতে চাইছে?‌'‌ তিনি জানিয়েছেন যে বিহার সরকার সুশান্ত সিংয়ের পরিবারকে আশ্বস্ত করে জানিয়েছে যে পাটনার এই অভিনেতা ন্যায়বিচার পাবেই।

 বিহার পুলিশকে বাধা দেওয়া হচ্ছে

বিহার পুলিশকে বাধা দেওয়া হচ্ছে

সুশান্ত সিংয়ের মৃত্যুর ঘটনায় মুম্বইয়ে তদন্ত করতে যাওয়া বিহার পুলিশের আধিকারিকদেরও বাধা দিচ্ছে মুম্বই পুলিশ, এমনটাই অভিযোগ তুলেছেন মোদী। তিনি টুইটে বলেন, ‘‌বিহার পুলিশ নিজেদের সেরাটা দিয়ে তদন্ত করার চেষ্টা করছে। কিন্তু মুম্বই পুলিশ তদন্তের কাজে সাহায্য করছে না। বিজেপির মনে হচ্ছে এই তদন্তের ভার সিবিআইয়ের নেওয়া উচিত।'‌ সূত্রের খবর, বিহার সরকার জানিয়েছে, যদি সুশান্তের পরিবার সিবিআই তদন্ত চায়, তাহলে সেই ব্যাপারে আবেদন করবে তারা। মুখ্যমন্ত্রী নীতীশ কুমার জানিয়েছেন, তিনি সিবিআই তদন্তের আবেদন করতে রাজি। তবে সেটা তখনই হবে যখন সুশান্তের বাবা সেটা চাইবেন ও তিনি সরকারকে জানাবেন। তিনি টুইট করে বলেন, ‘‌বিহার সরকার শুধু তদন্তের নির্দেশই দেয় নি, বরং সুপ্রিং কোর্টে ক্যাভিয়েট আবেদন করেছে, রিয়া চক্রবর্তীর আবেদনের ভিত্তিতে।'‌

 সুশান্তের পরিবারের পাশে বিহার সরকার

সুশান্তের পরিবারের পাশে বিহার সরকার

সুশীল মোদী টুইট করে এও বলেন, ‘‌সুশান্তকে ন্যায়বিচার দিতে রাজ্য সরকার অনেক দূর পর্যন্ত যেতে পারে।'‌ সুশান্তের মৃত্যু বিহারের লক্ষ লক্ষ মানুষকে অবাক ও হতাশ করেছে। তাই সব রাজনৈতিক দলই চায় সিবিআই তদন্ত হোক এই মামলার। সুশীল মোদী নিজে গত মাসে সুশান্তের বাড়ি গিয়ে তাঁর পরিবারকে সান্তনা দিয়ে এসেছে।

 মুম্বই পুলিশের ওপর ভরসা রাখতে বলেছে উদ্ধব ঠাকরে

মুম্বই পুলিশের ওপর ভরসা রাখতে বলেছে উদ্ধব ঠাকরে

গতকাল উদ্ধব ঠাকরে বলেন, ‘‌মানুষের উচিত এই তদন্তে মুম্বই পুলিশের উপর ভরসা রাখা।'‌ তিনি বলেন, ‘‌মহারাষ্ট্র পুলিশ ও মুম্বই পুলিশ করোনা সংক্রমণের বিরুদ্ধে লড়ছে। তাঁরা কোভিড যোদ্ধা। তাই তাঁদের বিশ্বাস না করার মানে হল তাঁদের অপমান করা। আমি সুশান্তের ভক্তদের বলতে চাই মুম্বই পুলিশের উপর ভরসা রাখুন। সেইসঙ্গে আপনাদের কাছে যা তথ্য রয়েছে পুলিশকে জানান। যদি এই তদন্তের সমাধান না হয় তাহলে পুলিশের সমালোচনা করবেন আপনারা।'‌ এদিকে কয়েক দিন আগে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও আরও ৫ জনের বিরুদ্ধে পাটনার রাজেন্দ্র নগর পুলিশ স্টেশনে একটি ছ'পাতার এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং।

শিল্যান্যাসের আগেই অযোধ্যায় করোনা ধাক্কা! রাম মন্দিরের ভূমিপুজোয় আমন্ত্রিতদের তালিকায় কাটছাঁট

Positive Story : করোনা আবহে ভারত ও বাংলাদেশের মধ্যে পণ্যবাহী ট্রেনে রপ্তানি বানিজ্য শুরু

English summary
uddhav thackeray saves sushants culprits for fear of congress funded bollywood mafias
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X