• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌সিএএ নিয়ে এবার সরব হলেন বলিউড অভিনেত্রী টুইঙ্কল খান্না

দেশবাসীর সঙ্গে পাল্লা দিয়ে বলিউড সেলেবরাও নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে সরব হয়েছেন। অনরাগ কাশ্যপ, রাজকুমার রাও, অনুভব সিনহা, আষুষ্মান খুরানা, মহেশ ভাটের পর এবার সিএএ নিয়ে সুর চড়ালেন টুইঙ্কল খান্না। তিনি প্রতিবাদী পড়ুয়াদের ওপর পুলিশি হমলার ঘটনা নিয়ে তীব্র নিন্দা করেন।

‌সিএএ নিয়ে এবার সরব হলেন বলিউড অভিনেত্রী টুইঙ্কল খান্না

সিএএ নিয়ে টুইঙ্কল তাঁর টুইটার এবং ইনস্টাগ্রামে লেখেন, '‌এটা গত সপ্তাহে হয়েছিল এবং এখন হিংসাত্মক আচরণকে ব্যবহার করে আমাদের শিক্ষার্থীদের কণ্ঠকে রোধ করার চেষ্টা করা হচ্ছে এবং আমরা আরও অন্ধকার সুড়ঙ্গের মধ্যে হামাগুড়ি দিচ্ছি। আমি একটি ধর্মনিরপেক্ষ, গণতান্ত্রিক ভারতের পাশে দাঁড়িয়েছি যেখানে শান্তিপূর্ণ বিভেদ আমাদের সাংবিধানিক অধিকার।’‌ টুইঙ্কল এর আগেও পুরনো এক টুইটে বর্ণ, জাতি, গায়ের রং ও ধর্মের বৈষম্য নিয়ে কথা বলেছিলেন।

তাঁর টুইটের তিনদিন আগে তাঁর স্বামী অক্ষয় কুমার ভুলবশত জামিয়া মিলিয়া ইসলামিয়া পড়ুয়াদের ওপর পুলিশি হামলার ভাইরাল ভিডিও লাইক করে ফেলেছিলেন। ভিডিওটি এমন একটি পেজে পোস্ট হয়েছিল যেখানে পুলিশের এই বর্বর আচরণকে সবাই প্রশংসা করছিল। যদিও অক্ষয় কুমার পরে নিজের ভুল বুঝতে পেরে তৎক্ষণাত টুইটারে জানান যে এটা ভুলবশত হয়ে গিয়েছে। তিনি আনলাইক করে দিয়েছেন ভিডিওটি।

‌বিজেপির জাতীয় সংগঠনের নির্বাচন আগামী বছরের জানুয়ারিতে হবে

English summary
Twinkle Khanna took to social media to condemn police violence against students protesting the Citizenship Amendment Act,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X