• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সড়ক ২–এর পোস্টার পোস্ট হতেই ট্রোলড শুরু, সোশ্যাল মিডিয়া জুড়ে বয়কট মহেশ ভাট

পরিচালক মহেশ ভাট বলিউডে ফিরছেন তাঁর নতুন ছবি '‌সড়ক ২’‌–এর মাধ্যমে। আলিয়া ভাট ও পূজা ভাট অভিনীত এই ছবির পোস্টার সোমবার সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে তা ব্যাপকভাবে ট্রোল ও ঘৃণাপূর্ণ প্রতিক্রিয়া আসতে শুরু করে।

বয়কট সড়ক ২

বয়কট সড়ক ২

এ মাসের প্রথমদিকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর মহেশ ভাটকে সোশ্যাল মিডিয়ায় তুলোধনা করা হয়েছিল। এর পাশাপাশি বহু বলিউড তারকাদেরই স্বজন পোষণের অভিযোগ এনে কটাক্ষ করা হয়। পরিচারকের সাম্প্রতিককালের পোস্টের পর সোমবার নেটিজেনদের ক্ষোভ ও ঘৃণার বহিঃপ্রকাশ হয় মন্তব্যের মাধ্যমে। মহেশ ভাট ‘‌সড়ক ২'‌-এর পোস্টার দিয়ে তার ক্যাপশনে লেথেন, ‘‌যখন তুমি শেষে গিয়ে পৌঁছাবে, তুমি আবিস্কার করবে যে সেখানে তো কোনও শেষ নেই।'‌

সুশান্তের মানসিক স্থিতির জন্য মহেশ ভাট দায়ী

সুশান্তের মানসিক স্থিতির জন্য মহেশ ভাট দায়ী

তাঁর এই টুইটের প্রতিক্রিয়ায় নেটিজেনরা পরিচালকের সমালোচনায় মুখর হয়েছেন এবং সুশান্তের মানসিক পরিস্থিতির জন্য মহেশ ভাটকেই দায়ী করেছেন তাঁরা। নেটিজেনরা সড়ক ২ ছবিটি বয়কট করারও হুমকি দেন। নেটিজেনরা মহেশ ভাটকে বিভিন্ন মন্তব্যের মাধ্যমে ট্রোলড করতে শুরু করেন। অনেকেই সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা পোস্টার শেয়ার করেন আবার অনেকে এই দুই ছবির মধ্যে কোন ছবিটি দর্শক দেখতে চান সে নিয়ে পোল করেন।

আলিয়া ও আদিত্যকেও ট্রোলড হতে হয়

আলিয়া ও আদিত্যকেও ট্রোলড হতে হয়

আলিয়া ভাটও এই ছবির পোস্টার শেয়ার করেছেন কিন্তু তিনি তাঁর কমেন্ট সীমিত করে রেখেছেন যে কারণে একটি মাত্র মন্তব্যই দেখান যাচ্ছে। সড়ক ২-এ আলিয়ার সহ-অভিনেতা আদিত্য রয় কাপুরও এই ছবির পোস্টার শেয়ার করে ট্রোলিংয়ের মুখোমুখি হয়েছেন। বলিউডের বিগ শট প্রযোজক সিদ্ধার্থ রয় কাপুরের ছোট ভাই আদিত্যকেও ঘৃণাত্মক কথা শুনতে হয় আলিয়া ও মহেশ ভাটের মতো।

বলিউডে ফিরছে মহেশ ভাট

বলিউডে ফিরছে মহেশ ভাট

১৯৯১ সালে মহেশ ভাট পরিচালিত ও ভাই মুকেশ ভাট প্রযোজিত সড়কের সিক্যুয়েল হল সড়ক ২। এ সিক্যুয়েলে আদিত্য-আলিয়ার সঙ্গে আসল ছবির নায়ক-নায়িকা সঞ্জয় দত্ত ও পুজা ভাটও অভিনয় করবে। এই ছবির মধ্য দিয়ে ২০ বছর পর ফের বলিউডে পা রাখবেন মহেশ ভাট। সোমবার ছবি নির্মাকাদের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে যে এই ছবিটি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে।

পাখির চোখ 21 - এর নির্বাচন, জনসংযোগ ঢাল বিজেপির

সোশ্যাল মিডিয়ায় সুশান্তের ক্রিয়াকলাপ জানতে টুইটার ইন্ডিয়াকে চিঠি মুম্বই পুলিশের

English summary
Director Mahesh Bhatt started being trolled after posting the poster of sadak 2 on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X