Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

স্বামীর সঙ্গে কণ্ডোমের বিজ্ঞাপনে যৌনতায় মাতলেন বিপস, ব্যঙ্গের মুখে পড়ে যা বললেন কৃষ্ণকলি

  • Posted By:
Subscribe to Oneindia News

সাম্প্রতিক একটি কন্ডোমের বিজ্ঞাপনে ঘনিষ্ঠতা ছাপিয়ে যৌনতার চরম শিখরে ওঠার অভিনয় করতে দেখা গিয়েছে বিপাশা বসু ও তাঁর স্বামী করণ সিং গ্রোভারকে। এই মুহুর্তে টেলিভিশনের পর্দায় সেই বিজ্ঞাপন বেশ আলোড়ন ফেলেছে। বিজ্ঞাপন নিয়ে চর্চাও শুরু হয়ে গিয়েছে বলিউডের ঘরে বাইরে।

স্বামীর সঙ্গে কণ্ডোমের বিজ্ঞাপনে যৌনতায় মাতলেন বিপস, ব্যঙ্গের মুখে পড়ে যা বললেন কৃষ্ণকলি

তবে এই চর্চা সমালোচনামূলক। আর তা জোর কদমে চলছে সোশ্যাল মিডিয়ায়। বলা ভালো সোশ্যাল মিডিয়ায় যা চলছে তা হল ট্রোল। ৩৮ বছর বয়সী বিপাশা বার বার তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে করণের সঙ্গে তাঁর বিজ্ঞাপনের ঘনিষ্ঠ মুহুর্তের ছবি পোস্ট করেছেন। এরই মধ্যে, উঠে এসেছে নান ট্রোল। অনেকে বলেছেন এই দম্পতি কোনও ছবির অফার পাচ্ছেন না বলেই এইসব বিজ্ঞাপন করছেন। অনেকেই মন্তব্য করতে গিয়ে বিপাশাকে ভালো ছবি করার পরামর্শ দিয়ে কটাক্ষ করেছেন।

তবে এই সমস্ত সমালোচনা , কটূক্তির জবাব দিয়েছেন বিপাশাও। তিনি জানিয়ছে,ন বিশ্বের দ্বিতীয় বৃহত্তম জনসংখ্যার দেশে এরকম ধরনের একটি বিষয়ে এত ট্যাবু রয়েছে দেখে অবাক লাগে তাঁর। এই বিজ্ঞাপনে কাজের সময়কে গোটা টিমকে দৃশ্য শ্যুটিং শৈল্পিক ভাবনায় যাতে সম্পন্ন করা যায়, তার জন্য অনুরোধ করেন বিপাশা।

English summary
Bipasha Basu recently shot a steamy ad for a condom brand with husband Karan Singh Grover, and of course, got massively trolled for that.The 38-year-old actress has been frequently sharing snippets from the commercial but while some have appreciated her initiation of spreading awareness and praised the pictures, others have shamed her for endorsing a condom ad despite being a reputed actor.
Please Wait while comments are loading...