• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাক-শিল্পীদের ওপর বলিউডে নিষেধাজ্ঞার সঙ্গেই 'টোটাল ধামাল' নিয়ে বড় সিদ্ধান্ত অজয়ের

রবিবারই দেশের 'সিনে ওয়ার্কাস অ্যাসোসিয়েশনের' তরফে জানিয়ে দেওয়া হয় যে পাকিস্তানি শিল্পীদের বলিউডে আর কাজ করতে দেওয়া হবে না। এদিন বিজ্ঞপ্তির মাধ্যমে তা স্পষ্ট করে দেন অ্য়াসোসিয়েশন। পাক শিল্পীরা আর কোনওভাবেই বলিউডে কাজের সুযোগ পাবেননা। আর এই ঘোষণার সঙ্গে সঙ্গে নিজের ফিল্ম 'টোটাল ধামাল' নিয়েও এক বড় সিদ্ধান্ত নিয়ে ফেলেন অজয় দেবগন।

অল ইন্ডিয়া সিনে ওয়ার্কাস

রবিবার ফিল্মসিটিতে পুলওয়ামা হামলায় শহিদদের প্রতি শ্রদ্ধা ও পাকিস্তানের প্রতি ক্ষোভ প্রকাশ করে এক সভার আয়োজন করে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কাস সহ বেশ কয়েকটি ফিল্ম অ্যাসোসিয়েশন। আজ অল ইন্ডিয়া সিনে ওয়ার্কাসের তরফে আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে পাকিস্তানী শিল্পীরা আর ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয় করতে পারবেন না। এই বিষয়ে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়।

'টোটাল ধামাল' নিয়ে অজয়ের সিদ্ধান্ত

'টোটাল ধামাল' ছবিটি মুক্তি পাবে না পাকিস্তানেও। আজ এমনই কথা সাফ জানিয়ে দিয়েছেন অজয় দেবগনও। অজয়ের অভিনীত তথা প্রযোজিত ছবি ' টোটাল ধামাল' পাকিস্তানে মুক্তি পেতে না দেওয়ার নেপথ্য়ে রয়েছে পুলওয়ামা হামলার প্রতিবাদ। কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলায় ৪০ জন সেনা জওয়ানের মৃত্যুর প্রতিবাদেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন অজয় দেবগণ।

রাজ ঠাকরের হুঁশিয়ারি

এর আগে , বলিউডে পাকিস্তানি গায়কদের কাজের সুযোগ না দেওয়ার দাবি জানিয়েছিলেন দুঁদে মারাঠি নেতা রাজ ঠাকরে। এরপরই সিনে ওয়ার্কাস অ্যাসোসিয়েশনের এই ঘোষণা করে আনুষ্ঠানিকভাবে ।

English summary
'Total Dhamaal' not releasing in Pakistan, says Ajay Devgn.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X