• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাস্টিংয়ে বদল! পাতাললোক খ্যাত অভিষেকের বদলে 'আবার বছর কুড়ি পরে'-এ রুদ্রনীল

  • |

দীর্ঘ অপেক্ষার পর ফের শুরু হচ্ছে 'আবার বছর কুড়ি পরে'-এর শ্যুটিং। আর সেখানে কাস্টিংয়ে বড় বদল। গত বছর মার্চে শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু মার্চেই বিশ্বজুড়ে অতিমারী করোনার ধাক্কায় স্তব্ধ হয়েছিল দুনিয়া। লকডাউন আনলক পর্ব কাটিয়ে ক্রমে টলিগঞ্জে শ্যুটিং শুরু, ফের লাইট ক্যামেরা অ্যাকশন। এবার ১৮ জানুয়ারি থেকে করোনা ধাক্কা কাটিয়ে 'আবার বছর কুড়ি পরে'-এ শ্যুটিং শুরু হচ্ছে।

কাস্টিংয়ে বদল! পাতাললোক খ্যাত অভিষেকের বদলে আবার বছর কুড়ি পরে-এ রুদ্রনীল

তবে এবার অবশ্য কাস্টিংয়ে বড় বদল ঘটে গেল। পরিচালক শ্রীমন্ত সেনগুপ্তের 'আবার বছর কুড়ি পরে'-তে পাতাললোক খ্যাত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অভিনয় করার কথা ছিল।

এর আগে জি ফাইভয়ের কালী ২-ওয়েব সিরিজে বাংলা ভাষায় কাজ করেছেন অভিষেক। সেক্ষেত্রে এবার 'আবার বছর কুড়ি পরে'-তে অভিনয় করলে, অভিষেকে বাংলা ভাষার কাজের তালিকা দীর্ঘ হত। কিন্তু জানা যাচ্ছে, এবার এখন আর এই সিনেমায় অভিনয় করছেন না অভিষেক। ব্যস্ততার কারণেই বলিউডের তারকা অভিনেতা এই প্রোজেক্ট থেকে সরে এসেছেন বলে জানা গিয়েছে।

অভিষেকের বদলে কে? ফ্যানেদের এই প্রশ্নের উত্তর রুদ্রনীল ঘোষ। সামনেই বাংলায় বিধানসভা ভোট, আর সেই ভোটের আগে একসময়ে সরকারী পদে দায়িত্ব সামলানো রুদ্রনীল ঘোষকে বেসুরো শোনাচ্ছে বলে, রাজ্য রাজনীতিতে নানা জল্পনা।

যে অভিনেতা নিয়ে এত জল্পনা এবার তাঁকেই 'আবার বছর কুড়ি পরে'-তে কাস্টিং করা হয়েছে। সিনেমার রুদ্রনীলের সঙ্গে, আবির চট্টোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায় ও তনুশ্রীকে অভিনয় করতে দেখা যাবে।

কলকাতাঃ লেকটাউন শ্রীভূমিতে বিজেপি নেতাকে বাড়ির সামনে মারধর, তৃণমূলের দিকে অভিযোগ

সুরক্ষার খাতিরে পাপারাৎজিদের মেয়ের ছবি না তোলার আর্জি ‌বিরুষ্কার

English summary
Tollywood news update: rudranil ghosh to act in abar bachor kuri pore instead of Abhishek Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X