• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শাশ্বত-পরমব্রত-ঋতুপর্ণা তিন মহারথী একসঙ্গে, মুক্তি পেল মহিষাসুরমর্দ্দিনী'র পোস্টার

শাশ্বত-পরমব্রত-ঋতুপর্ণা তিন মহারথী একসঙ্গে, মুক্তি পেল মহিষাসুরমর্দ্দিনী'র পোস্টার
  • |
Google Oneindia Bengali News

শাশ্বত চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায় অভিনীত 'মহিষাসুরমর্দ্দিনী' সিনেমার পোস্টার মুক্তি পেয়েছে। এই মুহূর্তে শেষ প্রচার চলছে। সোশ্যাল মিডিয়ায় এছবির বিভিন্ন পোস্টার ইতিমধ্যে শেয়ার হয়েছে। শেয়ার করেছেন শাশ্বত চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১১ নভেম্বর। এরই মাঝে অনেক ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হয়েছে এই সিনেমাটি।

শাশ্বত-পরমব্রত-ঋতুপর্ণা তিন মহারথী একসঙ্গে, মুক্তি পেল মহিষাসুরমর্দ্দিনীর পোস্টার

সিনেমাটির পরিচালনার দায়িত্বে রয়েছেন রঞ্জন ঘোষ। এই সিনেমায় অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায় সহ অন্যান্য কলাকুশলীরা। তবে কি নিয়ে এই সিনেমার গল্প? দিনের পর দিন ধরে নারীদের প্রতি যে অন্যায় হয়ে আসছে যা আজও কিন্তু চলছে। তারই গল্প বলবে এই সিনেমাটি।

টলিউডের বিখ্যাত অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় নিজের ইনস্টাগ্রাম পোস্টে মহিষাসুরমর্দ্দিনীর পোস্টার শেয়ার করেছেন এবং নিচে লিখেছেন একটি ক্যাপশনও। তিনি জানিয়েছেন মহিষাসুরমর্দ্দিনীর পোস্টার রইল আপনাদের জন্য আমরা আসছি ১১ নভেম্বর ,আপনারা সঙ্গে থাকবেন। তবে এই সিনেমাতেই এই প্রথমবার দেখা মিলবে শাশ্বত চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়কে।

তবে শুধু শাশ্বত চট্টোপাধ্যায়ই নন, এই সিনেমার পোস্টার শেয়ার করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও। অভিনেতা অভিনেত্রী সকল অনুগামীদের পাশে থাকার জন্য অনুরোধ করেছেন।

অপরদিকে, টলিউডের জনপ্রিয় অভিনেতা হলেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং বিখ্যাত অভিনেত্রী হলেন ইশা সাহা। তিনি কিন্তু টেলিভিশনেও বেশ জনপ্রিয় মুখ, বাংলা ধারাবাহিক 'ঝাঁঝ লবঙ্গ ফুল’ –এ অভিনয় করে তিনি বেশ জনপ্রিয় হয়েছিলেন। এবার এই জুটিকে এই প্রথমবার দেখা যাবে পর্দায়। তবে অনেকেই ভাবছেন কোন সিনেমায় দেখা মিলবে তাদের। সিনেমার নাম 'ঘরে ফেরার গান’।

ইতিমধ্যে সিনেমার টিজার কিন্তু মুক্তি পেয়ে গেছে। এই সিনেমাতে বিদেশের রাস্তাঘাট থেকে ছোটখাটো জিনিস সবই দেখা যাবে। যা কিন্তু অনেকটাই দেখা গেছে এই সিনেমা টিজারে। তবে এই প্রথমবার ইশা এবং পরমব্রত একসঙ্গে জুটি বাজছেন। এই সিনেমার চিত্রনাট্যটি লিখেছেন অরিত্র ও সৌম্যশ্রী। এই সিনেমায় দেখা মিলবে জনপ্রিয় অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়কে।

আসন্ন সিনেমায় ইশার চরিত্রের নাম হয়েছে তোড়া। ঋভুর সঙ্গে কলকাতায় বিয়ে হয় ইশার। তবে কাজের জন্য ইশাকে যেতে হয় লন্ডনে। আর সেখানেই আলাপ হয় ইকবাল নামক একটি ছেলের সঙ্গে। তাদের সম্পর্ক তৈরি হয়। ক্রমেই তাদের আরোও গভীর হতে শুরু করে। তবে ইশা কি আর কলকাতায় ফিরবে? না থেকে যাবে লন্ডনে, ইকবালের সঙ্গেই থাকবে না ফিরবে ঋভুর কাছে, তা জানতে হলে আপনাকে দেখতে হবে সিনেমাটি।

English summary
tollywood movie mahishasurmarddini s poster has been released see this
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X