• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'সমান সমান সুযোগ দিন', হিন্দি বনাম বাংলা ছবির 'হল' পাওনা নিয়ে গর্জন দেবের

একের পর এক বাংলা ছবি ঠাঁই পাচ্ছে না খোদ বাঙালির শহর কলকাতার 'হল' গুলিতে। বিভিন্ন নামী দামী, তথা জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালকের ছবির প্রদর্শনী হচ্ছে না শহরে। আর এবার পুজোর মরশুমে একাধিক টলিউডের ছবি মুক্তি পেতে চলেছে। তার আগে বাংলা ছবি নিয়ে গর্জে উঠল দেব।

সমান সমান সুযোগ দিন, হিন্দি বনাম বাংলা ছবির হল পাওনা নিয়ে গর্জন দেবের

নিজের টুইটার হ্যান্ডেলে এদিন বাংলা সিনেমা র 'হল' প্রাপ্তি নিয়ে মুখ খুলে, শহর ও শহরতলির হল-মলিকদের বিরুদ্ধেক্ষোভ উগড়ে দিয়েছেন বাংলার মেগাস্টার দেব। ঘাটালের তৃণমূ সাংসদ এদিন নিজের টুইটে , হল মালিকদের উদ্দেশে বার্তা দেন, 'অন্তত সমান সমান সুযোগ দিন ' । তিনি লেখেন,' রাজ্যের সিনেমা হল মালিকদের বলি হিন্দি ছবির থেকে বেশি নয় অন্তত সমান সুযোগ আমাদের দিন। লড়াই টা অন্তত সমানে সমানে হোক। বাংলা সিনেমার পাশে দাঁড়ান।'

দেবের এই টুইটকে সমর্থন জানিয়েছেন টলিউড পরিচালক সৃজিতও।

আরও একটি টুইটে দেব লেখেন, ' আমি গর্বিত বাংলার সাহিত্য, কবিতা, গান, বাংলার জীবন যাপন নিয়ে। আর যা কিছু বাংলার, যা কিছু বাঙালির তাই নিয়েই বাংলা সিনেমা। বাংলা কে বাঁচাতে হলে, বাঙালিকে বাঁচাতে হলে, বাংলা সিনেমাকে বাঁচাতেই হবে। আসুন আমরা সবাই বাংলা সিনেমার পাশে দাঁড়াই। এই মুহূর্তে এটাই সবথেকে জরুরি কাজ'। প্রসঙ্গত, পুজোর মরশুমে মুক্তি পেতে চলেছে দেব অভিনীত ছবি 'পাসওয়ার্ড'। গত কয়েক ছবিতে দেব সেভাবে বক্স অফিস সাফল্য না পেলেও, পরমব্রত, দেব রুক্মিনী অভিনীত এই ছবি ঘিরে চড়ছে উত্তেজনার পারদ।

English summary
Tollywood mega star Dev fights for Bengali films to get halls .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X