• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোভিড রোগীদের পাশে টলিউড, রাতারাতি সংগঠন তৈরি করে কাজে নামলেন পরমব্রত–ঋদ্ধিরা

করোনার দ্বিতীয় ওয়েভের ধাক্কায় দেশের অবস্থা খুবই কাহিল। তীব্রবেগে বেড়েই চলেছে সংক্রমণ। এররকম অবস্থায় দেশের স্বাস্থ্য পরিকাঠামো প্রায় ভেঙে পড়েছে। হাসপাতালগুলিতে বেড–অক্সিজেনের জন্য ত্রাহি ত্রাহি রব পড়ে গিয়েছে। এমন পরিস্থিতিতে পশ্চিমবঙ্গের করোনা রোগীদের পাশে দাঁড়ালো টলিউড। কোভিড রোগীদের প্রাথমিক চিকিৎসা ব্যবস্থা করতে উদ্যোগী হলেন পরমব্রত চট্টোপাধ্যায়, ঋদ্ধি সেন, অনুপম রায় সহ অনেকে।

কোভিড রোগীদের পাশে টলিউড, রাতারাতি সংগঠন তৈরি করে কাজে নামলেন পরমব্রত–ঋদ্ধিরা


সিটিজেন্স রেসপন্স নামে একটি সংগঠনের মাধ্যমে করোনা রোগীদের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেছেন তাঁরা। অবিনেতা ঋদ্ধি সেন ইতিমধ্যেই ফেসবুকে পোস্ট করে জানিয়েছেন যে যাঁরা হাসপাতালে বেড পাচ্ছেন না সেইসব কোভিড রোগীদের পাশে দাঁড়াতেই এই উদ্যোগ তাঁদের। তিনি এও জানান, পাটুলির একটি ঘরে আপাতত রোগীদের রাখা হবে। অক্সিজেন সহ সব ধরনের সুবিধা মিলবে।

করোনা মোকাবিলায় সমস্ত প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জামে শুল্ক প্রত্যাহারের দাবি, ফের মোদীকে চিঠি মমতার করোনা মোকাবিলায় সমস্ত প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জামে শুল্ক প্রত্যাহারের দাবি, ফের মোদীকে চিঠি মমতার

শুক্রবার সন্ধ্যায় করা এক পোস্টে অভিনেতা জানিয়ে দেন, '‌প্রস্তুতি চলছে পুরোদমে, কাল থেকে খুলে যাবে আমাদের হেল্পলাইন নম্বর। কাল থেকে সব তথ্য পেয়ে যাবেন আপনারা।’‌ ঋদ্ধির পোস্ট অনুযায়ী, আপৎকালীন ওষুধ, অক্সিজেন সিলিন্ডার, অক্সিজেন কিট সব কিছুরই বষবস্থা হয়ে গিয়েছে। ফলে পরিষেবা শুরু করতে আর রোনও বাধা নেই। শনিবার থেকেই এই পরিষেবা শুরু করে দেওয়া হয়। এদিন হেল্পলাইন নম্বর চালু হয়, যা শেষার করেছেন ঋদ্ধি, ঋতব্রতরা। এই পরিষেবা কেন্দ্রে দিনরাত চিকিৎসকরাও থাকবেন। এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

এঁরা ছাড়াও স্বস্তিকা মুখোপাধ্যায়, শ্রীলেখা মিত্র সহ বহু টলিউড অভিনেতাই কোভিড পরিস্থিতিতে রাজ্যের পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছেন।

English summary
tollywood celeb formed cityzen response to help covid patient
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X