India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এবার বলিউডে সানি দেওলের বিপরীতে দেখা মিলবে টলিউডের জনপ্রিয় এক নায়িকার, জানেন

Google Oneindia Bengali News

টলিউডে বেশ জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে তনুশ্রী চক্রবর্তী একজন। তাঁর বিপরীতে দেখা মিলবে সানি দেওলের। হ্যাঁ ঠিকই শুনছেন। নতুন হিন্দি ছবিতে সানির পাশে স্ত্রীর ভূমিকায় দেখা মিলবে তনুশ্রীর।

এবার বলিউডে সানি দেওলের বিপরীতে দেখা মিলবে টলিউডের জনপ্রিয় এক নায়িকার, জানেন

তবে আপাতত আসন্ন সিনেমা মুখ বন্ধ করে রেখেছেন অভিনেত্রী। তনুশ্রীর একটাই কথা, এই ছবি নিয়ে এই মুহূর্তেই কিছু বলা যাচ্ছে না। তবে জানা গিয়েছে, উদয়পুরের যোধপুরে এই ছবির শুটিং চলছে। শোনা যাচ্ছে ছবির শুটিং ইতিমধ্যেই প্রায় শেষ হয়ে এসেছে। তবে, সিনেমার নাম এখনও জানা যায়নি।

বলা বাহুল্য, এপ্রিল মাসেই মুক্তি পেয়েছিল জিত ও তনুশ্রীর 'রাবণ’। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন লহমা। লন্ডনে সাংবাদিকতা নিয়ে পড়াশুনা করেছেন তিনি। পরে কলকাতায় এসে কাজ করেছেন Media তেও। সেই সঙ্গে তিনি অভিনয় শিখতে শুরু করেন। এর মাঝেই সুপারস্টার জিতের অফিস থেকে ডাক আসে তাঁর। তারপর শুরু হল এক নতুন পথ চলা। নতুন সিনেমায় তার নাম রাই। তাছাড়া থাকছে নামী কলা কুশলীরা।

এই সিনেমায় অভিনেত্রী তনুশ্রীকে দেখা গিয়েছিল পুলিশ অফিসারের চরিত্রে। পুলিশের চরিত্রের আরও একজনের দেখা মিলেছিল জনপ্রিয় বিশ্বনাথ বসু। ধারালো অস্ত্র হাতে, হাতে আবার প্রধান আকর্ষণ মহাদেবের ট্যাটু। বাদিকে ভুরু আবার কাটা। এমন লুক দেখেই আগেই বোঝা যায় সিনেমাটি অ্যাকশন থাকবে। ছবিটি প্রডিউসার জিৎ গোপাল মদনানি এবং অমিত যুমমানি। আর প্রোডাকসন কোম্পানীর নাম হল জিৎ ফিল্ম ওয়ার্কস।

অপরদিকে, বেশ জনপ্রিয় মুখ অভিনেত্রী ঋত্বিকা সেন। তাঁকে অনেকদিন বড় পর্দায় দেখা যায়নি। যার জন্য বেশ মন খারাপ নায়িকার ভক্তদের। তবে, খুব তাড়াতাড়ি আবারও তাঁর দেখা মিলবে বলে জানা গিয়েছে। তবে, ভাবছেন তো কোন সিনেমায় দেখা মিলবে তাঁর? 'প্রথমবারের প্রথম দেখা’ সিনেমায় তাঁর দেখা মিলবে। অভিনেত্রীর বিপরীতে দেখা মিলবে আর্য দাশগুপ্তের।

অভিনয় থেকে এবার অবসর নিতে চান, ব্র্যাড পিটের মন্তব্যে তোলপাড় সিনে-দুনিয়া অভিনয় থেকে এবার অবসর নিতে চান, ব্র্যাড পিটের মন্তব্যে তোলপাড় সিনে-দুনিয়া

আসন্ন সিনেমায় পরিচালকের আসনে বসবেন আকাশ মালাকার। বিদ্যালয় পড়ুয়াদের প্রেম কাহিনী নিয়ে তৈরি হচ্ছে নতুন সিনেমাটি। সিনেমায় নব্বইয়ের দশকের সময় তুলে ধরা হবে। সে সময় মোবাইলের যুগ ছিল না। খাতা , বইয়ের মধ্যে চলত ভালোবাসার কথা আদানপ্রদান। আর সে কথা যদি একবারও বাড়ির কোনও সদস্য জানতে পারবেন তাহলে বাড়ি একেবারে মাথায় তুলতেন, শুধু তাই নয় যে প্রেম করত তাঁর আর রেহাই মিলত না। আসন্ন সিনেমায় এমনই গল্প নিয়ে আসছে। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। সিনেমার ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। এই খবরে বেশ ভক্তরা।

English summary
tollywood actress tanushree chakraborty enters bollywood do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X