• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ছেলের জন্মদিন পালন করে নানান পোজে ছবি শেয়ার করলেন রচনা

  • |
Google Oneindia Bengali News

টলিউড অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় কে না চেনে। তিনি সব সময়েই লাইম লাইটে থাকেন। জি বাংলার শো 'দিদি নাম্বার ১’ তিনি বেশ পরিচিত। তাছাড়াও তিনি অনেক জনপ্রিয় সিনেমা করেছেন। তাঁর একটি পুত্র আছে। নাম প্রণীল বসু। যা শুভ জন্মদিন পালন করলেন তিনি। তিনি হোটেলে নয়, ঘরোয়াভাবেই ছেলের জন্মদিনকে আরও সুন্দর করে তুললেন অভিনেত্রী। সেই ছবি তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যা দেখে খুব খুশি সকলে।

ছেলের জন্মদিন পালন করে নানান পোজে ছবি শেয়ার করলেন রচনা

আর এক ধাপ এগিয়ে গেল প্রণীল। ছেলের জন্মদিনে নানান ছবি শেয়ার করে তিনি ক্যাপশানে লিখেছেন, যেদিন তুমি জন্মেছিলে সেদিন আমার কাছে এক বিশেষ দিন ছিল। তুমিই আমার চাঁদ, তারা, সূর্য। একজন মায়ের কাছে তুমি আশীর্বাদস্বরূপ। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানাই।'তোমার জন্মদিনে তোমাকে শুভেচ্ছা জানাই।

এই শুভ দিনে ছেলেকে নানান খাবার ও কেক কেটে নানান উপহার দিলেন তিনি। মেনুতে কিন্তু অনেক কিছুই ছিল। ভাত, মাছ ভাজা, সঙ্গে পাঁচ রকম ভাজা, চাটনি, মিষ্টি দই, আপয়েস আরও কত কী। অভিনেত্রীর পুত্রকে সকলে শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে বড়রা আশীর্বাদ হয়েছেন।

অভিনেত্রী রচনা অনেক জনপ্রিয় করেছেন। ১৯৯০ সাল থেকে তিনি কর্মজীবন শুরু করেন। তিনি তপস্যা, গঙ্গা জমুনা, টাটা বিড়লা, সুলতান, রাজা, উসিরে, টক্কর সিনেমায় অভিনয় করে সকলের কাছে জনপ্রিয় হয়েছেন।

অভিনেত্রী সকল কাজের মাঝেও ইনস্টাগ্রামে ছবি ও ভিডিও শেয়ার করেছেন। যা কিন্তু সকলের নজর কেড়েছেন। সেই অসঙ্গে টলিউড অভিনেত্রীর মধ্যে একজন। তিনি সব রকমের পোশাক পরেন। কিন্তু শাড়িতেও তাঁকে বেশি সুন্দর লাগে। দিদি নাম্বার ১ শোতে সঞ্চালিকার কাজ করেন। সেখানে তিনি যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি তাঁর সুদক্ষ অভিনয় সকলের নজর আকর্ষণ করেছেন। ইনস্টাগ্রামে তাঁকে অনেক মানুষ অনুসরণ করে থাকেন। ক্রমেই তাঁর সোশ্যাল মিডিয়ায় ফ্যানের সংখ্যা। কারণ তাঁর মিষ্টি হাসি সকলের নজর কাড়ে।

ছিটকে গেল '‌মিঠাই’‌, প্রথম স্থান নিল '‌ধূলোকণা’‌, এক নজরে দেখুন এই সপ্তাহের টিআরপি তালিকা ছিটকে গেল '‌মিঠাই’‌, প্রথম স্থান নিল '‌ধূলোকণা’‌, এক নজরে দেখুন এই সপ্তাহের টিআরপি তালিকা

English summary
tollywood actress rachna banerjee celebrated her sons birthday viral this pic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X