• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টিনসেল টাউনের সাহসী অভিনেত্রী এনা সাহা কী প্রেম করছেন?‌ অকপট স্বীকারোক্তি নায়িকার

Google Oneindia Bengali News

টলিউডে হট আর বোল্ড অভিনেত্রী হিসাবেই পরিচিত এনা সাহা। নিজের অভিনয়ের পাশাপাশি দুঃসাহসী দৃশ্যে অভিনয় করতেও পিছু পা হননি কোনওদিন। চুলবুলি ও মিষ্টি মেয়ে এনা সোশ্যাল মিডিয়ায় সদাই অ্যাক্টিভ। দু’‌বছর আগেই ঘুরে এসেছেন দুবাই। কিন্তু কার সঙ্গে, সেটা কিন্তু রহস্য।

চিনেবাদাম–এর প্রচারে ব্যস্ত এনা

অভিনেত্রী তথা প্রযোজন এনা সাহা এখন ব্যস্ত তাঁর আসন্ন সিনেমা '‌চিনেবাদাম'‌ নিয়ে। মাঝে গুজব রটেছিল প্রযোজনার কাজে এনাকে সাহায্য করছেন তাঁর বড়লোক প্রেমিক। কিন্তু সেই গুজব একেবারে হেসে উড়িয়ে দিয়েছিলেন এনা। তবে এক সাক্ষাতকারে এনা তাঁর প্রেম নিয়ে অকপটে স্বীকার করে নিয়েছিলেন।

প্রেম করছেন এনা সাহা

প্রেম করছেন এনা সাহা

হ্যাঁ সম্পর্কে রয়েছেন এনা সাহা। অভিনেত্রী সেই সাক্ষাতকারে বলেছিলেন, '‌আমি কমিটেড। বেশ কয়েক বছর ধরে রয়েছি সম্পর্কে। যদিও সে এই ইন্ডাস্ট্রির কেউ নন।'‌ এনা জানান তাঁর প্রেমিককে তিনি আগে থেকেই চিনতেন, তবে নামটা বলেননি এনা।

বোল্ড ও হট ছবিতে ভরপুর এনার সোশ্যাল মিডিয়া

খুব ছোট বয়স থেকেই অভিনয় জগতে পা রেখেছিলেন এনা। এরপর একের পর এক সিনেমায় অভিনয় করে গিয়েছেন তিনি। খুব অল্প বয়সেই হাত পাকিয়েছেন প্রযোজনার কাজেও। প্রযোজনা ও অভিনয় দু'‌টোই সামলাচ্ছেন দক্ষ হাতে। দুবাইতে ঘোরার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় ঝড়ের বেগে। এনার বোল্ড ও হট ছবি দেখে ভক্তরা রীতিমতো ভির্মি খেয়েছিল সেই সময়। তখনও প্রশ্ন উঠেছিল এনা কার সঙ্গে দুবাই পাড়ি দিয়েছেন?‌ টলিউডে সরগরম ছিল এই প্রশ্নে

 সকলে ভাবতেন খারাপ কাজ করি

সকলে ভাবতেন খারাপ কাজ করি

সম্প্রতি দিদি নম্বর ওয়ানে এসে এনা তাঁর মনের কথা শেয়ার করেছেন সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। এনা বলেছেন, '‌খুব ছোট থেকেই অভিনয়ে। অভিভাবকেরা বুঝতে পারতেন না, এটা আমার পেশা। ভাবতেন, খারাপ কোনও কাজ করছি। তাই তাদের মেয়েদের মিশতে দিতেন না আমার সঙ্গে।' অভিনেত্রীর ঝুলিতে 'বোঝে না সে বোঝে না', 'চিরদিনই তুমি যে আমার ২', 'রাজকাহিনী', 'ভূত চতুর্দশী', 'এসওএস কলকাতা'র মতো জনপ্রিয় ছবি রয়েছে।

ছবি সৌ:ইনস্টাগ্রাম

প্রকাশ্যে এল ভুল ভুলাইয়া ২-এর ট্রেলার! সঙ্গে বিতর্কওপ্রকাশ্যে এল ভুল ভুলাইয়া ২-এর ট্রেলার! সঙ্গে বিতর্কও

English summary
tollywood actress ena saha and her love relation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X