• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় আক্রান্ত হয়েও এ বছর ছোট করেই লক্ষ্মীর আরাধনা করবেন অপরাজিতা আঢ্য

শুক্রবার বিকেল থেকেই পূর্ণিমা তিথি পড়ে যাচ্ছে কোজাগরী লক্ষ্মী পুজোর। যা থাকবে শনিবার পর্যন্ত। আর লক্ষ্মীপুজো মানে প্রথমের যে অভিনেত্রীর কথা মনে পড়ে তিনি হলেন অপরাজিতা আঢ্য। তাঁর বাড়িতে প্রতি বছরই জাঁক জমকের সঙ্গে লক্ষ্মীপুজো করা হয়। আর অপরাজিতা আঢ্য নিজের হাতে পুজোর সব কাজ সামলান। তবে এ বছর পরিস্থিতি একটু আলাদা। তার ওপর অভিনেত্রী নিজেও করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে না, করোনাসুর তাঁর ইচ্ছাকে দমন করতে পারেনি, তাই এ বছরও যথারীতি তিনি লক্ষ্মীপুজো বাড়িতে করছেন।

করোনায় আক্রান্ত হয়েও এ বছর ছোট করেই লক্ষ্মীর আরাধনা করবেন অপরাজিতা আঢ্য

শুক্রবার অপরাজিতা আঢ্য নিজের বাড়ির লক্ষ্মী ঠাকুরের ছবি শেয়ার করেন এবং জানান যে তিনি নিজের হাতে মা লক্ষ্মীকে সাজিয়েছেন। অন্যবার অপরাজিতা আঢ্য নিজেও লক্ষ্মী ঠাকুরের মতোই সেজে থাকেন, এ বছরও একইভাবে তিনি সাজবেন বলেই জানান। সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

কোভিড পজিটিভ হওয়ার পর বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি। তাঁর পরিবারের কয়েকজনও করোনা সংক্রমিত বলে খবর পাওয়া যায়। তবে এর মধ্যেও তিনি লক্ষ্মী আরাধনা করবেন বলে মনঃস্থির করে ফেলেছেন। যদিও অন্যান্য বছরের মতো বড় করে না হলেও এবার ছোট করেই মা লক্ষ্মীর পুজো করবেন তিনি। বাড়ির সদস্যরা ছাড়া আর কেউ পুজোতে থাকবেন না বলেই জানা গিয়েছে।

কলকাতাঃ হোম আইসোলেশনে মধ্যেই নিজের বাড়িতে লক্ষ্মী পুজোয় মাতলেন অপরাজিতা আঢ্য

ভাঙছে দৈনিক আক্রান্তের রেকর্ড! তৃতীয় পর্যায়ের সংক্রমণের মুখে দিল্লি? আশঙ্কা স্বাস্থ্যমন্ত্রীর

English summary
tollywood actress aparajita adhya performs laxmi puja at home
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X