India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শরীরচর্চাই যাঁর মন্ত্র, বিশ্ব যোগ দিবসে যোগাসনের ভিডিও পোস্ট ‘‌ফেলুদা’‌ তথা টোটা রায়চৌধুরির

Google Oneindia Bengali News

সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত '‌দার্জিলিং জমজমাট'‌-এ টোটা ইতিমধ্যেই ফেলুদা হিসাবে দর্শকদের মন জয় করে ফেলেছেন। সৌমিত্র চট্টোপাধ্যায় বা সব্যসাচী চক্রবর্তী নয়, বরং টোটা ফেলুদাকে নিজের মতো করে উপলব্ধি করে তা পর্দায় ফুটিয়ে তুলতে যথেষ্ট সক্ষম হয়েছেন। অভিনয়ের পাশাপাশি নিজেকে ফিট রাখতে প্রতিদিন সকালে টোটাও ফেলু মিত্তিরের মতোই যোগাভ্যাস করে থাকেন। প্রায়ই নিজের শরীরচর্চার ভিডিও তিনি আপলোড করেন সোশ্যাল প্রোফাইলে।

শরীরচর্চাই যাঁর মন্ত্র, বিশ্ব যোগ দিবসে যোগাসনের ভিডিও পোস্ট ‘‌ফেলুদা’‌ তথা টোটা রায়চৌধুরির

বিশ্ব যোগ দিবসের দিন টোটা রায়চৌধুরি তাঁর বাড়ির ছাদে যোগাসন করার ভিডিও পোস্ট করেন। এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন যে প্রদোষ চন্দ্র মিত্র হওয়ার জন্য তাঁকে যোগাসন করতে হয়েছে নিয়মিত। কারণ ফেলুদা নিজেও যোগাসন করতেন। শুধু তাই নয়, টোটা রায়চৌধুরিকে ফেলুদা হতে গিয়ে ধূমপান ধরতে হয়েছে, অথচ তিনি নিজে কোনওদিন ধূমপান করেন না।

পরিচালক সৃজিতও ফেলুদা হিসাবে টোটাকে পছন্দ করেছিলেন তাঁর ফিটনেস দেখে। কারণ টলিউডে টোটা রায়চৌধুরির মতো ফিটনেস খুব কম জনের রয়েছে। ছোট থেকেই শরীরচর্চায় অভ্যস্ত টোটা। তাই সেই অভ্যাসটাই তাঁর কেরিয়ারেও যথেষ্ট ফলদায়ক হয়েছে। হইচইতে স্ট্রিমিং হওয়া ফেলুদা সিরিজের '‌দার্জিলিং জমজমাট'‌ জমিয়ে চলছে। দর্শকরাও তা পছন্দ করছেন।

আন্তর্জাতিক যোগ দিবসে জেনে নিন বলিউড তারকারা কীভাবে যোগাসন করে নিজেদের ফিট রাখেনআন্তর্জাতিক যোগ দিবসে জেনে নিন বলিউড তারকারা কীভাবে যোগাসন করে নিজেদের ফিট রাখেন

English summary
tollywood actor Tota Roy Choudhury doing yoga on international yoga day
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X