• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হায়দরাবাদ গণধর্ষণে নিয়ে গর্জনের পর এনকাউন্টার ঘিরে মিমির কোন বার্তা! পাশে পেলেন প্রসেনজিৎ,দেবদের

তেলাঙ্গানা পুলিশ সাফ জানিয়ে দেয় যে , ৬ ডিসেম্বর ভোররাতে গণধর্ষণের ঘটনার পুননির্মাণ করতে যাওয়ার সময় শামশাবাদে অভিযুক্তরা পালানোর চেষ্টা করায় তাদের এনকাউন্টার করতে বাধ্য হয় পুলিশ। এর আগে, এদিন সকালেই এই এনকাউন্টারের খবর পাওয়া যায়। এদিকে পুলিশি এনকাউন্টার নিয়ে গোটা দেশের সঙ্গে এদিন টলিউডের তারকারাও প্রতিক্রিয়া দিয়েছেন টলিউডে তারাকারা।

মিমি চক্রবর্তীর টুইট

কয়েক দিন আগেই সাংসদ জয়া বচ্চনের সুরে সুর মিলিয়ে ধর্ষকদের চরম শাস্তির দাবি সংসদে করেন তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী এদিন তেলাঙ্গানা গণধর্ষণ মামলায় অভিযুক্তদের এনকাউন্টারের ঘটনা নিয়ে টুইটে লেখেন, 'এবার তোমার আত্মা শান্তি পাবে'। পাশাপাশি, তিনি তেলাঙ্গানা পুলিশকেও কুর্নিশ জানান।

দেব

তৃণমূল সাংসদ তথা টলিউড সুপারস্টার দেবও এদিন মিমির সুরেই সুর মিলিয়েছেন। তিনি টুইটে জানিয়েছেন , 'এমনটাই দরকার ছিল'। পাশপাশি তেলাঙ্গানা পুলিশকে তিনিও কুর্নিশ জানান।

নুসরত জাহান

তৃণমূলের বসিরহাটের সাংসদ নুসরত জাহানও এদিন তেলাঙ্গানা পুলিশের ই সমর্থনে এগিয়ে আসেন। তিনি হ্যাশট্যাগে লেখেন শেষমেশ মিলল ন্যায় বিচার। বিচারব্যবস্থায় কাউকে এভাবেই এগিয়ে আসতে হবে , বলে নুসরত জাহান এদিন প্রতিক্রিয়া দেন।

প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়

মিমি, দেব, নুসরতদের মতো একই সুরে সুর মেলান অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। তিনি লেখেন, 'দিনের শেষে পুলিশ নিজের কাজ করেছে'। তেবে তিনি এই নিয়েও সন্দেহ প্রকাশ করেন যে, কিভাবে বা কেন অভিযুক্তরা পালাবার চেষ্টা করেছিল!প্রসেনজিতের দাবি ন্যায় বিচার সম্পন্ন হল। । তাঁর ধারণা এবার অপরাধ কমবে।

জিতের কুর্নিশ

টলিউড অভিনেতা জিতও এদিন হায়দরাবাদ পুলিশকে কুর্নিশ জানিয়েছেন। তিনি টুইটারে প্রতিক্রিয়া দিয়ে জানান, ঘটনার সমাপতন যেভাবে হয়েছে তা 'সেরা'।

English summary
Tollywood actor Prasenjit to dev congratulates Telanagana Police for Encounter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X