• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফাদার্স ডেতে বাবার সঙ্গে মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করেছেন টলিউড অভিনেত্রীরা, দেখুন তাঁরা কারা

  • |
Google Oneindia Bengali News

বাবা মানেই এক আলাদা অনুভূতি, এক রাশ ভালোবাসা! শত কষ্টের মধ্যেও যারা সন্তানের মুখে হাসি ফোটানোর জন্য নিত্যদিন মাথার ঘাম পায়ে ফেলেন। এযেন এক অন্য আবেগ, যা ভাষায় বলা কঠিন। আজ ফাদার্স ডে। সকলেই কমবেশি আনন্দে মেতেছেন। পাল্লা দিয়ে আজ আনন্দে মাতোয়ারা টলিউডের ব্যস্ত অভিনেত্রীরা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বাবার সঙ্গে ভালোবাসার মুহূর্তের কিছু সুন্দর ছবি।

ফাদার্স ডেতে বাবার সঙ্গে মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করেছেন টলিউড অভিনেত্রীরা, দেখুন তাঁরা কারা

টলিউডের বেশ জনপ্রিয় মুখ অভিনেত্রী এনা সাহা। আজ তিনি ইনস্টাগ্রামে বাবা ও বোনের সঙ্গে মিষ্টি ছবি শেয়ার করেছেন। যাতে অনেক মানুষ লাইক ও কমেন্ট করেছেন। সেই সঙ্গে অভিনেত্রী বাবাকে শুভেচ্ছাও জানিয়েছেন।

আজ বাবার সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করেছেন টলিউড অভিনেত্রী কোয়েল। তাঁর একমাত্র পুত্র কবীরের সঙ্গে তাঁর বাবার সুন্দর সময়ের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তী শত ব্যস্ততার মধ্যে আজ বাবার সঙ্গে ছবি শেয়ার করতে একদম ভোলেননি অভিনেত্রী। বাবার সঙ্গে ছোট বেলেয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। সেই সঙ্গে ফাদার্স ডেতে বিশেষ শুভেচ্ছাও জানিয়েছেন বাবাকে।

অভিনেত্রী ও সাংসদ সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় আজ এই বিশেষদিনে বাবার সঙ্গে নানান মুহূর্তের ছবি শেয়ার করেছেন তিনি। সেই সঙ্গে বাবাকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন সুন্দর ক্যাপশনও। তিনি জানিয়েছেন, 'মনে হয় বাবার মতো কেউ ডাকেনা’ ....। তিনি যে বাবাকে কতটা ভালোবাসেন তা তার এই ছবিগুলো দেখলেই বোঝা যায়।

টলিউডের বিখ্যাত ও জনপ্রিয় অভিনেত্রীর মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় একজন। তিনি আজ এই বিশেষদিনে তার বাবার সঙ্গে বিশেষ মুহূর্তের ছবি পোস্ট করেছেন। যেখানে বাবা ও মেয়েকে খুব খুশি দেখাচ্ছে। বাবাকে হ্যাপি ফাদার্স ডে বলে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

আজ সন্দীপ্তা সেন ইনস্টাগ্রামে বিশেষদিনে বাবার সঙ্গে ছবি শেয়ার করে টেলিভিশন অভিনেত্রী সন্দীপ্তা সেন। বাবার সঙ্গের মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যাতে অনেক অনুগামীরাই লাইক ও কমেন্ট করেছেন। সেই সঙ্গে অনেককেই সুন্দর কমেন্ট করতে দেখা গিয়েছে।

ফাদার্স ডে–তে বলিউড তারকাদের আবেগঘন পোস্ট বাবাদের নিয়ে, এক নজরে দেখে নিনফাদার্স ডে–তে বলিউড তারকাদের আবেগঘন পোস্ট বাবাদের নিয়ে, এক নজরে দেখে নিন

English summary
today is fathers day tollywood actresses shared photos with their father on instagram
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X