• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়, চিকিৎসাধীন বেসরকারি হাসপাতালে

Google Oneindia Bengali News

আচমকাই অসুস্থ হয়ে পরেন বর্ষীয়ান অভিনেত্রী। অসুস্থ হওয়ার পর তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তির পর তাঁর একাধিক পরীক্ষা-নিরীক্ষা শুরু করা হয়েছে। জানা গিয়েছে তিনি উডল্যান্ড হাসপাতালে ভর্তি রয়েছেন। বেশ কয়েক দিন ধরেই তিনি রক্তাল্পতায় ভুগছিলেন বলে জানা গিয়েছে। সেই সঙ্গে তার সুগারের সমস্যা রয়েছে। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে বার্ধক্যজনিত একাধিক সমস্যায় ভুগছিলেন মাধবীদেবী।

অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়, চিকিৎসাধীন বেসরকারি হাসপাতালে

৮০ বছর বয়সী অভিনেত্রী মাধুরী দেবী আপাতত মেডিসিন বিভাগের রয়েছেন বলেই জানা গিয়েছে। তবে তিনি কী কারণে অসুস্থ হয়েছেন তা এখনও জানা যায়নি, তারই চেষ্টা চালাচ্ছেন চিকিৎসকেরা।

পরিবার সূত্রে জানা গিয়েছে, অভিনেত্রীর শরীরটা কিছুদিন ধরে ভালো যাচ্ছিল না। আর তাই সব রকম পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেত্রীকে। খুব তাড়াতাড়ি শারীরিক দুর্বলতা কাটিয়ে বাড়ি ফিরবেন তিনি। এমনটাই আশা করছেন পরিবারের সকলে। তাঁর এই শরীর খারাপ হওয়ার জন্য তাঁর ভক্তরা খুব দুঃখিত। তাঁরা চাইছেন, তিনি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়ি ফিরুন। আপাতত চিকিৎসকদের কড়া নজরে আছেন তিনি।

বলা বাহুল্য, ১৯৪২ সালের ১০ ফেব্রুয়ারি তিনি কলকাতায় জন্মগ্রহণ করেন। তার প্রথম চলচ্চিত্র অভিনয় ছিল শিশুশিল্পী হিসাবে ১৯৫০ সালে কাঁকনতলা লাইট রেলওয়ে ছবিতে। তাঁর উল্লেখযোগ্য সিনেমা 'চারুলতা’। তিনি অনেক সিনেমা করেছেন। তাঁর সুদক্ষ অভিনয়ের জন্য অনুগামীরা তাঁকে খুব ভালোবাসেন। তাঁর থেকেও মিষ্টি ব্যবহার সকলের খুব প্রিয়। তিনি সুবর্ণরেখা, কাপুরুষ, টনসিল, থানা থেকে আসছি সিনেমা করে খুব জনপ্রিয় হয়েছিলেন।

অভিনেত্রীর আসল নাম ছিল মাধুরী। ১৯৫৬ খ্রিষ্টাব্দে তপন সিংহের টনসিল ছবিতে তিনি প্রথম মুখ্য ভূমিকায় অভিনয় করে সকলের মন জয় করেছিলেন। ১৯৬০ সালে মৃণাল সেনের বাইশে শ্রাবণ ছবিতে অভিনয় করেন। এই ছবির প্রযোজক বিজয় চট্টোপাধ্যায় তার নতুন নামকরণ করেন মাধবী। এরপর তিনি আরেকজন বিখ্যাত পরিচালক ঋত্বিক ঘটকের সুবর্ণরেখা ছবিতে অভিনয় করেন। তিনি সত্যজিৎ রায়ের পরিচালনায় ১৯৬৩ সালে মহানগর ছবিতে অভিনয় করেন। তাঁর অভিনয় কিন্তু মানুষের মনে গেঁথে আছে। তিনি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়ি ফিরুন, এমনটাই আশা রাখি।

English summary
today actress madhabi mukherjee suddenly sick he was admitted to the hospital
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion