• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বাস্থ্যকর্মীদের সমর্থনে এবার শাহরুখ খান যোগ দিলেন ওয়ান ওয়ার্ল্ড:‌ টুগেদার অ্যাট হোম–এ

করোনা যুদ্ধে অনেক আগেই সামিল হয়েছিলেন বলিউড অভিনেতা শাহরুখ খান। দেশকে তিনি বিভিন্নভাবে সহায়তা করতে পিছুপা হননি। দেশের এই সময় তিনি সব ধরনের সাহায্য করতে প্রস্তুত বলেই জানিয়েছেন। এবার তিনি বিশ্বের সমস্ত স্বাস্থ্যকর্মীদের কুর্নিশ জানাতে ভার্চুয়াল ইভেন্টে অংশ নিচ্ছেন। প্রসঙ্গত, এই মহামারির বিরুদ্ধে ক্রমাগত লড়াই চালিয়ে চলেছেন এইসব স্বাস্থ্যকর্মীরাই।

শাহরুখ যোগ দিলেন ওয়ান ওয়ার্ল্ড:‌ টুগেদার অ্যাট হোম অনুষ্ঠানে

শাহরুখ যোগ দিলেন ওয়ান ওয়ার্ল্ড:‌ টুগেদার অ্যাট হোম অনুষ্ঠানে

মঙ্গলবার অভিনেতা টুইটারে ‘‌ওয়ান ওয়ার্ল্ড:‌ টুগেদার অ্যাট হোম'‌ ভার্চুয়াল অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ঘোষণা করেন। এই অনুষ্ঠানের উদ্যোক্তা বিশ্ব স্বাস্থ্য সংস্থা (‌হু)‌ ও গ্লোবাল সিটিজেন। এই অনুষ্ঠানে মূল আকর্ষণ হলেন লেডি গাগা। ১৮ এপ্রিল বিশ্বজুড়ে বিভিন্ন সোশ্যাল প্ল্যাটফর্ম যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, আলিবাবা, অ্যামাজন প্রাইম ভিডিও ও অ্যাপেলে এটি দেখানো হবে।

টুইট শাহরুখের

শাহরুখ তাঁর টুইটারে লেখেন, ‘‌কোভিড-১৯ সঙ্কটে ফ্রন্টলাইনের স্বাস্থ্যকর্মীদের আমাদের সমর্থনের প্রয়োজন রয়েছে। সেই কারণে আমি তাঁদের সম্মান দেখাত গ্লোবাল সিটিজেন ও হু আয়োজিত ১৮ এপ্রিল একরাতের বিশেষ অনুষ্ঠান ‌ওয়ান ওয়ার্ল্ড:‌ টুগেদার অ্যাট হোম-এ যোগ দিয়েছি।'‌ প্রসঙ্গত, শাহরুখ খান এর আগে মহারাষ্ট্র রাজ্যে করোনা মোকাবিলায় সামনের সারিতে থাকা স্বাস্থ্যকর্মীদের জন্যে ২৫ হাজার পিপিই দিয়েছেন।

ডাক্তার-নার্সদেরও ছুটি দেওয়া হবে, মুখ্যমন্ত্রীর নির্দেশ
কে কে যোগ দিচ্ছেন এই ভার্চুয়াল ইভেন্টে

কে কে যোগ দিচ্ছেন এই ভার্চুয়াল ইভেন্টে

বিশেষ এই ভার্চুয়াল অনুষ্ঠান ‌ওয়ান ওয়ার্ল্ড:‌ টুগেদার অ্যাট হোম-এ অংশ নেবেন গাগা, অ্যাডাম ল্যামবাট, বিলি জো আর্মস্ট্রং, ক্যামিলা কাবেল্লো, ক্রিস মার্টিন, ডেভিড অ্যান্ড ভিক্টোরিয়া বেকহ্যাম, এলেন ডিজেনারাস, ইদ্রিস অ্যান্ড সাবরিনা এলবা, জেনিফার লোপেজ, জেনিফার হুডসন, লিলি সিং, ওপরা ইউনফ্রে, পল ম্যাককার্টনি, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, টেলর সুইফট, বিশাল মিশ্রা সহ অন্যান্যরা। এর আগে এই অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ঘোষণা করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি টুইটে জানিয়েছিলেন যে তিনি খুবই উত্তেজিত।

বাড়িতেই বিভিন্ন কনসার্ট করে শিল্পীরা এই অনুষ্ঠানের মাধ্যমে দর্শকদের মন জয় করবেন এবং এখান যে অর্থ উঠবে তা দেওয়া হবে বিশ্বের স্বাস্থ্যকর্মীদের জন্য।

English summary
Health care workers on the frontlines of the #COVID19 crisis need our support. That's why I'm standing in solidarity with @glblctzn and @WHO for One World: #TogetherAtHome a one-night special event on April 18
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X