• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্মৃতি ইরানির স্কুটি চালানোর নিয়ে 'বাংলাই পথ দেখায়' বলে কটাক্ষ সায়নীর

  • |

স্মৃতি ইরানির স্কুটি চালানোর নিয়ে 'বাংলাই পথ দেখায়' বলে কটাক্ষ করলেন অভিনেত্রী তথা সদ্য তৃণমূলে যোগ দেওয়া সায়নী ঘোষ।

স্মৃতি ইরানির স্কুটি চালানোর নিয়ে বাংলাই পথ দেখায় বলে কটাক্ষ সায়নীর

পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বৃহস্পতিবার ই-স্কুটিতে চেপে অভিনব প্রতিবাদ জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের ই-স্কুটি চালানোর পরদিনই স্কুটির স্টিয়ারিং কিভাবে ধরতে হয় তা দেখাতে দক্ষিণ ২৪ পরগনা থেকে স্কুটি নিয়ে মিছিল করেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। বিধানসভা নির্বাচনের আগে প্রচারে এসে তৃণমূল কংগ্রেস নেত্রীর প্রচারের ধরনকে কেন্দ্রীয় মন্ত্রী নকল করছেন বলে কটাক্ষ করেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া অভিনেত্রী সায়নী ঘোষ।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি টুইট করেন সায়নী। যেখানে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির স্কুটি চালানোর ছবি শেয়ার করে কটাক্ষ করেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় এবং স্মৃতি ইরানির ছবি পাশাপাশি দিয়ে সায়নী বলেন, 'আপনার সবচেয়ে বড় সমালোচক যখন আপনাকেই নকল করেন।' সায়নী সেখানে আরও লেখেন, 'বাংলাই পথ দেখায়'।

এদিকে 'বাংলার মেয়েরা স্কুটি চালাতে পারে' বলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ই-স্কুটি চালানোকে কাটাক্ষ করেন বিজেপিতে যোগ দেওয়া পায়েল সরকার। পায়েলের ওই টুইটের কয়েক ঘণ্টার মধ্যেই এবার কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির স্কুটি চালানোর ছবি শেয়ার করে বিজেপিকে পাল্টা বিঁধলেন সায়নী ঘোষ।

English summary
TMC joinee Sayani Ghosh slams Mamata critics
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X