• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘‌হিরোপন্তি’‌র সিক্যুয়েলে টাইগার শ্রফ, টুইটারে ঘোষণা অভিনেতার

'‌হিরোপন্তি’‌ ছবি দিয়েই বলিউডে পা রেখেছিলেন টাইগার শ্রফ। এরপর একাধিক ছবিতে কাজ করে তিনি এখন অ্যাকশন হিরোর খেতাব পেয়েছেন। খুব শীঘ্রই মুক্তি পাবে টাইগারের পরবর্তী ছবি '‌বাগি ৩’‌। এরই মধ্যে আরও একটি অ্যাকশন ছবির ঘোষণা করলেন অভিনেতা নিজে। বুধবার তিনি টুইটারে জানিয়েছেন যে হিরোপন্তির সিক্যুয়েলে অভিনয় করবেন তিনি।

‘‌হিরোপন্তি’‌র সিক্যুয়েলে টাইগার শ্রফ, টুইটারে ঘোষণা অভিনেতার

আহমেদ খান পরিচালিত এই ছবির নাম '‌হিরোপন্তি–২’‌। টাইগার এদিন টুইট করে লিখেছেন, '‌আপনাদের আর্শীবাদে আবারও একটি সিনেমার কাজ শুরু করছি। আমার মেন্টর সাজিজ নাদিদওয়ালিয়ার সঙ্গে।’‌ এদিন প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্ট লুকও। যেখানে দেখা গিয়েছে টাইগার দাঁড়িয়ে রয়েছেন বন্দুক হাতে আর তাঁর দিকে তাক করা রয়েছে একাধিক অস্ত্র।

তেলেগু ছবি '‌পারাগু’‌র হিন্দি রিমেক ছিল '‌হিরোপন্তি’‌। এই ছবিতে টাইগারের বিপরীতে ছিলেন কৃতি শ্যানন। তাঁরও এটা প্রথম কাজ ছিল বলিউডে। যদিও বক্স অফিসে খুব একটা সফল হয়নি '‌হিরোপন্তি’‌। বর্তমানে টাইগার ব্যস্ত '‌বাগি ৩’‌–এর প্রচারে, যা মুক্তি পাবে আগামী ৬ মার্চ। টাইগারের বিপরীতে এ ছবিতে রয়েছেন শ্রদ্ধা কাপুর।

English summary
Tiger's next film 'baghi 3' will be released soon. Meanwhile, the actor himself announced another action film. On Wednesday, he revealed on Twitter that he will be performing in the sequel to Hiropanti
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X