• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তিন দশক পর বড় পর্দায় ফিরছে টম অ্যান্ড জেরি জুটি, মুক্তি পেল ট্রেলার

টম অ্যান্ড জেরি এই দুই কার্টুন চরিত্রের সঙ্গে ছোটবেলা কেটেছে বহু জনের। এখনও শিশুদের কাছে এই কার্টুন বেশ জনপ্রিয়। এবার দীর্ঘ–প্রতীক্ষিত টম অ্যান্ড জেরি সিনেমার ট্রেলার মুক্তি পেল বুধবার। প্রায় তিন দশকের কাছাকাছি সময় পর এই ইঁদুর–বেড়ালের খুনসুটি ফের দেখা যাবে বড় পর্দায়।

টম অ্যান্ড জেরি ট্রেলার মুক্তি

টম অ্যান্ড জেরি ট্রেলার মুক্তি

টম অ্যান্ড জেরি ছবির ট্রেলারের শুরুতেই ব্রুনো মার্সের ‘‌কাউন্ট অন মি'‌ গানটি প্রেক্ষাপটে শোনা যায় এবং এর সঙ্গে ছবির কাহিনীকার জানান যে টম অ্যান্ড জেরি তাঁদের ঝগড়া শুরু করতে চলেছেন বড় শহরে। ২ মিনিট ২৪ সেকেন্ডের দীর্ঘ এই ট্রেলারে দেখা গিয়েছে, এক পরিচিতদের কাছে রয়েছেন টম-জেরি জুটি। টম অ্যান্ড জেরির নিজস্ব টুইটারে এই ট্রেলার শেয়ার করা হয়েছে। ক্যাপশন দেওয়া হয়েছে , ‘‌টম অ্যান্ড জেরি তাদের ইঁদুর-বেড়ালের খেলা এবার বড় পর্দাতেও শুরু করল। নতুন টম অ্যান্ড জেরি ছবির ট্রেলার দেখুন, ২০২১ সালে সিনেমা হলে আসতে চলেছে।'‌

দারুণ এই সিনেমার জন্য প্রস্তুত থাকুন

দারুণ এই সিনেমার জন্য প্রস্তুত থাকুন

টম অ্যান্ড জেরি সিনেমার নিজস্ব টুইটার আগেই ঘোষণা করেছিল এই ট্রেলার দিনক্ষণ। টুইটে বলা হয়েছিল, ‘‌প্রত্যেকের প্রিয় বেড়াল ও ইঁদুর গোটা বিশ্ব সফর করার পর তারা অবশেষে নিউইয়র্ক শহরে এসেছে। টম অ্যান্ড জেরির নতুন ট্রেলার কোনওভাবেই মিস করা যাবে না যা মুক্তি পাচ্ছে আগামীকাল।'‌

টম অ্যান্ড জেরি কবে মুক্তি পাবে

টম অ্যান্ড জেরি কবে মুক্তি পাবে

নোভেল করোনা ভাইরাস মহামারির কারণে অনেক সিনেমার মুক্তিই স্থগিত হয়ে গিয়েছিল এবং একই পথের যাত্রী ছিল এই সিনেমাটিও। তবে সবকিছু ঠকঠাক থাকলে ২০২১ সালে মুক্তি পাবে ছবিটি।

টম অ্যান্ড জেরি:‌ দ্য মুভি

১৯৯২ সালে শেষ টম অ্যান্ড জেরি ছবি মুক্তি পায়। ছবির নাম ছিল টম অ্যান্ড জেরি:‌ দ্য মুভি, যা ওই সালের ১ অক্টোবর মুক্তি পায়, ইঁদুর-বেড়ালের ছবি যা প্রথম সিনেমা হলে মুক্তি পেয়েছিল। এই ছবিতে দেখা গিয়েছিল, তাদের দু'‌জনকে বাড়ি থেকে বের করে দেওয়ার ফলে নিজেদের মধ্যে বিভেদ-বিবাদ ভুলে একসঙ্গে কাজ করছে।

কলকাতা বিশ্ববিদ্যালয়ে সাপ্লি প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের পরীক্ষা নেওয়ার দাবিতে বিক্ষোভ

সলমন খানের ওপর বিগ বসের কোন সদস্য বিরক্তি প্রকাশ করলেন দেখে নিন

English summary
The trailer for the Tom and Jerry movie was released on Wednesday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X