• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বাড়িতে হঠাৎই অতিথি হয়ে এলেন টলিউডের এই তারকা

Google Oneindia Bengali News

বলিউড তথা হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বপ্নের বাড়ি লস অ্যাঞ্জেলসে। যেটাকে তিনি একদম নিজের মতো করে সাজিয়েছেন। আর সেই বাড়িতেই ঘুরে এলেন টলিউডের অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। পিগি চপসের বাড়িতে অতিথি হয়ে গিয়েছিলেন ঋতুপর্না। ব্যস্ত রুটিন থেকে ফাঁক পেয়ে সেখানে বেশ কিছুটা সময় কাটালেন অভিনেত্রী।

প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বাড়িতে ঋতুপর্ণা সেনগুপ্ত

প্রিয়াঙ্কার বাড়িতে অতিথি হয়ে এসেছিলেন বটে কিন্তু পিগি চপসের দেখা পাননি ঋতুপর্ণা। তবে একেবারে নিরাশ হননি। বাড়িতে ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও অভিনেত্রীর পপস্টার স্বামী নিক জোনাস। প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে সময় কাটালেন বাংলার অভিনেত্রী। তাঁদের সঙ্গ দিয়েছেন নিক জোনাস। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেছেন ঋতুপর্ণা। যেখানে তিনি নিক জোনাস ও মধু চোপড়ার সঙ্গে পোজ দিয়ে ছবি তুলেছেন। টলিউড অভিনেত্রী মধু চোপড়ার আতিথেয়তায় আপ্লুত এবং তাঁকে ধন্যবাদ জানাতে ভোলেননি।

প্রিয়াঙ্কা ও নিক জোনাসের বাড়ির ভূয়সী প্রশংসা করে ঋতুপর্ণা এটাকে স্বপ্ন বলেও অ্যাখা দিয়েছেন। এর সঙ্গে বাংলার অভিনেত্রী একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। প্রিয়াঙ্কার বাড়িতে মধু এবং নিকের সঙ্গে লেন্সবন্দি মুহূর্তদের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ঋতুপর্ণা। একটি খোলা চিঠিও লিখেছেনে মধুর উদ্দেশে। তাঁর কথায়, '‌আমার দেওয়া ছোট্ট উপহার মোমবাতিটির ছবি এবং সুন্দর নোটটি পাঠানোর জন্য ধন্যবাদ মধু আন্টি। কয়েক দিন আগে লস এঞ্জেলসে জোনাস পরিবার এবং আপনার সঙ্গে দেখা করে খুব ভাল লাগল। প্রিয়াঙ্কা বাইরে ছিল। ওকে খুব মিস করেছি।'‌ তবে ঋতুপর্ণার লস অ্যাঞ্জেলসের বাড়িতে ঋতুপর্ণা যাওয়ার সময় পিগি চপস সেখানে ছিলেন না। হাতে বেশ কিছু কাজ নিয়ে ভারতে এসেছিলেন তিনি। তিনবছর পর প্রিয়াঙ্কা চোপড়া মেয়ে মালতী মেরিকে নিয়ে ভারতে আসেন।

English summary
Tollywood star Rituparna Sengupta was a guest at Priyanka and Nick Jonas' Los Angeles home
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X