• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বড় পর্দায় দাপট দেখিয়ে ওটিটিতে ঝড় তুলতে চলেছে কেজিএফ চ্যাপ্টার-২, কত কোটিতে বিক্রি হল স্বত্ব?

Google Oneindia Bengali News

মা লক্ষ্মী যখন যার প্রতি সদয় হন তখন কোনও কিছুই যেন লক্ষ্মী লাভে বাধ সাধতে পারেনা। ঠিক তেমনই অবস্থা এখন দক্ষিণ ভারতের সিনেমাগুলির। একের পর এক ব্লকবাস্টার হিটের দাপটে এককথায় কুপোকাত বলিউড। এইতো বৃহস্পতিবারেরই সব রেকর্ড ভেঙে দেশের দ্বিতীয় সবথেকে বেশি আয় করা সিনেমার তকমা ছিনিয়ে নিয়েছে যশ অভিনীত ব্লকবাস্টার ছবি কেজিএফ চ্যাপ্টার-২, আর এবার রাত পোহাতেই সামনে এল নয়া তথ্য।

ওটিটিতে 'রকিভাই'

ওটিটিতে 'রকিভাই'

এবার বড় পর্দায় নিজের 'জলওয়া' দেখানোর পর এবার জনপ্রিয় ওটিটিতে ঝড় তুলতে আসছে সকলের প্রিয় 'রকিভাই'। খবর ছিল আগেই, সেই মত এবার ওটিটি রিলিজের জন্যও তৈরি কেজিএফ চ্যাপ্টার-২। শোনা যাচ্ছে নাকি কয়েক কোটি টাকায় জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মকে স্বত্ব বিক্রি করেছেন কেজিএফ চ্যাপ্টার-২-এর মেকাররা। এবার আর রকিভাইকে দেখার জন্য ঘণ্টার পর ঘণ্টা লাইন দিয়ে সিনেমাহলের সামনে দাঁড়িয়ে থাকতে হবে না দর্শকদের, বরং যখন খুশি ঘরে বসেই সবাই দেখাতে পারবেন যশের কামাল।

 যশের কামাল

যশের কামাল

সুপারস্টার যশের ছবি 'কেজিএফ চ্যাপ্টার ২' ইতিমধ্যেই মাত দিয়ে দিয়েছে বলিউডের তাবড় সুপারস্টারদের হিট ছবিগুলোকে। বক্স অফিসে 'কেজিএফ চ্যাপ্টার ২'এর শুধুমাত্র হিন্দি সংস্করণের আয়ের গতিই থামার নাম নিচ্ছে না। এই ছবিটি আমির খান অভিনীত 'দঙ্গল'কেও পেছনে ফেলেছে বক্স অফিস সংগ্রহের নিরিখে। এবার এই ছবির ওটিটি স্বত্ব নিয়ে একটি বড় খবর সামনে এল। আর যা থেকে তমাম সিনেপ্রেমীরা বলছেন, এই সবই হল যশের কামাল।

কত তাকায় বিক্রি স্বত্ব?

কত তাকায় বিক্রি স্বত্ব?

রকি ভাই অর্থাৎ যশের ছবি 'কেজিএফ চ্যাপ্টার ২' এর হাইপ যেন এই মুহূর্তে দেশের আপামর সিনেমা প্রেমীদের মাথায় চেপে রয়েছে। বক্স অফিসে রেকর্ড পরিমাণ আয় করছে 'কেজিএফ চ্যাপ্টার ২'। এবার এর পাশাপাশি নির্মাতারা ওটিটি স্বত্ব থেকে কোটি কোটি টাকা সংগ্রহ করেছেন বলে খবর। দেশের এক বিখ্যাত সংবাদ সংস্থার প্রকাশিত রিপোর্ট অনুসারে, 'কেজিএফ চ্যাপ্টার ২' এর ওটিটি স্বত্ব বিকিয়েছে ৩২০ কোটি টাকায়, যা ভারতীয় ছবির জন্য এখনও পর্যন্ত সবচেয়ে দামী চুক্তি হিসেবে প্রমাণিত হয়েছে।

 কবে কোথায় কেজিএফ?

কবে কোথায় কেজিএফ?

প্রশান্ত নীল পরিচালিত 'কেজিএফ চ্যাপ্টার ২' ওটিটি প্ল্যাটফর্মে কন্নড়, তামিল, তেলেগু, মালায়ালাম এবং হিন্দি ভাষায় মুক্তি পেতে চলেছে। এর আগে, মিডিয়া রিপোর্টে জানা গিয়েছিল যে এই ছবিটি আগামী ২৭ মে ২০২২ তারিখ থেকে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিও'তে স্ট্রিম করা যাবে। তবে 'কেজিএফ চ্যাপ্টার ২'এর ওটিটি রিলিজ সম্পর্কে নির্মাতাদের পক্ষ থেকে এখনও কোনও আনুষ্ঠানিক বিবৃতি জারি করা হয়নি।

English summary
After the success on the big screen, this time 'KGF Chapter 2' is about to come on the popular OTT platform
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X