সৎ বোন জাহ্নবীকে কটুক্তি ঘিরে ক্ষুব্ধ 'দাদা' অর্জুন! দিলেন এই কড়া জাবাব

Subscribe to Oneindia News

শ্রীদেবীর মৃত্যুর পর থেকেই সৎ বোন জ্হাবী ও খুশিকে বেশ আগলে রাখার চেষ্টা করছেন অর্জুন ও অনশুলা। বনি কাপুরের প্রথম পক্ষের ছেলে অর্জুন ও মেয়ে অনশুলার সঙ্গে ইদানিং বেশ ঘনিষ্ঠ হয়ে পড়েছেন খুশি বেশ জাহ্নবী। উল্লেখ্য, শ্রীদেবীর মৃত্যুর আগে পর্যন্ত এই সম্পর্ক এতটা মজবুত ছিল না।

সৎ বোন জাহ্নবীকে কটুক্তি ঘিরে ক্ষুব্ধ দাদা অর্জুন! দিলেন এই কড়া জাবাব

[আরও পড়ুন:পরিবারের 'বড় ছেলে' হিসাবে যে দায়িত্ব পালন করলেন শ্রীদেবীর 'সৎ পুত্র' অর্জুন]

[আরও পড়ুন:পুরনো যন্ত্রণা ভুলে সৎ-বোনদের যেভাবে সামলাচ্ছেন অর্জুন,জাহ্নবীর জন্মদিনের আগে নয়া পোস্ট]

খবর, এই সপ্তাহেই অর্জুনের বাড়িতে গিয়েছিলেন বনি ও তাঁর দুই মেয়ে খুশি ও জাহ্নবী কাপুর। সেই সময়ে সেখানে হাজির ছিল প্রচুর মিডিয়া। বেশ কিছু ছবি ওঠে জহ্নবী ও খুশির। তারই মধ্যে একটি ছবিতে জাহ্নবীর পোশাক নিয়ে কুমন্তব্য করে একটি সাইট। বলিউড নিয়ে খবর পরিবেশনকারী সেই সাইটের মন্তব্য দেখে চরম ক্ষুব্ধ হন জাহ্নবীর সৎ-দাদা অর্জুন। শুধু সেটাই নয়, ক্ষুব্ধ অর্জুন তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে ওই সাইটকে ট্যাগ করে তুলোধনা করেন কার্যত। রীতিমত কড়া শব্দ ব্যবহার করে টুইট করেন অর্জুন।

[আরও পড়ুন:পুরনো যন্ত্রণা ভুলে সৎ-বোনদের যেভাবে সামলাচ্ছেন অর্জুন,জাহ্নবীর জন্মদিনের আগে নয়া পোস্ট]

এর আগে, শ্রীদেবীর মৃত্যুর পর জাহ্নবীকে একটি বিষয়ে ট্রোল করা হয় টুইটারে। সেই সময়ে জাহ্নবীর সমর্থনে এগিয়ে আসেন অর্জুনের বোন অনশুলা। আর এবার সৎ বোনকে আগলে রেখে 'দাদা'-র যোগ্য কর্তব্য পালন করলেন অর্জুন। উল্লেখ্য, এর আগেও একবার অর্জুন ও অনশুলার বাড়িতে মেয়েদের সঙ্গে নিয়ে এসেছেন বনি কাপুর। এদিন আবারও দেখা গেল কাপুর পরিবারের ভিতরের সখ্যতা। আপাতত অর্জুন ও জাহ্নবী নিজেদের কেরিয়ার নিয়ে ভীষণ ব্যস্ত। অর্জুনের সামেন রয়েছে একঝাঁক ছবির অফার। অন্যদিকে 'ধড়ক'-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত জাহ্নবীও।

English summary
This time Arjun Kapoor defends Janhvi Kapoor in Social media.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.