India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বলিউডের এই তারকারা তাঁদের প্রথম উপার্জনের অর্থ দিয়ে কী করেছিলেন? জেনে নিন

Google Oneindia Bengali News

আপনি জীবনে যাই করুন না কেন, প্রথম উপার্জনের অর্থ দিয়ে আপনি যা করেছেন তা সর্বদা আপনার কাছে বিশেষ থাকে। হাতে সেই চেক আসা বা ব্যাঙ্ক থেকে সেই বার্তা পাওয়ার অনুভূতি অতুলনীয়। সাধারণ মানুষ থেকে জনপ্রিয় তরকা, সকলেই প্রথম উপার্জনের অর্থ দিয়ে বিশেষ কিছু করে থাকেন। এখানে আমরা জেনে নেব, বলি তারকারা তাঁদের প্রথম উপার্জনের অর্থ দিয়ে কী করেছিলেন।

 সোনম কাপুর

সোনম কাপুর

রিপোর্ট অনুযয়ী, সঞ্জয় লীলা বনশালীর সহকারী পরিচালক হিসাবে কাজ করার সময় সোনম কাপুর মাসে ৩০০০ টাকা উপার্জন করেছিলেন। তিনি 'ব্ল্যাক'-এর সেটে কাজ করেছিলেন। তিনি নিজের যাতায়াতের জন্য তাঁর প্রথম বেতন ব্যয় করেছিলেন।

 শহরুখ খান

শহরুখ খান

শাহরুখ খান পঙ্কজ উধাসের কনসার্টে একজন উপস্থাপক হিসেবে কাজ করেছিলেন এবং কাজের জন্য ৫০ টাকা পেয়েছিলেন। ওই টাকা দিয়ে তিনি তাজমহল দেখার টিকিট কিনেছিলেন বলে জানা গেছে।

আমির খান

আমির খান

চাকরিটি অজানা থাকলেও, আমির খান মাত্র ১০০০ টাকা উপার্জন করেছেন এবং প্রথম বেতন পেয়ে সে টাকাটা তাঁর মায়ের কাছে হস্তান্তর করেছিলেন তিনি।

ইরফান খান

ইরফান খান

প্রয়াত অভিনেতা ইরফান খান দিনে বাচ্চাদের টিউশন পড়াতেন এবং বেতন হিসাবে ২৫ টাকা নিতেন। সেই টাকা তিনি একটা সাইকেল কেনার জন্য সঞ্চয় করেছিলেন।

 কল্কি কোয়েচলিন

কল্কি কোয়েচলিন

কল্কি কোয়েচলিন লণ্ডনে থাকার সময়ই একটি ইতালীয় রেস্তোরাঁয় ওয়েট্রেস হিসাবে প্রথম কাজ শুরু করেছিলেন। তিনি যে টাকা উপার্জন করতেন, তা ভাড়া দিতে ব্যবহার করতেন।

 রণদীপ হুডা

রণদীপ হুডা

'দ্য হাইওয়ে' খ্যাত অভিনেতা রণদীপ হুডা অস্ট্রেলিয়ার একটি চাইনিজ রেস্তোরাঁয় কাজ করতেন এবং প্রতি ঘন্টায় ৮ টাকা উপার্জন করতেন। তিনি গাড়ি ধুতেন এবং উপার্জন করা অর্থ দিয়ে বিয়ার কিনতেন।

 হৃত্বিক রোশন

হৃত্বিক রোশন

হৃতিক রোশন সিনেমায় প্রধান চরিত্রে আত্মপ্রকাশের অনেক আগে, 'আশা' নামের একটি ছবিতে কাজ করেছিলেন। সেই সময়ে অভিনেতার বয়স ছিল ৬ বছর এবং তিনি তখন উপার্জন করেছিলেন মাত্র ১০০ টাকা৷ এটি দিয়ে খেলনা গাড়ি কিনেছিলেন তিনি।

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া এখন লক্ষ লক্ষ অর্থ উপার্জন করছেন। কিন্তু তাঁর প্রথম বেতন ছিল ৫,০০০ টাকা, যা তিনি তাঁর মাকে দিয়েছিলেন।

 আলী ফজল

আলী ফজল

সম্প্রতি, আলী ফজল শেয়ার করেছেন যে, তাঁর প্রথম কাজটি ছিল কল সেন্টারে। তিনি বলেছিলেন যে, তিনি এর থেকে ৮,০০০ টাকা আয় করেছেন এবং এই টাকা তিনি কলেজের ফি পরিশোধ করতে ব্যবহার করেছেন।

অর্জুন কাপুর

অর্জুন কাপুর

অর্জুন কাপুরের প্রথম বেতন ছিল ৩৫,০০০ টাকা। তিনি 'কাল হো না হো'-এর সেটে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছিলেন এবং একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলতে অর্থ ব্যবহার করেছিলেন।

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন


একটি সাক্ষাৎকারে, দীপিকা একবার বলেছিলেন যে, তাঁর প্রথম বেতন ছিল ২,০০০ টাকা এবং এটি তাঁর বাবাকে দিয়েছিলেন, যিনি এই পরিমাণ অর্থ বিনিয়োগ করেছিলেন।

 আলিয়া ভাট

আলিয়া ভাট

এটি আলিয়া ভাটের প্রথম বেতন ছিল না, তবে আলিয়া ভাট তাঁর নিজের টাকা দিয়ে একটি লুই ভিটন ব্যাগ কিনেছিলেন, যখন তিনি কিশোর বয়সে ছিলেন।

 অপূর্ব আসরানি

অপূর্ব আসরানি

লেখক অপূর্ব আসরানি টুইটারে শেয়ার করেছেন, যে তাঁর প্রথম বেতন ছিল ১০০০ টাকা। তখন তাঁর বয়স ছিল ১৫। তিনি উইকেন্ডার, একটি পোশাকের ব্র্যান্ডের সেলস বয় হিসাবে কাজ করেছিলেন, যাতে তিনি তাঁর বাবার কাছ থেকে টাকা ধার না নিয়ে বেঙ্গালুরুতে ছুটি কাটাতে পারেন।

টাইগার শ্রফ

টাইগার শ্রফ

টাইগার শ্রফ-এর প্রথম সিনেমা 'হিরোপান্তি'-এর মেগা-সাফল্যের জন্য ধন্যবাদ। টাইগার শ্রফ 'বুম'-এর ব্যর্থতার কারণে তাঁর বাবা-মা হারিয়ে যাওয়া বাড়ি কেনার জন্য যথেষ্ট উপার্জন করেছিলেন। তাঁরা শেষ পর্যন্ত এটি কেনেনি, তবে টাইগার তাঁর বাবা-মাকে সমস্ত অর্থ দিয়ে দিতে চেয়েছিলেন।

 বরুণ ধাওয়ান

বরুণ ধাওয়ান

বরুণ ধাওয়ান ইন্টার্ন করার সময় তাঁর প্রথম পেচেক অর্জন করেছিলেন। সেইসময় তিনি ২,০০০ টাকা পেয়েছিলেন এবং তার সবটাই মাকে দিয়েছিলেন।

 রণবীর কাপুর

রণবীর কাপুর

রণবীর কাপুর তাঁর প্রথম বেতন ৮.১৬ লক্ষ মূল্যের একটি Hublot মেক্সিকান হাতঘড়ি কিনেছিলেন।

 রিচা চাড্ডা

রিচা চাড্ডা

রিচা চাড্ডা দূরদর্শনে কাজ করতেন এবং ১২ বছর বয়সে তাঁকে মাত্র ২০০ টাকা দেওয়া হয়েছিল। তিনি স্পষ্টতই এই প্রথম উপার্জনের অর্থ তাঁর বাবাকে দিয়েছিলেন।

কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা রানাওয়াত

যদিও এটি তাঁর প্রথম বেতন ছিল না। তবে, তিনি একবার তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে থাকা সমস্ত টাকা দিয়ে একটি মোশিনো পোশাক কিনেছিলেন। যার দাম ছিল ৫০,০০০ টাকা।

ভারতীয় নন,তবুও দাপিয়ে বেড়াচ্ছেন বি-টাউনে,তাদের চমকে বেহুঁশ অগণিত ভক্ত ভারতীয় নন,তবুও দাপিয়ে বেড়াচ্ছেন বি-টাউনে,তাদের চমকে বেহুঁশ অগণিত ভক্ত

English summary
this is how bollywood celebs spent their first earnings
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X