• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

খুব শীঘ্রই নিজের ফিটনেস ব্র‌্যান্ডে বিনিয়োগ করতে চলেছেন বলিউডের এই অভিনেত্রী

Google Oneindia Bengali News

বলিউডের সবচেয়ে ফিট অভিনেত্রীদের মধ্যে ক্যাটরিনা কাইফ অন্যতম। তিনি নিজের ফিটনেস নিয়ে যথেষ্ট সচেতন। ক্যাটরিনা যতই ব্যস্ত থাকুন না কেন তিনি কখনই শরীরচর্চা করতে ভোলেন না। তাঁর সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টগুলিও সেই কথাই বলে। ক্যাট বরাবরই কঠিন শরীরচর্চার পাশাপাশি ডায়েটও মেনে চলেন। আর সেই কারণেই তাঁর মেদহীন শরীর আপনার ঈর্ষার কারণ হয়ে উঠতে পারে। তবে সম্প্রতি ক্যাটরিনা তাঁর অভিনয় জীবনের পাশাপাশি নিজের উদ্যোগ শিল্পের দক্ষতার ওপর বেশি সময় ব্যয় করছেন। সৌন্দর্য জগতে সফলতা পাওয়ার পর এবার ভিকি-পত্নী বিনিয়োগ করতে চলেছেন স্বাস্থ্য ও ফিটনেস ক্ষেত্রে। ক্যাটরিনার কে বিউটি ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে।

ফিটনেস ব্র‌্যান্ডে বিনিয়োগ করতে চলেছেন বলিউডের এই অভিনেত্রী

সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী, ক্যাটরিনা কাইফ গ্রীষ্ণের প্রিয় ফল আমের তৈরি জনপ্রিয় পানীয় ব্র‌্যান্ডের সঙ্গে নিজের ১৬ বছরের চুক্তি শেষ করতে চলেছেন। তার পিছনে থাকা বড় কারণই হল ক্যাটরিনা স্বাস্থ্য ও ফিটনেস ক্ষেত্রে বিনিয়োগ করবেন, যার ঘোষণা শীঘ্রই করা হবে। হষাঁ, তিনি একেবারে নতুন করে উদ্যোক্তার সফর শুরু করবেন। ক্যাটরিনা ঘনিষ্ঠ এক সূত্রের খবর, মেকআপের মতোই ফিটনেস সেক্টরেও ক্যাটরিনা বেশ জনপ্রিয়। এটা অভিনেত্রীর ব্যক্তিত্বের সঙ্গেও দারুণভাবে খাপ খায় এবং তিনি নিজেও এটা নিয়ে দারুণভাবে উৎসাহী।

কিছুমাস আগেই ক্যাটরিনা এক সাক্ষাৎকারে তাঁর মেকআপের প্রতি আবেগ জানিয়েছিলেন। তিনি বলেছিলেন মেকআপ তাঁর খুবই প্রিয় এবং খুব শুরু থেকেই তাঁর মেকআপের প্রতি এই আবেগ ছিল। সেই সময় অভিনেত্রী বলেন, '‌আমার মনে হয় আমার ব্র‌্যান্ডের সবচেয়ে দারুণ বিষয় হল এটি ভারতের প্রথম মেকআপ ব্র‌্যান্ড যার মালিক কোনও তারকা। আমার ব্র‌্যান্ডের সঙ্গে অন্য কিছুর তুলনা হয়নি, মানুষ খোলা মনে গ্রহণ করেছে। আর আমার কাছে মেকআপ একটা আবেগ।'‌ এখানে উল্লেখ্য, ফোন ভূত সিনেমার পর ক্যাটরিনাকে দেখা যাবে সলমন খানের সঙ্গে টাইগার থ্রি সিনেমায়।

ডিসেম্বরে বুধের গোচর, বছরের শেষমাস কাটবে ভালোই এই রাশির জাতকদেরডিসেম্বরে বুধের গোচর, বছরের শেষমাস কাটবে ভালোই এই রাশির জাতকদের

English summary
After makeup, Katrina Kaif is going to invest in a fitness brand
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X