• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চন্দন দস্যু বীরাপ্পনকে নিয়ে তৈরি ওয়েব সিরিজে অভিনয় করতে পারেন বলিউডের এই অভিনেতা

২০১৯ সালে '‌পালোয়ান’‌ ছবির মধ্য দিয়ে ইতিমধ্যেই কন্নড় ছবিতে নিজের অভিষেক ঘটিয়ে ফেলেছেন বলিউড অভিনেতা সুনিল শেট্টি। এবার পরিচালক এএমআর রমেশ বীরাপ্পন ওয়েব সিরিজে অভিনয়ের জন্য অভিনেতাকে প্রস্তাব দিলেন। এই ওয়েব সিরিজটি কন্নড়, হিন্দি ও অন্য ভাষায় তৈরি হবে বলে জানা গিয়েছে।

চন্দন দস্যু বীরাপ্পনকে নিয়ে তৈরি ওয়েব সিরিজে অভিনয় করতে পারেন বলিউডের এই অভিনেতা

জানা গিয়েছে, এই ওয়েব সিরিজের নির্মাতা সুনীল শেট্টিকে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয়ের জন্য প্রস্তাব দিয়েছে। পরিচালক রমেশ জানিয়েছেন যে তামিল, তেলেগু ও বলিউডের এই বিশিষ্ট অভিনেতাকে ছবিতে উল্লেখযোগ্য ভূমিকায় অভিনয়ের জন্য বলা হয়েছে। পরিচালক নিশ্চিত করে জানিয়েছেন যে বীরাপ্পন:‌ হাঙ্গার ফর কিলিং–এর জন্য সুনীল শেট্টিকে উল্লেখযোগয় ভূমিকার জন্য বলা হয়েছে তবে আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে কোনও ঘোষণা করা হয়নি। এই ওয়েব সিরিজের কার্টেন–রেজার মুক্তি পেয়েছে ২৩ জুলাই, যা সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে গ্রহণযোগ্যতা পেয়েছে।

এই ওয়েব সিরিজটি জঙ্গলের কুখ্যাত ডাকাত বীরাপ্পনের ওপর তৈরি হয়েছে। এখানে বীরাপ্পনের জীবনী ও কীভাবে পুলিশ তাকে ২০০৪ সালে হত্যা করল তা দেখানো হবে। ১০টি পর্বে এই ওয়েব সিরিজটি চলবে। কিশোরকে এই বীরাপ্পনের চরিত্রে দেখা যাবে। এই ওয়েব সিরিজে বীরাপ্পনের বায়োপিক অট্টহাস্যে থাকা অভিনেতা রবি কালে, রাই লক্ষ্মী, বিজয়লক্ষ্মী, সুচন্দ্রা প্রসাদ সহ অন্যান্যদের দেখা যাবে। বিজয় শঙ্কর এই ওয়েব সিরিজে সঙ্গীত পরিচালনা করেছেন। সরকারের সব বিধি মেনে এই মাসেই শুটিং শুরু করা হবে।

রাজ্যপালকে নিয়ে লোকসভার স্পিকার এর কাছে নালিশ বিধানসভার অধ্যক্ষের

সুশান্তের মৃত্যুর সঙ্গে আদৌও কী তাঁর যোগ রয়েছে?‌ ‌‌‌তা জানতে মুম্বই পুলিশের জিজ্ঞাসাবাদ মহেশ ভাটকে

English summary
this bollywood actor may be starring in a web series about veerappan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X