• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বলিউডে সুপারস্টার হতে এসে ব্যর্থ হয়েছেন এই দক্ষিণী তারকারা

  • |
Google Oneindia Bengali News

প্রত্যেক অভিনেতা অভিনেত্রীরা নিজের কেরিয়ার ভালোভাবে তৈরী করতে চান। আর তা নিয়ে নানান স্বপ্ন আঁকা থাকা তাদের চোখে। সেই স্বপ্নকে সার্থক করতে তারা কী না করে থাকে। একবার যদি তারকা সিনেমায় সাফল্য অর্জন করতে পারেন, তাহলে লাইফ দাঁড়িয়ে গেল, পিছনে তাকাতে হবে না। দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের বেশির ভাগ সেলিব্রেটিদের লক্ষ্য বলিউডে সুন্দর কেরিয়ার গড়ে তোলা। তাঁরা হিন্দি ছবিতে চান্স পাওয়ার জন্য কঠোর পরিশ্রম করে। তবে, বলিউডে এসেও যে সব তারকা সাফল্য পাবে, তা কিন্তু নয়। এমন অনেক দক্ষিনী তারকা আছেন যারা বলিউডে এসেও নিজের জায়গা করে নিতে পারেননি। জেনে নিন সেই তালিকায় কাদের নাম রয়েছে।

বিজয় দেবেরাকোন্ডার

বিজয় দেবেরাকোন্ডার

এই অভিনেতাকে ‘লাইগার' সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। তাছাড়া অনন্যা পাণ্ডের সঙ্গে তাঁকে ‘পুরী জগন্নাথ' সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে। যদিও সিনেমাটি বক্স অফিসে তেমন ভাবে সাফল্য অর্জন করতে পারেনি। বলিউডে পা রাখার পর অনেক পরিশ্রম করেছিলেন এই অভিনেতা।

 প্রভাস

প্রভাস

বাহুবলী অভিনেতা প্রভাসকে সকলেই চেনেন। তিনি বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন ২০১৯ সালে সাহো সিনেমা দিয়ে। এই সিনেমাটি পরিচালনা করেছিলেন সুজিত। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রভাস ও শ্রদ্ধা কাপুর। বক্স অফিসে সাফল্য তৈরি করতে ব্যর্থ হয়েছিল।

সুরিয়া

সুরিয়া

দক্ষিণী অভিনেতা সুরিয়া তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা। ২০১০ সালে বলিউডে ‘রক্তচরিত্র ২' সিনেমা দিয়ে আত্মপ্রকাশ করেছিলেন। সুরিয়া ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। সিনেমাটি বক্স অফিসে ব্যর্থ হয়েছিল।

 রাম চরণ

রাম চরণ

তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা হলেন রাম চরণ। যিনি আরআরআর সিনেমায় অভিনয় করে সকলের নজর আকর্ষণ করে ছিলেন। ২০১৩ সালে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। ‘জাঞ্জির' সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়ার বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। যদিও সেই সময় সিনেমাটি বক্স অফিসে সাফল্য পায়নি।

মোহনলাল

মোহনলাল

মালায়ালম তারকা মোহনলাল ২০০২ সালে ‘কোম্পানি' সিনেমা দিয়ে বলিউডে সিনেমায় আত্মপ্রকাশ করেছিলেন। যদিও সেই সময়ে তার অভিনয়ের প্রশংসা করেছিলেন অনুগামীরা। কিন্তু সিনেমাটি বক্স অফিসে সেভাবে জায়গা করতে পারেননি।

পৃথ্বীরাজ

পৃথ্বীরাজ

মালায়লামের জনপ্রিয় তারকা হলেন পৃথ্বীরাজ। ‘আইয়্যা' সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছিলেন। সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছিলেন রানি মুখোপাধ্যায়। সিনেমাটি বক্স অফিসে সাফল্য অর্জন করতে পারেনি।

বিক্রম

বিক্রম

২০১০ সালে ‘রাবণ' সিনেমা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন বিক্রম। এই সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করে ছিলেন অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও বিক্রম-সহ অন্যন্যরা। সিনেমাটি বক্স অফিসে সেভাবে সাফল্য অর্জন করতে পারেনি।

কোন বলিউড অভিনেতারা রাতারাতি তারকা হয়ে উঠেছেন? জেনে নিনকোন বলিউড অভিনেতারা রাতারাতি তারকা হয়ে উঠেছেন? জেনে নিন

English summary
these southern actors have failed to become heroes in bollywood
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X