একটু 'ওয়েট পুট অন' করেছেন ফাওয়াদ খান, দেখে নিন তাঁর নয়া 'লুক'

  • Posted By:
Subscribe to Oneindia News

উরি হামলার পর ভারত-পাক সম্পর্ক ক্রমাগত তলানিতে ঠেকতে শুরু করে। আর তার জন্যই ভারতে অবস্থিত পাকিস্তানের শিল্পীদের দেশ ছাড়ার বিষয়ে সচ্চার হয় কয়েকটি রাজনৈতিক দল। তারপর থেকেই বলিউড ছেড়ে চলে যান  পাক অভিনেতা ফাওয়াদ খান। তবে এদেশে তাঁর ভক্ত সংখ্যা কিছু কম নেই। 'অ্যায় দিল হ্যায় মুশকিল' খ্যাত এই 'খুবসুরত' নায়কের নয়া লুক-এর ছবি বেশ কিছুদিন ধরে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

একটু 'ওয়েট পুট অন' করেছেন ফাওয়াদ খান, দেখে নিন তাঁর নয়া 'লুক'

কিছুদিন ধরেই ফাওয়াদের বেশ কয়েকটি ছবি ইন্সস্টাগ্রাম মাতাচ্ছে । নয়া ছবিতে আর পাওয়া যাচ্ছে না সেই আগের ছিপছিপে ফাওয়াদ খানকে। একটু 'ওয়েট পুট অন' করে চেহারায় ভারিক্কি এনেছেন তিনি। সাম্প্রতিককালে, স্ত্রী সাদাফ ও ছেলে আয়ান ও ইলেয়ানার সঙ্গে ফাওয়াদের ছবি ভাইরাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়।

Complete family pictures of #FawadKhan with his wife son and daughter at a recent event .

A post shared by All Pakistan Drama Page (@allpakdramapage) on Oct 11, 2017 at 9:54am PDT

#FawadKhan & #SadafFawadKhan with their son #AyyanKhan at #SilkBySadafFawadKhan preview for #PLBW2017

A post shared by DIVA Magazine Pakistan (@divamagazinepakistan) on Oct 11, 2017 at 7:13am PDT

গালে দাঁড়ি আর চেকার্ড শার্টে ফাওয়াদকে আগের চেয়ে অনেকটাই আলাদা রকমের লাগছে। প্রসঙ্গত, কারাচিতে স্ত্রী সাদাফের একটি লেবেল লঞ্চ অনুষ্ঠানে সপরিবারে গিয়েছিলেন ফাওয়াদ। আর সেখান থেকই তাঁর ছবি সোশ্য়াল মিডিয়ায় আসায়, তা ভাইরাল হয়ে ওঠে।

English summary
Though Fawad Khan doesn't act in Indian films anymore, his pictures are still enough to make girls hearts melt. New pictures of actor Fawad have emerged on social media, where he posed with his stunning wife, Sadaf, and two children, Ayaan and Elayna.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.