• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কর্মজীবনের শুরুতে ফ্লাইট অ্যাটেনডেন্ট এবং এয়ার হোস্টেস ছিলেন বেশকিছু তারকা

  • |
Google Oneindia Bengali News

ফ্লাইট অ্যাটেনডেন্ট এবং এয়ার হোস্টেসের চাকরির জন্য যে যোগ্যতাগুলো থাকা সবচেয়ে গুরুত্বপূর্ণ, সেগুলি হল উচ্চতা, সৌন্দর্য এবং ওজন। বিনোদন জগতের অনেক অভিনেতা অভিনেত্রী এই গ্ল্যামারাস এয়ারলাইনের চাকরিতে যোগ দিয়েছিলেন। কর্মজীবনের শুরুতে এয়ারলাইনে চাকরি করতেন কোন অভিনেতারা, জেনে নিন

আকাঙ্খা পুরী

আকাঙ্খা পুরী

টেলিভিশন সিরিজ বিঘ্নহর্তা গণেশ-এ পার্বতী চরিত্রে অভিনয় করেছিলেন আকাঙ্খা পুরী। বিজয় মাল্যের কিংফিশার এয়ারলাইন্সের একজন এয়ার হোস্টেস হিসাবে কর্মজীবন শুরু করেছিলেন আকাঙ্খা।এরপর তিনি মডেলিং করতে শুরু করেন। মধুর ভান্ডারকরের সিনেমা ‘ক্যালেন্ডার গার্ল'-এ দেখা গিয়েছিল আকাঙ্খাকে।

 বিজয়েন্দ্র কুমেরিয়া

বিজয়েন্দ্র কুমেরিয়া

টেলিভিশন সিরিজ নাগিন ৪-এ বিজয়েন্দ্র কুমেরিয়ার অনবদ্য অভিনয় দর্শকদের মন জয় করে নিয়েছিল। এর আগে জেট এয়ারওয়েজের ফ্লাইট অ্যাটেনডেন্ট হিসাবে কাজ করেছিলেন তিনি।বিজয়েন্দ্র কুমেরিয়া কাতারে কয়েক বছর কাটিয়েছিলেন। সেখানেই ফ্লাইট অ্যাটেনডেন্ট হিসাবে কাজ করার সময় তিনি তাঁর স্ত্রী প্রীতি ভাটিয়ার সঙ্গে দেখা করেছিলেন। ২০০৬ সালে, তিনি মুম্বাইয়ে চলে যান এবং তাঁর অভিনয় জীবন শুরু করেন। তিনি ‘উদ্যান' এবং ‘নাগিন' সহ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন।

হিনা খান

হিনা খান

‘ইয়ে রিশতা কেয়া কেহলতা হ্যায়' ধারাবাহিকে অক্ষরা চরিত্রে অভিনয় করে হিনা খান দর্শকের ভালোবাসা অর্জন করেছিলেন। টেলিভিশন জগতের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন হিয়া খান। তিনি বিগ বস-এও অংশ নিয়েছিলেন। হিনা একজন এয়ার হোস্টেস হিসাবে তাঁর কর্মজীবন শুরু করেছিলেন। কিন্তু ম্যালেরিয়ার কারণে, তিনি তাঁর প্রশিক্ষণ শেষ করতে পারেননি।এরপরই তাঁর অভিনয় জীবন শুরু হয়।

 ধীরজ ধুপার

ধীরজ ধুপার

টেলিভিশন সিরিজ ‘কুন্ডলি ভাগ্যে' করণ লুথরা চরিত্রে অভিনয় করেছিলেন ধীরজ ধুপার। তিনি জেট এয়ারওয়েজের ফ্লাইট অ্যাটেনডেন্ট হিসেবে তাঁর কর্মজীবন শুরু করেন। ধীরজ এর আগে জেট এয়ারওয়েজে কাজ করতেন। একজন ফ্লাইট অ্যাটেনডেন্ট হিসাবে তাঁর কাজ করার সময়ই, তিনি অভিনয় করার জন্য মুম্বই চলে যান।

নন্দিনী সিং

নন্দিনী সিং

প্রতিষ্ঠিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন নন্দিনী সিং। তিনিও অভিনেত্রী হওয়ার আগে একজন ফ্লাইট অ্যাটেনডেন্ট ছিলেন। অভিনেত্রী হতে চেয়েছিলেন তিনি। সেই স্বপ্ন পূরণের জন্য তিনি এয়ার হোস্টেসের কাজ ছেড়ে দেন। ‘এক অউর এক ইলেভেন' ছবিতেও গোবিন্দ-র সঙ্গে অভিনয় করেছিলেন নন্দিনী। কিন্তু এরপর থেকে তিনি অভিনয় জগত ছেড়ে চলে যান।

 সুদীপ সাহির

সুদীপ সাহির

সুদীপ গত ১৫ বছরে অনেক ধারাবাহিক এবং মিউজিক ভিডিওতে কাজ করেছেন। একসময় কেবিন ক্রু সদস্য ছিলেন তিনি। সাহির মুম্বইয়ে যাওয়ার আগে এয়ারলাইন্সে কাজ করতেন এবং তিনি একটি বিদেশী এয়ারলাইনে কাজ করে লন্ডনে স্থায়ী হতেও চেয়েছিলেন। কিন্তু তাঁর জীবন তাঁকে মুম্বইয়ে নিয়ে যায়, যেখানে তিনি তাঁর অভিনয় জীবন শুরু করেন। ‘পেয়ার', ‘আয়ুষ্মান'-এর মতো ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে সুদীপ সাহিরকে।

গুঞ্জন ওয়ালিয়া

গুঞ্জন ওয়ালিয়া

গুঞ্জন তাঁর কর্মজীবন শুরু করেছিলেন একজন এয়ার হোস্টেস হিসাবে। নাগিনের মতো ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। গুঞ্জন ওয়ালিয়া পাঞ্জাবের ফাগওয়ারা থেকে এসেছেন এবং সবসময়ই তিনি একজন অভিনেত্রী হতে চেয়েছিলেন। তাঁর এয়ারলাইনের কাজ শেষ পর্যন্ত তাঁকে মুম্বই নিয়ে যায়। ১৮ বছর বয়সে একতা কাপুরের দল গুঞ্জনকে তাঁর স্বপ্ন পূরণ করার সুযোগ দিয়েছিল।

 আমির আলী

আমির আলী

আমির আলী সাহারা এয়ারলাইন্সের কেবিন ক্রু হিসেবে ৫ বছর দায়িত্ব পালন করেছিলেন। তিনি অবশ্য হানসাল মেহতার সিনেমা ‘ইয়ে কেয়া হুয়া হ্যায়'তে অভিনয় করেছিলেন।

 দীপিকা কাকর ইব্রাহিম

দীপিকা কাকর ইব্রাহিম

দীপিকা কাকর, টেলিভিশন সিরিজ ‘শ্বশুড়াল সিমার কা'-এ তাঁর অনবদ্য অভিনয়ের দ্বারা দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন। রিয়েলিটি শো ‘বিগ বস'-এর বিজয়ী হিসাবে সর্বাধিক পরিচিত হয়েছিলেন দীপিকা। তিনি একজন এয়ার হোস্টেস ছিলেন। কিন্তু, শৈশব থেকেই তাঁর অভিনয় করার ইচ্ছা ছিলই। সেইমতো তিনি অডিশন দিতে শুরু করেন। অবশেষে ‘দেবী' এবং ‘শ্বশুড়াল সিমার কা' ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায় দীপিকাকে।

 মল্লিকা শেরাওয়াত

মল্লিকা শেরাওয়াত

মল্লিকা শেরাওয়াত ‘মার্ডার' এবং ‘খোয়াহিশ'-এর মতো ছবিতে তাঁর সাহসী অভিনয়ের জন্য সুপরিচিত।মল্লিকার একটি সুপ্রতিষ্ঠিত কেরিয়ার রয়েছে এবং তিনি বলিউডের অন্যতম সফল অভিনেত্রী। তিনি অভিনয় জীবন শুরুর আগে এয়ার হোস্টেস হিসেবেও কাজ করেছেন।

এই বলি ডিভার ডায়েট চার্ট থেকে পছন্দের ঘোরার জায়গা সম্পর্কে আপনি জানেন কি? এই বলি ডিভার ডায়েট চার্ট থেকে পছন্দের ঘোরার জায়গা সম্পর্কে আপনি জানেন কি?

English summary
these bollywood stars were flight attendants and air hostesses at the beginning of their careers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X