• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কোন কোন বলি তারকা হলিউড মুভি রিজেক্ট করেছিলেন জানেন

  • |
Google Oneindia Bengali News

বলিউড থেকে টলিউডে প্রায় এমন অনেক অভিনেতা অভিনেত্রীরা আছেন যারা হলিউডের পা রেখে সাফল্য অর্জন করেছেন। কারণ হলিউডে যেতে সকলেই চান। তবে বলিউডের এমন অনেক তারকারা রয়েছেন যারা হলিউডের মুভিকে রিজেক্ট করেছেন। যে মুভিগুলো পরবর্তীকালে খুব হিট হয়েছে, জেনে নিন সেই তারকারা কারা।

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাডুকোন বলিউডের জনপ্রিয় নায়িকার মধ্যে দীপিকা একজন। তিনি হলিউড মুভি 'ফাস্ট এন্ড ফিউরিয়াস ৭' সিনেমাটিকে রিজেক্ট করেছিলেন। তার বিপরীতে অভিনয় করতেন ভিন ডিজেল ও পল ওয়াকার। কারণ সেই সময় তিনি ফারাহ খানের শুভ নববর্ষের সিনেমায় শুটিংয়ের জন্য ব্যস্ত ছিলেন।

 ঋত্বিক রোশন

ঋত্বিক রোশন

বলিউড ইন্ডাস্ট্রিতে হৃত্বিক রোশনের একটা আলাদাই জায়গা রয়েছে। তিনি অনেকেরই ক্রাশ বলা যায়। তিনি বলিউডে অনেক সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। তবে হলিউডের 'পিঙ্ক প্যান্থার ২' সিনেমাটি রিজেক্ট করেছিলেন। সিনেমায় তাঁর ভিসেন্টের ভূমিকায় অভিনয় করার প্রস্তাব পেয়েও তা তিনি প্রত্যাখ্যান করেছিলেন। কারণ তিনি সে সময়ে বলিউডের পরিচালকদের সঙ্গে নানান গুরুত্বপূর্ণ প্রজেক্টে ব্যস্ত ছিলেন। তাই তিনি এপ্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন।

রনিত রায়

রনিত রায়


সুদর্শন জনপ্রিয় অভিনেতাদের মধ্যে রনিত রায় একজন। হলিউডের 'জিরো ডার্ক থার্টি' নামের একটি সিনেমার প্রস্তাব তিনি পেয়েছিলেন কিন্তু তা তিনি রিজেক্ট করেছিলেন। যদিও সিনেমাটি পরে অস্কার পুরস্কার পেয়েছিল। সেসময় তিনি করণ জোহারের 'স্টুডেন্ট অফ দ্যা ইয়ারে'র শুটিংয়ে ব্যস্ত ছিলেন।

ঐশ্বর্য রাই বচ্চন

ঐশ্বর্য রাই বচ্চন

সুন্দরী অভিনেত্রীদের তালিকায় ঐশ্বর্য রাই বচ্চন প্রথমেই রয়েছেন তা আপনাদের সকলেরই জানা। তবে জানেন তিনি হলিউডের 'উলফগ্যাং পিটারসেনের ট্রয়' সিনেমাটি প্রত্যাখ্যান করেছিলেন। সেসময় তাকে ব্যাড পিটের বিপরীতে অভিনয় করবার জন্য বলা হয়েছিল। তবে অভিনেত্রীকে তার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের কথা বলা হলে তিনি সিনেমাটি প্রত্যাখ্যান করেন।

 অক্ষয় কুমার

অক্ষয় কুমার

অক্ষয় কুমার বলিউড অভিনেতা, শুধু যে অভিনয় করেন তা কিন্তু নয়। তিনি কিন্তু সমাজসেবকও বটে। আমরা তার কথা সমাজসেবার কথা বারে বারেই শুনে থাকি। তিনি একটি হলিউড মুভিকে রিজেক্ট করেছিলেন তার কারণ তিনি মনে করেছিলেন তিনি হলিউড সিনেমার জন্য একেবারেই উপযুক্ত নন। তাই তিনি সিনেমাটি প্রত্যাখ্যান করেছিলেন।

 শাহরুখ খান

শাহরুখ খান

শাহরুখ খান বলিউডের কিং খান। তার প্রেমে এখনোও অনেক মেয়েরা পড়েন। ড্যানি বয়েলের 'স্লামডগ মিলিয়নিয়ার' হলিউড সিনেমার প্রস্তাব পেয়েও তা প্রত্যাখ্যান করেছিলেন। জানা গিয়েছে, অনিল কাপুরের চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন কিন্তু তা তিনি প্রত্যাখ্যান করেছিলেন। কারণ তিনি মনে করেছিলেন চরিত্রটি তার জন্য একেবারেই সঠিক নয়, তাই তিনি হলিউড মুভিটি প্রত্যাখ্যান করেছিলেন।

 ইরফান খান

ইরফান খান

তিনি হলিউড সিনেমা রিজেক্ট করে ছিলেন। 'ইন্টারস্টেলার' চলচ্চিত্রে ম্যাট ড্যামনের চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েও তা তিনি ফিরিয়ে দিয়েছিলেন। সে সময়ে অভিনেতা 'লাইভ অফ পাই'য়ের অনেক দায়িত্বে ছিলেন। তাছাড়াও তিনি 'দ্য লাঞ্চবক্স'র শুটিংয়ের জন্য ব্যস্ত ছিলেন, এ কারণে তিনি বড় অফারটি প্রত্যাখ্যান করেছিলেন।

 প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের বিখ্যাত জনপ্রিয় অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি 'ইমমর্টাল সিনেমায় ফ্রিদা পিন্টোর চরিত্রে অভিনয় প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু তা তিনি ফিরিয়ে দিয়েছিলেন। কারণ তিনি সে সময় বলিউড সিনেমা সাত খুন মাফের শুটিংয়ে ব্যস্ত ছিলেন। তাই সেই ছবির শুটিং এর সঙ্গে হলিউড সিনেমার শুটিংয়ের টাইম মিলে যাচ্ছিল তাই তিনি সিনেমাটি প্রত্যাখ্যান করতে বাধ্য হয়েছিলেন।

পায়েল রোহাতগী

পায়েল রোহাতগী


অভিনেত্রী পায়েল রোহাতগী জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। শোনা যায় একজন ফরাসি পরিচালক তাঁর সঙ্গে যোগাযোগ করেছিলেন হলিউড মুভি করার জন্য। তাঁকে বলেছিলেন সিনেমার শুটিং করতে তাঁকে দুবছর সময় দিতে হবে। আর একথা শুনে অভিনেত্রী তা বাতিল করেন কারণ তিনি হলিউড সিনেমার জন্য এতটা সময় দিতে পারতেন না।

নাসির উদ্দিন শাহ

নাসির উদ্দিন শাহ

নাসির উদ্দিন শাহ তিনি 'হ্যারি পটার' সিরিজে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন। সেখানে অভিনেতাকে রিচার্ড হ্যারিসের মৃত্যুতে অ্যালবাস ডাম্বলডোরের ভূমিকায় অভিনয়ের কথা বলা হয়েছিল কিন্তু তিনি অডিশন দিতে যেতেও অস্বীকার করেছিলেন। হলিউডের এই সিনেমা তিনি ফিরিয়ে দিয়েছিলেন। তিনি কেন সিনেমাটি রিজেক্ট করেছিলেন তা আমাদের সকলেরই এখনও অজানা।

English summary
these bollywood stars rejected hollywood movies but why
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X