• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কোন কোন বলিউড তারকারা সিনেমায় অভিনয় করেও পারিশ্রমিক নেননি, জানেন আপনি

কোন কোন বলিউড তারকারা সিনেমায় অভিনয় করেও পারিশ্রমিক নেননি, জানেন আপনি
  • |
Google Oneindia Bengali News

বলিউড তারকারা নিত্যদিনের জীবনে যা করেন তাই সংবাদ শিরোনামে আসেন। তাঁদের নিয়ে প্রতি মানুষের জানার ইচ্ছা প্রবল। তাছাড়াও তাঁরা জীবনে এমন কিছু কাজ করে থাকেন যার জন্য তাঁদের কথা সবাই মনে রাখেন। তারকারা প্রচুর টাকা ইনকাম করেন। এমন অনেক অভিনেতা আছেন যাদের পারিশ্রমিক আকাশছোঁয়া। জানেন কী বলিউডের এমন অনেক তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরা আছেন যারা অনেক সিনেমা করেও কোনও টাকা নেননি। অবাক হচ্ছেন, হ্যাঁ অবাক হওয়ারই কথা। তবে জানতে ইচ্ছা করছে নিশ্চয়ই তাঁরা কারা। দেরি না করে জেনে নিন সেই সব সেলিব্রিটিদের নাম।

শাহরুখ খান

শাহরুখ খান

বলিউডের কিংখান নামে পরিচিত এই অভিনেতা। তিনি প্রায় সময়েই লাইম লাইটে থাকেন। সিনেমাজগতে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের তালিকায় শাহরুখ খানের নাম আছে। 'ভুতনাথ' ও 'ভূতনাথ রিটার্নস' সিনেমায় অভিনেয় করেছেন তিনি। জানেন অভিনেতা এই সিনেমাটির জন্য কোন টাকা নেননি। পরিচালক নিতেশ তিওয়ারি অভিনীত সিনেমাটি ২০১৪ সালে মুক্তি পেয়েছিল। যা সে সময় খুব জনপ্রিয় হয়েছিল।

সলমন খান

সলমন খান

বলিউডের দাবাং হলেন অভিনেতা সলমন খান। সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের মধ্যে তিনি একজন। পরিচালক ফারাহ খান সিনেমাটি 'ওম শান্তি ওম' সিনেমাটি পরিচালনা করেছিলেন। যা ২০০৯ সালে ৯ নভেম্বর মুক্তি পেয়েছিল। সিনেমাটিতে অভিনয় করেছিলেন শাহরুখ খান, দিপীকা পাডুকোন- সহ অন্যান্যারা। এই সিনেমায় ওম শান্তি ওম গানের জন্য কোন টাকা নেননি অভিনেতা। এখানেই শেষ নয়। তিনি আজব প্রেম কি গাজব কাহানি, তিস মার খান, সন অব সর্দার সিনেমায় অভিনয় করে কোনও পারিশ্রমিক নেননি।

 করিনা কাপুর খান

করিনা কাপুর খান

বলি ডিভাকে করিনা কাপুর খানকে অনেক অনুগামী বেবো নামে চেনেন। তাঁর সুদক্ষ অভিনয়ের জন্য ভক্তরা তাঁকে খুব পছন্দ করে থাকেন। তবে, অভিনেত্রী ছাড়াও তিনি কিন্তু নাচের জন্যও খুব বিখ্যাত। হাতে গোনা কয়েকটি সিনেমাতে নেচেছেন বেবো। হিন্দি সিনেমা দাবাং সিনেমায় ফেবিকল সে গানটিতে নাচার জন্য কোন টাকা নেননি অভিনেত্রী। বিল্লু সিনেমার মারজানি গানে কোমর দুলিয়েছিলেন তিনি। সেই জন্য কোনও টাকা তিনি নেননি। শোনা যায়, অভিনেত্রী তাঁর বন্ধু শাহরুখ খানের জন্য পারিশ্রমিক ছাড়াই এই গানটিতে নেচেছিলেন। অভিনেতা বেবোকে একটি চেকও তাঁর বাড়িতে পোস্ট করেছিলেন কিন্তু তা তিনি ফেরত দেন।

 প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

সুন্দরী ও বিখ্যাত অভিনেত্রীদের তালিকায় প্রিয়াঙ্কা চোপড়া একজন। শাহরুখ খান অভিনীত সিনেমা বিল্লু বারবার। সেখানের একটি গান ইউ গেট মি রকিং অ্যান্ড রিলিং গানে নেচেছিলেন অভিনেত্রী। যার জন্য একটি টাকা নেননি তিনি।

দীপিকা পাডুকোন

দীপিকা পাডুকোন

ছিপছিপে গড়নের এই বলিউড নায়িকাকে কার না পছন্দ বলুন। পরিচালক ফারাহ খান সিনেমাটি 'ওম শান্তি ওম' সিনেমাটি পরিচালনা করেছিলেন। যা ২০০৯ সালে ৯ নভেম্বর মুক্তি পেয়েছিল। সিনেমাটিতে অভিনয় করেছিলেন শাহরুখ খান। এই সিনেমা দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। তবে, এই সিনেমার জন্য এক পয়সাও পারিশ্রমিক নেননি। এই সিনেমায় অভিনয় করে তিনি বেশ জনপ্রিয় হয়েছেন।

 ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফ

নতুন করে এই অভিনেত্রীর পরিচয় দেওয়ার কিছু নেই। তিনি যে খুব ভালো নাচতে জানেন তা বলার অপেক্ষা রাখে না। বলিউড মুভি 'অগ্নিপথ' সিনেমায় চিকনি চামেলি গানে নেচে ছিলেন অভেনেত্রী। যা কিন্তু খুব জনপ্রিয় হয়েছিল। পরিচালক তাঁকে একটি মূল্যবান ফেরারি গাড়ি উপহার দিয়েছিলেন। এটির জন্য অভিনেত্রীও কোনও পারিশ্রমিক নেননি।

সোনম কুমার

সোনম কুমার

বলিউডে বিখ্যাত অভিনেত্রীদের মধ্যে সোনম কাপুর একজন। সুপার হিট বায়োপিকের তালিকায় ভাগ মিলখা ভাগ সিনেমাটি একটি। মাত্র কিছুক্ষণের জন্য এই সিনেমায় অভিনয় করেছিলেন অভিনেত্রী। মিলখার প্রেমিকের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এই চরিত্রে অভিনয় করার জন্য অভিনেত্রী কোনও পারিশ্রমিক নেননি।

শহীদ কাপুর

শহীদ কাপুর

বলিউডের কিউট অভিনেতাদের মধ্যে শাহীদ কাপুর একজন। অসাধারণ অভিনয়ের জন্য অভিনেতা একজন। হায়দার সিনেমায় অভিনয় করেছেন তিনি। এই সিনেমাটি করে শহীদ কাপুর খুব জনপ্রিয় হয়েছেন। এই মুভিতে অভিনয় করার কোনও পারিশ্রমিক নেননি তাঁর।

রানি মুখোপাধ্যায়

রানি মুখোপাধ্যায়

বলি ডিভা রানি মুখোপাধ্যায় একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি অনেক সুন্দর সিনেমায় অভিনয় করে সকলের বিশেষ নজর আকর্ষণ করেছিলেন। ২০০১ সালের ১৪ ডিসেম্বর করণ জোহর পরিচালিত মুভি হল 'কভি খুশি কাভি গম'। সেখানে নয়নার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। যার জন্য একটিও টাকা নেননি তিনি।

 সোনাক্ষী সিনহা

সোনাক্ষী সিনহা

বলি অভিনেত্রী সোনাক্ষী সিনহা একজন। অক্ষয় কুমারের সঙ্গে তিনি অনেক ছবিতে অভিনয় করেছেন। রাউডি রাঠোর, জোকার, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই দোবারা, হলিডে অ্যা সোলজার ইজ নেভার অফ ডিউটি সিনেমায় অভিনয় করেছেন। অক্ষয় কুমার অভিনীত সিনেমা বস ছবিতে অভিনয় করেছেন। যার জন্য এক টাকা নেননি সোনাক্ষী।

শাহরুখ খান থেকে দীপিকা পাড়ুকোন, বলিউডের এই তারকাদের ম্যানেজার রয়েছেশাহরুখ খান থেকে দীপিকা পাড়ুকোন, বলিউডের এই তারকাদের ম্যানেজার রয়েছে

English summary
these bollywood stars did not take pay for acting in which movie do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X