• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

প্রকাশ্যে ধূমপান ও মদ্যপান করে খবরের শিরোনামে এসেছেন বলিউডের এই অভিনেত্রীরা

প্রকাশ্যে ধূমপান ও মদ্যপান করে খবরের শিরোনামে এসেছেন বলিউডের এই অভিনেত্রীরা
  • |
Google Oneindia Bengali News

মদ্যপান ও ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক তা আমাদের সকলে জানা আছে। আমজনতার মধ্যে এই বিষয় সচেতনতার ছড়ানোর জন্য অনেক সময় অনেক বলিডউ তারকাদের বিজ্ঞাপন দিতে দেখা যায়। তাঁদের মধ্যে এমন অনেক তারকারা রয়েছেন যাঁরা ধুমপান ও মদ্যপান করেন এবং সেই ছবি অনেকসময় দেখাও গিয়েছে। জেনে নিন সেই তারকারা কারা।

কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাউত

বলিউড অভিনেত্রী চর্চ্চিত অভিনেত্রীদের মধ্যে একজন। বিতর্কিত মন্তব্যের জন্য তিনি প্রায় খবরের শিরোনামে থাকেন। বলিউড মুভি গ্যাংস্টার, ও লামহে সিনেমায় অভিনয় করে সকলের বিশেষ দৃষ্টি আকর্ষণ করেছিলেন তিনি। এই সিনেমাগুলি তাঁকে ধুমপান ও মদ্যপান করতে গিয়েছে। তবে এই শুধু রিল লাইফ নয় তিনি রিয়েল লাইফের মদ্যপান করে থাকেন। সেটি কিন্তু তিনি শিকারও করেছিলেন। যদিও তিনি পরে এও শিকার করেন। বর্তমানে তিনি ধুমপান ও মদ্যপান ছেড়ে দিয়েছিলেন।

সুস্মিতা সেন

সুস্মিতা সেন

মিস ইউনির্ভাস একজন চেইন স্মোকার। তিনি কিন্তু অ্যালকোহল সেবন করে থাকেন। ধুমপান ও মদ্যপান করার সময় তিনি অনেকবারই ক্যামেরা সামনে চলে এসেছেন।

 মনীষা কৈরালা

মনীষা কৈরালা

সিনেমা জগতে মনীষা এক আলাদা জায়গা। তাঁর অভিনয় বুঁদ হয়ে থাকেন আট থেকে আশির অনুগামীরা। মদ্যপান ও ধুমপানের কারণে ক্যানসারের আক্রান্তে হয় মনীষা। যদিও বর্তমানে সুস্থ রয়েছে। বিবাহিত জীবনে নানান সমস্যায় পড়তে হয়েছিল আর সে কারণে জানা যায় তিনি ধুমপান এবং মদ্যপানে আসক্ত হয়ে পড়েছিলেন।

 তনুজা

তনুজা

অভিনেত্রী তনুজার সম্পর্কে বলা কিছু নেই। অভিনেত্রী সুদক্ষ অভিনয়ই একদিন তিনি আইকনিক করেছিলেন। বলিউডে সেরা ধুমপায়ী বলা চলে তাঁকে। বহুবার তাঁকে সকলের সামনে ধুমপান করতে দেখা গিয়েছে।

 রানি মুখোপাধ্যায়

রানি মুখোপাধ্যায়

বলিউড অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ের অনুগামীর সংখ্যা অনেক। তিনি দর্শকদের নানান সিনেমা উপহার দিয়েছেন। তিনি অভিনেত্রী ধুমপান করেন থাকেন। প্রকাশ্যে বহুবার ধুমপান করতে দেখা গিয়েছে।

 কঙ্কনা সেন শর্মা

কঙ্কনা সেন শর্মা

কঙ্কনা বলিউডে প্রতিভাবান অভিনেত্রীদের মধ্যে একজন। তিনি ধুমপানের আসক্ত থাকেন। সিনেমার শুটিং চলাকালীন সকলের সামনে ধুমপান করতে তিনি লজ্জা বোধ করেন না।

তানিশা মুখোপাধ্যায়

তানিশা মুখোপাধ্যায়


অভিনেত্রী তনুজার ছোট মেয়ে তানিশা মুখোপাধ্যায়। তিনিও তাঁর মায়ের মতো ধুমপানের আসক্ত। বিগ বস রিয়েলিটি শোতে তাঁকে সিগারেটের প্যাকেট আনতে দেখা যায়।

 কিম শর্মা

কিম শর্মা

অভিনেত্রী কিম শর্মা তিনিও কিন্তু ধুমপান করেন। অনেক পার্টিতে তাঁকে ধুমপান ও মদ্যপান করতে দেখা গিয়েছে। যা দেখে অবাক হয়েছেন অনুগামী।

বীণা মালিক

বীণা মালিক

পাকিস্তানের অভিনেত্রী ও মডেল বীণা মালিক। যিনি বলিউডের কয়েকটি সিনেমাতে অভিনয় করেছেন। অন্যান্য অভিনেত্রীদের মতে তিনি ধুমপানের আসক্ত থাকেন।

 পারভিন বাবি

পারভিন বাবি

বলিউডে অন্যতম জনপ্রিয় সেক্সী অভিনেত্রীদের মধ্যে পারমিন বাবি একজন। অভিনেত্রী ধুমপান ও অ্যালকোহর সেবন করতেন। আর এই কারণে তাঁর মৃত্যু পর্যন্ত হয়েছিল।

ছবি সৌ:ফিল্মিবিট

English summary
these bollywood actresses addicted smoke and drink do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X