• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বলিউডের এই অভিনেত্রীরা বিজনেস টাইকুনদের বিয়ে করে সুখে সংসার করছেন

বলিউডের এই অভিনেত্রীরা বিজনেস টাইকুনদের বিয়ে করে সুখে সংসার করছেন
  • |
Google Oneindia Bengali News

বলিউড মানেই লাইমলাইট, চাকচিক্যে ভরা জীবন। গ্ল্যাম ওয়ার্ল্ডে ঢুকেই অনেকেই চেনা পরিচিত জীবনের ছক থেকে হারিয়ে যান। যশ এবং অর্থ প্রাপ্তির আশায় ছুটে চলেন লক্ষ্য পূরণের উদ্দেশ্যে। অনেকের মতে, বি-টাউনে নাকি টাকার হদিশ পাওয়া কঠিন। টাকার নেশায় বুঁদ থাকেন তাবড় তাবড় তারকারা। অভিনয় থেকে কোটি কোটি টাকা রোজগারের পরেও অনেকেই চায় জীবন যেন আরও বিলাশবহুল হয়। সম্প্রতি ললিত মোদি-সুস্মিতা সেনের সম্পর্ক সামনে আসতেই চারিদিকে হইহই রব। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জোরদার চর্চা। এর মধ্যে সোশ্যাল সাইটে সুস্মিতা সেনকে গোল্ড ডিগার তকমা দেওয়া হয়েছে। তবে শুধু সুস্মিতা নন বলিউডে অনেক অভিনেত্রী রয়েছেন যারা জীবনসঙ্গী হিসাবে ধনকুবেরদের বেছে নিয়েছেন। এখানে রইল অর্থ সম্পত্তির বিচারে অভিনেত্রীদের ধনী জীবনসঙ্গীর তালিকা।

শিল্পা শেঠি

শিল্পা শেঠি

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী এবং বর্তমানে "সুপার ডান্সার চাপটার ৪" এর বিচারক শিল্পা শেঠি তার অভিনয় দখতার মধ্য় দিয়ে বি-টাউনে সফল অভিনেত্রীর তকমা অর্জন করেছেন। তিনি ২০০৯ সালে ২২ নভেম্বর বিজনেস টাইকুন রাজ কুন্দ্রাকে বিয়ে করেন। একাধিক বিজনেস রয়েছে রাজের। পাশাপাশি আইপিএল টিম রাজস্থান রয়্যালসের মালিক তিনি। স্বামী এবং দুই সন্তান ভিয়ান রাজ কুন্দ্রা এবং সামিশা রাজ কুন্দ্রাকে নিয়ে সুখে সংসার করছেন শিল্পা। এই দম্পতির মোট সম্পত্তির পরিমাণ আনুমানিক ১৩৪ কোটি টাকা, বলে খবর।

জুহি চাওলা

জুহি চাওলা

আমির খানের সঙ্গে জুটি বেধে কায়ামত সে কেয়ামত তক এই সিনেমা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন জুহি চাওলা। এই সিনেমা বক্স অফিসে হিট করে যায়। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয় নি জুহিকে। একের পর এক বিগ বাজেটের সিনেমায় তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে অভিনয় করে বলিউডে মাইলফলক গড়েছেন। ১৯৯৫ সালে জুহি মেহতা গ্রুপের মালিক জয় মেহতাকে বিয়ে করেন। তাদের সংসারে রয়েছে জাহ্নবী মেহতা এবং অর্জুন মেহতা দুই সন্তান। জুহি এবং জয়ের মোট সম্পত্তির পরিমান অনুমানিক ২৫৪ কোটি টাকা।

আসিন

আসিন

গজনী স্টার আসিন দক্ষিনী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী। তবে দক্ষিণের পাশাপাশি বলিউডে একাধিক সিনেমায় দেখা গেছে তাকে। ২০১৬ সালে ১৯ জানুয়ারি মাইক্রোম্যাক্সের সহ প্রতিষ্ঠাতা রাহুল শর্মাকে বিয়ে করেন। ২০১৭ সালে দুই কন্যা সন্তানের জন্ম দেন অভিনেত্রী। আসিন এবং রাহুলের মোট সম্পত্তির পরিমান আনুমানিক ১৪৬০ কোটি টাকা।

রবিনা ট্যান্ডন

রবিনা ট্যান্ডন

বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের সঙ্গে অন স্ক্রীনে একাধিক সিনেমায় চুটিয়ে প্রেম করতে দেখা যায় রবিনা ট্যান্ডনকে। বলিউডে শীর্ষ অভিনেত্রীদের মধ্যে নাম রয়েছে রবিনার। ২০০৪ সালে ২২ ফেব্রুয়ারি ফিল্ম ডিস্ট্রিবিউটার অনিল থাদানিকে বিয়ে করেন। এই দম্পতির ঘরেও দুই সন্তান রয়েছে, রণবীর বর্ধন এবং রাশা। তাদের মোট সম্পত্তির পরিমাণ ৪৭ কোটি টাকা।

সোনম কাপুর

সোনম কাপুর

অনিল কন্য়া সোনম কাপুর বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় রয়েছেন। এর পাশাপাশি সোনম তার স্টাইল স্টেটমেন্টের জন্যও বি-টাউনে সুপরিচিত। ২০১৮ সালের ৮ মে দীর্ঘদিনের প্রেমিক এবং নামকরা ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম। এই দম্পতির মোট সম্পত্তির পরিমাণ আনুমানিক ৪৭৩৩ কোটি টাকা।

 এষা দেওল

এষা দেওল

বলিউডের ড্রিম গার্ল হেমা মালিনীর মেয়ে এষা দেওলের ২০১২ সালে ছোটবেলার বন্ধু ভরত তখতানিকে বিয়ে করেন। ভরত একজন তীরা ব্যবসায়ী এবং আর জি বেঙ্গল নামে একটি সংস্থা রয়েছে তার। তাদের ঘর আলো করে রয়েছে রাধ্যা এবং মিরায়া। তাদের মোট সম্পত্তির পরিমান আনুমানিক ১৩৬ কোটি টাকা।

 রানী মুখার্জি

রানী মুখার্জি

বলিউডের প্রথমসারির অভিনেত্রী রানী মুখার্জি বি-টাউনের তাবড় অভিনেত্রীদের মধ্যে একজন। তার অভিনয় দক্ষতায় মজে আট থেকে অষ্টাদশের শ্রেণী। ২০১৪ সালের ২১ এপ্রিল চলচ্চিত্র নির্মাতা আদিত্য চোপড়াকে বিয়ে করেন। তাদের সংসারে রয়েছে একটি মাত্র কন্যা, আদিরা। সূত্রের খবর, রানী আদিত্যের সম্পত্তির পরিমান আনুমানিক ৬৫০০ কোটি টাকা।

 অমৃতা আরোরা

অমৃতা আরোরা

অভিনেত্রী অমৃতা আরোরা ২০০৯ সালের ৪ মার্চ দীর্ঘদিনের প্রেমিক শাকিল লাদাকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এই দম্পতির মোট সম্পত্তির পরিমান আনুমানিক ৮৭ কোটি টাকা, বলে জানা গেছে।

আয়েশা টাকিয়া

আয়েশা টাকিয়া

অভিনেত্রী আয়েশা টাকিয়া ২০০৯ সালের ১ মার্চ ফারহান আজমিকে বিয়ে করেন। তিনি একজন হোটেল ব্যবসায়ী। তাদের মোট সম্পত্তির পরিমান আনুমানিক ৭২ কোটি টাকা।

সেলিনা জেটলি

সেলিনা জেটলি

২০১১ সালের ২৩ জুলাই অভিনেত্রী সেলিনা জেটলি বিজনেস ম্যান পিটার হাগকে বিয়ে করেন। দুবাই এবং সিঙ্গাপুরে হোটেল চেইনের মালিক তিনি। সেলিনা এবং পিটারের মোট সম্পত্তির পরিমান আনুমানিক ১৬৭ কোটি টাকা।

গায়েত্রী জোশী

গায়েত্রী জোশী

মডেল এবং অভিনেত্রী গায়েত্রী জোশী ২০০৫ সালের ২৭ আগস্ট ব্যবসায়ী বিকাশ ওবেরয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তার মোট সম্পত্তির পরিমান প্রায় ১৩,১৮৭ কোটি টাকা।

 পদ্মিনী কোলাপুরি

পদ্মিনী কোলাপুরি

১৯৮৬ সালের ১৪ আগস্ট পদ্মিনী কোলাপুরি ফিল্ম প্রযোজক টুটু শর্মাকে বিয়ে করেন। পদ্মিনী এবং টুটু শর্মার মোট সম্পত্তির পরিমান আনুমানিক ১২,৩০২ কোটি টাকা।

সানা খান

সানা খান

ছোট পর্দার অভিনেত্রী সানা খান ২০২০ সালের ১৯ নভেম্বর ব্যবসায়ী মুফতি আনাস সৈয়দের সাথে নিকা করেন। এই দম্পতির মোট সম্পত্তির পরিমাণ ৭৩ কোটি টাকা, বলে খবর।

বেশ কয়েকজন বলিউড অভিনেতার অভিনীত প্রথম সিনেমা বক্স অফিসে ফ্লপ হয়েছিলবেশ কয়েকজন বলিউড অভিনেতার অভিনীত প্রথম সিনেমা বক্স অফিসে ফ্লপ হয়েছিল

English summary
these actresses married to big bussiness tycoons
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X