পদ্মাবতীতে দীপিকা-রণবীরের রোমান্টিক দৃশ্য নিয়ে মুখ খুললেন সঞ্জয় লীলা বনশালী

  • Posted By:
Subscribe to Oneindia News

পদ্মাবতী সিনেমা নিয়ে প্রথম থেকেই গোল বেঁধেছে। কখনও সিনেমার শ্যুটিংয়ে হামলা তো কখনও সিনেমা তৈরি হওয়ার পরে তা বন্ধ করে দেওয়ার হুমকি নিয়ে বিতর্ক হয়েই চলেছে। এই সিনেমায় রাজপুত রানি পদ্মাবতীর চরিত্রকে সঠিকভাবে ফুটিয়ে তোলা হয়নি। এই অভিযোগে বিতর্ক শুরু হয়েছে। আলাউদ্দিন খিলজির সঙ্গে রানি পদ্মাবতীর সম্পর্ক নিয়েও কিছু দেখানো হয়নি বলে দাবি করেছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালী।

পদ্মাবতীর রোমান্টিক দৃশ্য নিয়ে মুখ খুললেন সঞ্জয় লীলা বনশালী

চারিদিক থেকে আক্রমণের মাঝে দাঁড়িয়ে পরিচালক বনশালী বলেছেন, পদ্মাবতী সিনেমায় দীপিকা ও রণবীরের মধ্যে কোনও রোমান্টিক ড্রিম সিকোয়েন্স নেই। রাজপুতদের সম্মান ও আভিজাত্য বজায় রেখেই তিনি সিনেমা বানিয়েছেন।

অনেক সততা, দায়িত্ব ও পরিশ্রমের সঙ্গে পদ্মাবতী তৈরি করা হয়েছে। রানি পদ্মাবতীর গল্প আমায় সবসময় অভিভূত করেছে। এই সিনেমা রানি পদ্মাবতীর ত্যাগ ও সম্মানে উৎসর্গ করা হয়েছে। সিনেমায় এমন কিছু নেই যা কারও ভাবাবেগে ধাক্কা দিতে পারে। সমালোচনার জবাবে এমনটাই বলেছেন বনশালী।

এই সিনেমায় রানি পদ্মাবতীর চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, শাহিদ কাপুর অভিনয় করেছেন পদ্মাবতীর স্বামী মহরাওয়াল রতন সিংয়ের চরিত্রে। এবং আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। আগামী ১ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পাবে।

English summary
There is no dream sequence between Deepika and Ranveer in Padmavati, says Sanjay Leela Bhansali

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.