• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিশেষ এক মাঙ্গলিক কাজের মাধ্যমে শুরু হবে হংসিতা মোতওয়ানি ও সোহেল খাটুরিয়ার বিয়ের উৎসব

Google Oneindia Bengali News

হংসিকা মোতওয়ানি ও সোহেল খাটুরিয়ার বিয়ে এখন টক অফ দ্য টাউন। হংসিকা-সোহেলের বিয়ের উৎসব শুরু হতে আর মাত্র কয়েকটা দিনই বাকি, এরই মধ্যে নতুন নতুন তথ্য প্রত্যেকদিন সামনে আসছে। সাম্প্রতিক পাওয়া খবর অনুযায়ী, এই যুগল জয়পুরে চারহাত এক করবেন, তবে বিয়ের সব অনুষ্ঠান হওয়ার আগে হংসিকা-সোহেল প্রথমে মাতা কি চৌকি করবেন বলে জানা গিয়েছে। আগামী সপ্তাহে মুম্বইতে এই মাতা কি চৌকি হতে পারে বলে জানা যাচ্ছে।

হংসিতা মোতওয়ানি ও সোহেল খাটুরিয়ার বিয়ে

এরপর ২ ডিসেম্বর থেকেই বিয়ের সব অনুষ্ঠান শুরু হয়ে যাবে, সুফি নাইট দিয়ে বিয়ের উৎসব শুরু হবে বলে জানা গিয়েছে। এরপর ৩ ডিসেম্বর মেহেন্দি ও সঙ্গীত সেরিমনি হতে চলেছে। ৪ ডিসেম্বর সকালে হলুদ ও সন্ধ্যায় সাত পাকে ঘোরা দিয়ে বিয়ের অনুষ্ঠান হবে। এসব কিছুর পাশাপাশি ৪ ডিসেম্বর পোলো ম্যাচ ও ক্যাসিনো থিম পার্টি হতে চলেছে। জানা গিয়েছে, প্রতি দিনের জন্য রয়েছে আলাদা আলাদা পোশাকবিধি।বিয়ের অনুষ্ঠান হবে জয়পুরের সাড়ে চারশো বছর পুরনো মুণ্ডোটা দুর্গে। জানা গিয়েছে, বিশাল অঙ্কের টাকায় নাকি বিয়ের অনুষ্ঠানের স্বত্ব কিনে নিয়েছে ডিজনি প্লাস হটস্টার! সপ্তাহ খানেক আগে প্যারিসে আইফেল টাওয়ারের সামনে পরস্পর আংটি বদল করেছেন হবু দম্পতি। হংসিকা ক্যাপশনে লিখেছিলেন, '‌বর্তমান এবং চিরকালীন।'‌

কিছুদিন আগেই হংসিকা ও সোহেলের বিয়ের কার্ডের ঝলক সামনে এসেছে এবং সেটা অসাধারণ। কার্ডে এই দম্পতির ছবি প্রিন্ট করা রয়েছে। চলতি বছরের ২ নভেম্বর সকলকে অবাক করে দিয়ে হংসিকা মোতওয়ানি তাঁর বাগদান পর্বের একগুচ্ছ ছবি শেয়ার করেন। হবু বর সোহেল খাটুরিয়া প্যারিসের আইফেল টাওয়ারের সামনে হংসিকাকে বিয়ের প্রস্তাব দেন এবং অভিনেত্রী হ্যাঁ বলেন। এখানে উল্লেখ্য যে হংসিকার বান্ধবীর সঙ্গে সোহেলের আগে বিয়ে হয়েছিল এবং সেই বিয়েতে হংসিকা গিয়েছিলেন। সেই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, দীর্ঘদিন ধরে সোহেল ও হংসিকা ব্যবসায়িক অংশীদারও বটে।

English summary
Know all the updates of Hansika Motwani and Sohael Khaturiya's wedding at a glance
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X