• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রানু মণ্ডলকে বিয়ে করতে চান বাংলাদেশী ইউটিউবার, ভাইরাল ভিডিও

Google Oneindia Bengali News

বর্তমান সময়ে মানুষের হাতে স্মার্ট ফোন। ইন্টারনেটের যুগে মানুষ হাতে ফোন থাকায় প্রায়শ্চই স্ক্রল করছে। সোশ্যাল মিডিয়ায় প্রায় সবসময়ই অনেক ভিডিও ভাইরাল হয়। যা দেখে মানুষ এন্টারন্টেট হয়। আর রানু মণ্ডলকে কে না চেনে? তাঁর ফ্যান ফলোয়ার্সদের অনেক। আবার ভাইরাল রানু মণ্ডলের ভিডিও।

কি আসে সেই ভিডিওতে?

কি আসে সেই ভিডিওতে?

ভিডিওতে দেখা যাচ্ছে, রানু মণ্ডলকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন এক ইউটিউবার। তবে তিনি এখানকার না, বাংলাদেশের। রানুদি তার প্রস্তাবে রাজি। সোশ্যাল মিডিয়ায় এমন এক ভিডিও ভাইরাল হল। যা দেখে নেটজনতা হেঁসে কুটিপাটি। ভিডিও ভাইরাল হতেই ৭৫ হাজার মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। লাইকিং সংখ্যা প্রচুর। হাসি মজার কমেন্টও এসেছে অনেক।

রানু মণ্ডলের সঙ্গে ঠিক কী ঘটে

রানু মণ্ডলের সঙ্গে ঠিক কী ঘটে

বাংলাদেশ থেকে আগত ১ জন কমবয়সী যুবক যিনি তিনি ইউটিউবে বেশ জনপ্রিয় মুখ। ইউটিউবার রানু মণ্ডলকে বিবাহ করতে চেয়েছেন। আর যা শুনে রানুদিকে বেশ খুশী খুশী লাগছে। এই কথা শুনে রানুদি যেন মন যেন খুশীতে ভরে ওঠে। তবে, যুবক আর রানু মণ্ডল তাদের ঘরে বসেননি। রানুদির বাড়ির সামনেটা ঘেরা সুন্দর পরিবেশ দিয়ে। সেই সুন্দর মনোরম পরিবেশ। দুজনে গল্প শুরু করে।

বাদ যায়নি বাদাম কাকুর গানও

বাদ যায়নি বাদাম কাকুর গানও

তারা দুজনেই গল্প করতে শুরু করে। হাসি মজায় কেটে যায় দিনটি। কথায় কথায় অনেক কথা উঠে এসেছে। তবে গল্প থেকে বাদ দেননি বাদাম কাকুর গানও। রানুদি কথা বলতে বলতে দু'কলি গান শুনিয়ে দিয়েছেন। তবে বাংলাদেশের এই যুবক রানুদির কাছে ঘর জামাই হয়ে থাকার আবেদন জানিয়েছিল। কিন্তু রানুদি স্পষ্ট জানান, তিনি বাংলাদেশে যাবেন। কিন্তু এই যুবক, যখন তার উত্তরে বলে যে, সেখানে যদি আরোও অনেকে রানুদিকে বিয়ে করতে চায়, তখন রানুদি কি করবে, সেই সব কথা শুনে রানুদি হেসে একেবারে গড়াগড়ি খাচ্ছেন। ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে রানুদিকে বেশ খুশী দেখাচ্ছে।

মজা করে কাটান রানুদি

মজা করে কাটান রানুদি

গল্পগুজব করার পর রানুদিকে রেস্টুরেন্টের যাওয়ার কথা বলেন ইউটিউবার। সে উত্তরে রানুদি বলেন, সেজেগুজে যেতে যেতে তার রাত ১২ টা বেজে যাবে। ইউটিউবার বলেন, যে খাবার আনা হবে। শুধু গল্প করলেই তো হয় না, তার সঙ্গে খেতেও হয়। তবে পুরো বিষয়টাই মজার ছলে হয়েছে।

Positive Story : রাজ্যবাসীর জন্য সুখবর,করোনা নেগেটিভ মুর্শিদাবাদের শিশুর

English summary
Who does not know Ranu Mandal? Lots of his fan followers. Viral Ranu Mandal video again.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X