• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সন্তান-সংসার-দায়িত্ব কি প্রেম ভুলিয়ে দিতে পারে দাম্পত্যে! 'স্কাই ইজ পিঙ্ক ' কী বলছে

সলমন খানের সঙ্গে 'ভারত' ছবিটির শ্য়ুটিং ছাড়ার সময় প্রিয়ঙ্কার চোপড়া জানিয়েছেছিলেন 'গুরুত্বপূর্ণ এক প্রজেক্ট' এর জন্য তিনি এই ছবি ছাড়ছেন। পরে জানা যায়, পিগি চপস বিয়ে করতে চলেছেন। সেই সঙ্গে উঠে আসে আরও একটি খবর। সেটি ছিল মার্কিন মুলুকে একটি ছবিতে অভিনয় করতে চলেছেন প্রিয়ঙ্কা। আর সেই ছবি 'দ্য স্কাই ইজ দ্য পিঙ্ক' এর ট্রেলার মুক্তি পেল আজ।

সন্তান-সংসার-দায়িত্ব কি প্রেম ভুলিয়ে দিতে পারে দাম্পত্যে! স্কাই ইজ পিঙ্ক কী বলছে

গল্প আসলে এক প্রেম কাহিনির। যে গল্পে রয়েছে বাবা, মা ও তাঁদের দুই সন্তান। আর সেই গল্পের একটি চরিত্র আইশা । যে চরিত্রে অভিনয় করেছেন কাশ্মীরি মেয়ে 'দঙ্গল' খ্যাত জায়রা ওয়াসিম। গল্পে এই আইশার জন্মের পর থেকেই তার বাবা, মা (ফারহান ও প্রিয়ঙ্কা)র সামনে এসে পড়ে এক সমস্য়া। আর সেই সমস্যা হল আইশার জীবন ঘিরে সংকট এর কঠিন মারক রোগকে ঘিরে। আর ৪ জনের পরিবার এই সংকট থেকে মুক্তির উপায়ে এক অসামান্য লড়াই লড়ে চলেছে।

'দ্য স্কাই ইজ পিঙ্ক' বাঙালি পরিচালক সোনালী বসুর ছবি। প্রসঙ্গত, সোনালীর পরিবারেও তাঁর নিজের সন্তানের মর্মান্তিক পরিণতি ঘটে যায়। স্বামী বিখ্যাত পরিচালক তথা নাসা-র বিজ্ঞানী বেদব্রত পাইনের সঙ্গে মার্কিন মুলুকে সুখের সংসার ছিল সোনালী বসুর। কিন্তু বড় ছেলের মৃত্যুর পর থেকে রীতিমতো ঘুরে যায় সোনালীর ভাগ্যের চাকা। সেই সমস্ত অধ্যায়কে সঙ্গে নিয়েই সোনালী বসু আপাতত বলিউডের অন্যতম পরিচালক হিসাবে জনপ্রিয়তার সিঁড়িতে পা রেখেছেন।

[আরও পড়ুন:যৌন হেনস্থায় অভিযুক্ত পরিচালকের সঙ্গে ফের জুটি বাঁধছেন আমির! তোলপাড় বলিউডে]

English summary
The Sky Is Pink Trailer OUT, Priyanka And Farhan Come sizzles.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X