• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ছয়মাস পিছিয়ে গেল ‘‌আদিপুরুষ’‌ সিনেমার মুক্তি, কেন এই সিদ্ধান্ত জানালেন পরিচালক

Google Oneindia Bengali News

দক্ষিণী সুপারস্টার প্রভাসের আগামী সিনেমা '‌আদিপুরুষ'‌-এর মুক্তি ছয়মাসের জন্য পিছিয়ে গেল। পরিচালক ওম রাউত তাঁর সোশ্যাল মিডিয়ায় দেওয়া বিবৃতিতে উল্লেখ করেছেন যে এই প্রজেক্টের ওপর তাঁর সিনেমার প্রযুক্তিগত টিম কাজ করার জন্য আরও সময় চেয়েছে। তাই সাম্প্রতিকতম ঘোষণা অনুযায়ী, ২০২৩ সালের ১৬ জুন সিনেমাহলে মুক্তি পেতে চলেছে '‌আদিপুরুষ'‌।

ছয়মাস পিছিয়ে গেল ‘‌আদিপুরুষ’‌ সিনেমার মুক্তি

কিছুমাস আগেই এই সিনেমার টিজার প্রকাশ্যে আসে। টিজারের দুর্বল অ্যানিমেশন ও দৃশ্যায়ন নিয়ে রীতিমতো ট্রোলের মুখে পড়তে হয় নির্মাতাদের। যদিও ওম রাউত তাঁর সিনেমাকে তখনকার মতো রক্ষা করে নিলেও মনে করা হচ্ছে যে এই সিনেমার ওপর আরও অনেক কাজ করতে হবে নির্মাতাদের, সেরকমই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই সিনেমার ভিস্যুয়াল এফেক্ট নিয়ে ওম রাউত পুনরায় কাজ করছেন বেশ কিছু সপ্তাহ ধরে এই ধরনের গুজব রটেছিল। তবে সিনেমার নির্মাতারা সেই গুজবকে অবশেষে বাস্তবে নিশ্চিত করলেন।

৭ নভেম্বর, সোমবার পরিচালক ওম রাউত সোশ্যাল মিডিয়ায় এক নোট শেয়ার করেন যেখানে তিনি আদিপুরুষ সিনেমার মুক্তি পিছিয়ে গিয়েছে বলে নিশ্চিত করেছেন। প্রভাস-কৃতী শ্যানন ও সইফ আলি খান অভিনীত আদিপুরুষ সিনেমার মুক্তি পাওয়ার কথা ছিল আগামী বছর ১২ জানুয়ারি। কিন্তু এখন সেটা মুক্তি পাবে আগামী বছরের ১৬ জুন। ওম রাউত টুইটারে পোস্ট করেছেন, '‌আদিপুরুষ শুধু সিনেমা নয়, এটা প্রভু শ্রী রামের প্রতি আমাদের ভক্তি এবং আমাদের সংস্কৃতি ও ইতিহাসের প্রতি অঙ্গীকারের প্রতিনিধিত্ব। দর্শকদের দারুণ দৃশ্যায়ণ দেওয়ার জন্য আদিপুরুষ নিয়ে কাজ করছে যে প্রযুক্তি টিম তাঁদের আরও বেশি সময় দেওয়া দরকার। আদিপুরু্য ২০২৩ সালের ১৬ জুন মুক্তি পাবে। ভারত গর্ববোধ করে এরকম সিনেমা তৈরি করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। আপনাদের সহযোগিতা, ভালোবাসা ও আশার্বাদ দরকার আমাদের চলার পথে।'‌

পরিচালক ওম রাউতের আদিপুরুষ প্রকৃতপক্ষে রামায়ণের থ্রিডি ফিল্ম। এই সিনেমায় দেখা যাবে প্রভাস, সইফ আলি কান, কৃতী শ্যানন ও সানি সিংকে প্রধান চরিত্রে। এই সিনেমার টিজার প্রকাশ্যে আসার পর তার অত্যন্ত খারাপ অ্যানিমেশন নিয়ে সমালোচনা শুরু হয়। অনেকেই জানান যে সইফ আলি খানের রাবণের লুকস খিলজির মতো লাগছে। ২ডি সংস্করণ সিনেমার সেভাবে প্রতিক্রিয়া না পেলেও সিনেমার থ্রিডি ভার্সন উষ্ণ প্রতিক্রিয়া পেয়েছে।

কিছুদিনের মধ্যে আপনি হতে চলেছেন ধনী!‌ মার্গী বৃহস্পতি এই রাশিদের ভাগ্য চমকাবে কিছুদিনের মধ্যে আপনি হতে চলেছেন ধনী!‌ মার্গী বৃহস্পতি এই রাশিদের ভাগ্য চমকাবে

English summary
The release of the movie 'Adipurush' was delayed by six months, know when it will be released
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X