• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌বক্স অফিসে রেকর্ড আয় তানাজির, এখনও পর্যন্ত ১২৮ কোটি উপার্জন

নতুন বছরের শুরুতেই একইসঙ্গে মুক্তি পেয়েছিল '‌ছপক’‌ ও '‌তানাজি:‌ দ্য আনসাং ওয়ারিয়র’‌। সকলেই ভেবেছিল দীপিকা পাড়ুকোনের '‌ছপক’‌ই এবার বক্স অফিসের শ্রেষ্ঠ হিট ছবি হবে। কিন্তু সেই ধারণাকে ভুল প্রমাণিত করল অজয় দেবগণ–সইফ আলি খান–কাজল অভিনীত তানাজি। যে দ্রুতগতিতে এই ছবিটি এগিয়ে চলেছে তাতে মনে হচ্ছে বক্র অফিসে এই ছবি একাই ২০০ কোটির ব্যবসা দেবে। বাণিজ্য বিশ্লেষক তরণ আর্দশ জানিয়েছেন যে তানাজি সিনেমাপ্রেমীদের কাছে খুবই প্রিয় একটি ছবি হয়ে উঠেছে, যা ইতিমধ্যেই ১২৮.‌৯৭ কোটি টাকা আয় করেছে। শুক্রবারই তানাজি সফলভাবে একসপ্তাহ অতিক্রম করল বক্স অফিসে, সব মিলিয়ে এদিন ছবির ঝুলিতে ১০.‌০৬ কোটি টাকা সংগ্রহ হয়েছে।

বক্স অফিসে রেকর্ড আয় তানাজির

মুক্তির দিনই তানাজি ১৫.‌১০ কোটি টাকা আয় করে, গোটা সপ্তাহে যা ৪৬ কোটির আশেপাশে ছিল। পুরো সপ্তাহে এই ছবির গড় আয় দিনে ১২–১৩ কোটি ছিল। ছবি সমালোচক তথা বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ এ বিষয়ে টুইট করে বলেন, '‌তানাজি সিনেমাপ্রেমীদের কাছে খুবই প্রিয় হয়ে উঠেছে। শুক্রবারও যা শক্তভাবে নিজেদের ঘাঁটি আঁকড়ে ছিল। জোর সম্ভাবনা রয়েছে ২০০ কোটি ছোঁয়ার। যদি এভাবেই নিজেদের গতি বজায় রাখে। বুধবার তানাজি বক্র অফিসে একশো কোটি অতিক্রম করায় অজয় দেবগণ ছবির সাফল্যে পার্টি করেন। সেখানে এই সাফল্যের জন্য নিজের ভক্ত ও শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানান। অজয় টুইট করে বলেন, '‌এটা সম্ভব হয়েছে যাঁদের জন্য তাঁদের প্রত্যেককে ধন্যবাদ। আমি খুবই কৃতজ্ঞ সকলের ভালোবাসা, সমর্থন ও তানাজির জন্য প্রশংসা পেয়ে।’‌

পরিচালক ওম রাউতের '‌তানাজি:‌ দ্য আনসাঙ্গ ওয়ারিয়র’, ছত্রপতি শিবাজি মহারাজের সেনাপতি তানাজি মালুসারের গল্প নিয়ে তৈরি করা হয়েছে। এই ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন অজয় দেবগণ। তানাজির স্ত্রী সাবিত্রী বাইয়ের ভূমিকায় ছিলেন কাজল। রাজপুত উদয় ভানের ভূমিকায় দেখা গিয়েছে সইফ আলি খানকে। ঐতিহাসিক পটভূমিকায় তানাজির গল্প সকলের মন ছুঁয়ে যায়। একই দিনে মুক্তি পায় মেঘনা গুলজার পরিচালিত '‌ছপক’‌। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনীকে কেন্দ্র করে এই ছবির গল্প। যেখানে মুখ্য ভূমিকায় ছিলেন দীপিকা। সকলে ভেবেছিল '‌ছপক’‌ই বক্স অফিসে সবচেয়ে বেশি উপার্জন করবে। কিন্তু এটা বলিউড, যখন খুশি পাশা পাল্টে যেতে পারে।

English summary
Record run, of Ajay Devgn's 'Tanhaji: The Unsung Warrior', earns Rs 128 crore
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X