• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রুশো ব্রাদার্সের আগামী ছবিতে ধনুশের ফার্স্ট লুক প্রকাশ্যে আসাতেই তোলপাড় ফ্যান মহলে

Google Oneindia Bengali News

বিবাহ বিচ্ছেদের বিতর্কের পরেও সময়টা বেশ ভালো যাচ্ছে দক্ষিণের সুপারস্টার ধনুশের। কারণ তিনি এবার ভারতের সিনেমায় ঝড় তোলার পর সরাসরি কাজ করতে চলেছেন হলিউডে। তাও আবার যে সে লোকের সঙ্গে নয়, মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের অ্যাভেঞ্জার্সের পরিচালকদ্বয় জোয় রুশো ও অ্যান্টনি রুশোর আগামী সিনেমায় কাজ করবেন ধনুশ। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে সিনেমার ফার্স্ট লুক, যা দেখে এখন আনন্দে আত্মহারা ধনুশের তমাম ফ্যানেরা।

রুশো ব্রাদার্সের ফিল্মাভিষেক!

রুশো ব্রাদার্সের ফিল্মাভিষেক!

দক্ষিণ ভারতীয় সুপারস্টার ধনুশ শীঘ্রই 'দ্য গ্রে ম্যান' ছবির হাত ধরে হলিউডে অভিষেক করতে চলেছেন। তাঁর সকল ভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই ছবির জন্য। এদিকে, বিশ্বের অন্যতম নামী ওটিটি মিডিয়া 'নেটফ্লিক্স' ভক্তদের জন্য একটি চমক বড় উপহার দিতে চলেছে। বিখ্যাত ওভার দ্যা টপ মিডিয়া সংস্থা 'নেটফ্লিক্স' তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অ্যান্টনি এবং জোয় রুশো পরিচালিত ছবিতে ধনুশের ফার্স্ট লুক শেয়ার করেছে, যা দেখে এখন হৈচৈ সিনে মহলে। ছবিতে মেন লিডে দেখা যাবে রায়ান গসলিং। এছাড়াও খুব গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন 'ক্যাপ্টেন আমেরিকা' ক্রিস ইভান্স। এছাড়াও আছেন আনা ডি আরমাস, রেগে-জিন পেজ, জেসিকা হেনউইক, বিলি বব থর্নটন এবং ওয়াগনার মোরা।

হলিউডে ধনুশ

দক্ষিণী সুপারস্টার ধনুশ এবার হলিউডে তাঁর অভিনয় দিয়ে তুফান তুলতে চলেছেন। হলিউডে তাঁর বিগ প্রোজেক্ট 'দ্য গ্রে ম্যান'-এর ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে। যেখানে তাঁকে বেশ শক্তিশালী একটি চরিত্রে দেখা যাচ্ছে। অ্যাকশন সিকোয়েন্সে অভিনয় করার সময়, ধনুশকে খুবই ক্ষিপ্ত ভঙ্গিতে দেখা গিয়েছে ছবিতে। ভক্তরা তাঁদের প্রিয় অভিনেতাকে এই স্টাইলে দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন। বিখ্যাত হলিউড পরিচালক দুই ভাই অ্যান্থনি ও জোয় রুশোর পরিচালনায় নির্মিত হচ্ছে পাওয়ার অ্যাকশন প্যাকেট সিনেমা 'দ্য গ্রে ম্যান'।

উচ্ছ্বসিত ভক্তরা

উচ্ছ্বসিত ভক্তরা

ধনুশের ফার্স্ট লুক সামনে আসার সঙ্গে সঙ্গেই তা রীতিমত তোলপাড় তুলেছে সিনেপ্রেমীদের মধ্যে। দক্ষিণ ভারতের এই তারকার এ হেন লুকে প্রশংসা করেছেন ফ্যানেরা। একজন ভক্ত মন্তব্য করেছেন, 'এটি সম্পূর্ণ ভারতীয় সিনেমার জন্য গর্বিত মুহূর্ত।' অপর এক ইউজার লিখেছেন, 'আমাদের নায়ক স্বমহিমায় ফিরে এসেছেন।' অন্য এক ভক্ত লিখেছেন, "ধনুশ সুপারহিরোর মতই ল্যান্ডিং পোজ দিচ্ছেন।" একই সঙ্গে একজন লিখেছেন, 'তিনি আমাদের সবাইকে গর্বিত করার জন্য ধহন্যবাদ।' প্রসঙ্গত এই ছবিটি ২০০৯ সালে মার্ক গ্রেনির একই নামের উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি হতে চলেছে।

'দ্য গ্রে ম্যান' আসছে

'দ্য গ্রে ম্যান' আসছে

মূলত 'দ্য গ্রে ম্যান' একটি অ্যাকশন-থ্রিলার ফিল্ম যার গল্প কোর্ট জেন্ট্রি বা রায়ান নামের একজন সুপারি কিলার এবং এক প্রাক্তন সিআইএ অপারেটিভকে ঘিরে আবর্তিত হয়েছে। প্রসঙ্গত, ২০২১ সালে অর্থাৎ গত বছরের ডিসেম্বরেই এক সাক্ষাৎকারে ধনুশ হলিউড ছবির পরিচালক রুশো ভাইদের প্রশংসা করেছিলেন। 'দ্য গ্রে ম্যান'-এ কাজ করার পর তিনি অনেক কিছু শিখতে পেরেছেন বলেও জানান। প্রসঙ্গত উল্লেখ্য, ধনুশকে শেষ দেখা গিয়েছিল ২০২২ সালের তামিল অ্যাকশন ফিল্ম 'মারানে'তে। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন মালবিকা মোহনন।

‌যৌথভাবে দ্বিতীয় স্থান দখল করল মিঠাই–গাঁটছড়া, প্রথম স্থানে কোন ধারাবাহিক রয়েছে দেখে নিন‌যৌথভাবে দ্বিতীয় স্থান দখল করল মিঠাই–গাঁটছড়া, প্রথম স্থানে কোন ধারাবাহিক রয়েছে দেখে নিন

English summary
the first look of dhanush in his debut hollywood movie the grey man
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X